মাত্র ৮৬৯৯ টাকায় ৩২ ইঞ্চি Smart TV, অবিশ্বাস্য অফার কেবল সীমিত সময়ের জন্য

ভিইউ এর এই স্মার্ট এলইডি টিভিকে ১৬,৯৯৯ টাকায় লঞ্চ করা হয়েছিল। কিন্তু, উক্ত মডেলটিকে যদি আপনারা অ্যামাজনের মাধ্যমে কেনেন, তবে মাত্র ৮,৬৯৯ টাকা খরচ করতে হবে

smart-led-tv-under-10000-on-amazon-vu-32-inch-tv-at-rs-8699

আপনি যদি এই মুহূর্তে নতুন কোনো টিভি খুঁজে থাকেন, তবে আজ আমরা আপনাকে ভারতের বাজারে অতিশয় সাশ্রয়ী মূল্যের সাথে উপলব্ধ সেরা একটি LED স্মার্ট টিভির হদিশ দেব। আমরা কথা বলছি Vu Technologies এর VW32S মডেল নম্বর যুক্ত ৩২-ইঞ্চি ডিসপ্লে সাইজের স্মার্ট টিভির প্রসঙ্গে। ২০২১ সালে আগত এই টিভিটি বর্তমানে ই-কমার্স সাইট Amazon -এ ভারী ডিসকাউন্টের সাথে বিক্রি করা হচ্ছে। যার দৌলতে, এই ডিভাইসকে ৯,০০০ টাকারও কম খরচ করে কিনে নিতে পারবেন আপনারা। তবে দামের পরিমাণ কম বলে কিন্তু ফিচারের দিক থেকে কোনো কমতি পাবেন না এই মডেলে। সেক্ষেত্রে, অন্যান্য স্মার্ট টিভির ন্যায় এতেও, উন্নত ডিসপ্লে ফিচার, অডিও ফ্রন্ট এবং একাধিক ওটিটি অ্যাপের সাপোর্ট পেয়ে যাবেন। চলুন এবার আলোচ্য LED স্মার্ট টেলিভিশনের দাম, অফার ও বিশেষত্ব সম্পর্কে বিশদে জেনে নেওয়া যাক।

VU 80 cm (32 inches) HD Ready Smart LED TV VW32S (Black 2021 Model) দাম

ভিইউ এর এই স্মার্ট এলইডি টিভিকে ১৬,৯৯৯ টাকায় লঞ্চ করা হয়েছিল। কিন্তু, উক্ত মডেলটিকে যদি আপনারা অ্যামাজনের মাধ্যমে কেনেন, তবে মাত্র ৮,৬৯৯ টাকা খরচ করতে হবে। অর্থাৎ এই টিভি মডেলটির সাথে ফ্লাট ৪৯% বা ৮,৩০০ টাকার ডিসকাউন্ট পেয়ে যাবেন আপনারা। একই সাথে, ‘Bank of Baroda’ -এর ক্রেডিট কার্ড ব্যবহার করে স্মার্ট টিভিটি খরিদ করলে ১০% বা প্রায় ২,০০০ টাকার ছাড় অফার করা হবে। আর কিস্তিতে পেমেন্ট করতে চাইলে মাসিক ৪০৯ টাকার নো-কস্ট ইএমআই অপশন উপলব্ধ থাকছে। তবে আগেই বলে দিই, এই অফার সীমিত সময়ের জন্যই বৈধ থাকছে। তাই আগ্রহীরা শীঘ্রই একবার ঢুঁ মারতে পারেন ই-কমার্স সাইটটির অন্দরে।

VU 80 cm (32 inches) HD Ready Smart LED TV VW32S (Black 2021 Model) স্পেসিফিকেশন

ভিইউ ব্র্যান্ডের এই স্মার্ট টিভিতে, একটি ৩২ ইঞ্চির এইচডি রেডি (১,৩৬৬x৭৬৮ পিক্সেল) LED A+ গ্রেড ডিসপ্লে প্যানেল দেওয়া হয়েছে। এই ডিসপ্লে ৯০ হার্টজ রিফ্রেশ রেট, ১৭৮-ডিগ্রি ভিউয়িং অ্যাঙ্গেল, ১৬.৭ মিলিয়ন কালার অফার করে। এছাড়া ইকো ভিশন, সিনেমা মোড, সিনেমা জুম, HDR-10 ও IPE টেকনোলজিও সাপোর্ট করে এই ডিসপ্লে প্যানেল। উন্নত পারফরম্যান্সের জন্য এতে কোয়াড-কোর প্রসেসর ব্যবহার করা হয়েছে। ভিইউ আনীত এই টিভিটি অ্যান্ড্রয়েড ভিত্তিক ওএস চালিত।

অডিও ফ্রন্টের কথা বললে, উক্ত টিভি মডেলটি মিউজিক ইকুয়ালাইজার ফিচার সমর্থিত স্টেরিও স্পিকার সিস্টেম সহ এসেছে, যা ২০ওয়াট আউটপুট অফার করে। আবার, স্মার্ট ফিচার হিসাবে এই টেলিভিশনে, স্ক্রিন মিরারিং, পিসি কানেক্টিভিটি এবং ওয়্যারলেস হেডফোন কন্ট্রোলের সমর্থন পাওয়া যাবে। অন্যদিকে, নেটফ্লিক্স, অ্যামাজন প্রাইম ভিডিও, জি৫, সনি লিভ, হটস্টার, ইউটিউবের মতো একাধিক ওটিটি অ্যাপ প্রি-ইনস্টল করা থাকছে এই টিভিতে। পরিশেষে, কানেক্টিভিটির জন্য VW32S মডেল নম্বর যুক্ত এই স্মার্ট টেলিভিশনে, বিল্ট-ইন ওয়াই-ফাই, ১টি এইচডিএমআই পোর্ট এবং ২টি ইউএসবি পোর্ট বর্তমান।

গেম খেলতে এখানে ক্লিক করুন

শুভেচ্ছা বহুমুখী প্রতিভার অধিকারী। তিনি একদিকে যেমন ফটোগ্রাফার, তেমনি পাশাপাশি লেখিকাও। এছাড়াও তার শখের মধ্যে আছে বই পড়া, গান গাওয়া, ছবি আঁকা এবং ওয়েব ডিজাইন। শুভেচ্ছা আমাদের টেকগাপ পরিবারের একজন নতুন সদস্য।