১৩ হাজার টাকার কমে ৪০ ইঞ্চি Smart TV, আজই বাড়ি নিয়ে আসুন

এই টিভিটির নাম eAirtec 40DJ (ইএয়ারটেক ৪০ডিজে), যাতে এইচডি রেডি এলইডি ডিসপ্লে এবং আরও অনেক ফিচার পাওয়া যাবে

smart-tv-under-rs-13000-with-40-inch-on-amazon-best-deal

বর্তমান সময়ে ফোন, কম্পিউটার বলুন বা টিভি – প্রত্যেক ডিভাইসের ক্ষেত্রেই গ্রাহকদের চাহিদা থাকছে বড় স্ক্রিন। এই কারণে বিভিন্ন সংস্থাও বড় আকারের ডিভাইস বাজারে আনার ওপর জোর দিচ্ছে। সেক্ষেত্রে আপনিও যদি এই মুহূর্তে বড় স্ক্রিনের টিভি কিনতে চান এবং আপনার বাজেট থাকে ১৫ হাজার টাকা পর্যন্ত, তাহলে এই প্রতিবেদনটি আপনার জন্য। আসলে আজ আমরা আপনাকে এই দামের রেঞ্জে উপলব্ধ একটি ৪০ ইঞ্চি এলইডি টিভি মডেলের কথা বলব। আলোচ্য এই টিভিটির নাম eAirtec 40DJ (ইএয়ারটেক ৪০ডিজে), যাতে এইচডি রেডি এলইডি ডিসপ্লে এবং আরও অনেক ফিচার পাওয়া যাবে। আসুন, এই টিভির অন্যান্য ফিচার এবং দাম সম্পর্কে বিশদে জেনে নিই।

eAirtec 40DJ এইচডি রেডি এলইডি টিভির ফিচার

ইএয়ারটেক ৪০ডিজে টিভিতে A+ গ্রেড প্যানেল ও ৬০ হার্টজ রিফ্রেশ রেটসহ এইচডি রেডি ডিসপ্লে রয়েছে, যার রেজোলিউশন ১৩৬৬×৭৬৮ পিক্সেল, ব্রাইটনেস ৪৫০ নিট উজ্জ্বলতা এবং ভিইয়িং অ্যাঙ্গেল ১৭৮ ডিগ্রি। ইউজাররা এই টিভি মডেলে ভার্চুয়াল সাউন্ডসহ ২০ ওয়াট আউটপুট পাবেন।

একইভাবে কানেক্টিভিটি ফ্রন্টে টিভিটি সেট-টপ বক্স, ব্লু রে প্লেয়ার, গেমিং কনসোল ইত্যাদি কানেক্ট করার জন্য একটি এইচডিএমআই পোর্ট, পেনড্রাইভ ও হার্ডডিস্ক ড্রাইভ কানেক্ট করার জন্য দুটি ইউএসবি পোর্ট এবং হেডফোন কানেক্ট করার জন্য একটি ৩.৫ মিমি পোর্ট অফার করবে।

eAirtec 40DJ এইচডি রেডি এলইডি টিভির দাম, প্রাপ্যতা

এই ৪০ ইঞ্চি এইচডি রেডি এলইডি টিভির দাম ১২,৯৯৯ টাকা। গ্রাহকরা এটি অ্যামাজন ইন্ডিয়ার ওয়েবসাইটের মাধ্যমে কিনতে পারবেন। সেক্ষেত্রে এটি খরিদ করার সময় পুরোনো টিভি এক্সচেঞ্জ করলে ৪,০০০ টাকা পর্যন্ত অতিরিক্ত ছাড়ের সুবিধা পাওয়া যাবে, সাথে থাকবে নো কস্ট ইএমআই এবং ব্যাংক কার্ডের ওপর ডিসকাউন্ট।

গেম খেলতে এখানে ক্লিক করুন

A person who enjoys creating, buying, testing, evaluating and learning about new technology.