ঘরে বসেই পাশের দোকান থেকে কিনুন ফোন সহ এক্সেসরিজ, নতুন পরিষেবা নিয়ে হাজির স্যামসাং

টেকনোলজি জগতের অন্যতম বড় কোম্পানি Samsung ব্যবহারকারীদের শপিং এক্সপেরিয়েন্স ভালো করার জন্য একটি নতুন একটি সার্ভিস লঞ্চ করেছে। এই সার্ভিসে ক্রেতারা বাড়িতে বসে স্যামসাংয়ের স্মার্টফোন অথবা বিভিন্ন এক্সেসরিজ অর্ডার করতে পারবে। এই সার্ভিসে স্যামসাংয়ের সহায়তা করছে বিখ্যাত ডিজিটাল পেমেন্ট প্ল্যাটফর্ম Benow। বিনাউয়ের মাধ্যমে ব্যবহারকারীরা দেশের যেকোন জায়গা থেকে স্যামসাংয়ের টিভি এবং অন্যান্য ইলেকট্রনিক্স জিনিস বাড়িতে বসে অর্ডার করতে পারবেন। তাদের দোকানে যাওয়ার প্রয়োজন হবে না।

স্যামসাং-এর কাছে রয়েছে সব থেকে বড় রিটেল নেটওয়ার্ক –

Samsung বিনাউয়ের সাথে নিজের পার্টনারশিপ শুধু স্মার্ট ফোন থেকে বাড়িয়ে কনজিউমার ইলেকট্রনিক্স অব্দি পৌঁছেছে। কনজ্যুমার ইলেকট্রনিক্স ইন্ডাস্ট্রিতে স্যামসাং একটি পরিচিত নাম। স্যামসাং এর কাছে দেশের সবথেকে বড় রিটেল নেটওয়ার্ক রয়েছে। কোম্পানির আশা যে, এই পার্টনারশীপে দেশের সমস্ত ছোট শহরের রিটেল পার্টনাররা লাভবান হবেন।

ইতিমধ্যেই বিনাউ প্ল্যাটফর্মে বহু রিটেলার স্যামসাংয়ের ইলেকট্রনিক্স জিনিসপত্র অনলাইন বিক্রি করতে শুরু করেছেন। ইতিমধ্যেই এই প্ল্যাটফর্মের রিটেলারের সংখ্যা ৫ হাজার ছাড়িয়েছে। সকলে এই প্ল্যাটফর্মে সুবিধা নেওয়ার জন্য রেজিস্টার করছেন।

যদি কোন রিটেলার এই প্ল্যাটফর্মে রেজিস্টার করতে চান তাহলে কোম্পানি তাকে বিনাউ প্ল্যাটফর্মে শেয়ার করবে এবং একটি নো ইওর কাস্টমার ফর্ম এবং ভেরিফিকেশন ডিটেইল তাকে ভরতে হবে। তারপরে বিনাউ অ্যাপ্লিকেশন ইন্সটল করে তারা নিজেদের অনলাইন ক্যাটালগ সেখানে দিতে পারবেন। এই ক্যাটালগ দেখেই ক্রেতারা তাদের সঙ্গে যোগাযোগ করে তাদের থেকে জিনিসপত্র কিনবে।

সবার আগে খবর পেতে Google News-এ ফলো করুন