Samsung তাদের প্রথম পপ আপ সেলফি ক্যামেরা ফোন শীঘ্রই আনছে, দেখুন ছবি ও ফিচার

দক্ষিণ কোরিয়ান স্মার্টফোন কোম্পানি Samsung তাদের প্রথম পপ আপ সেলফি ক্যামেরা ফোন লঞ্চ করতে চলেছে। ২০২১৮ সালে Vivo প্রথম পপ আপ সেলফি ক্যামেরা ফোন বাজারে এনেছিল। সেই ফোনের নাম ছিল Vivo Nex। এরপর শাওমি, রিয়েলমি ও অন্যান্য ব্র্যান্ড পপ আপ সেলফি ক্যামেরার ফোন লঞ্চ করেছে। তবে স্যামসাং এখনও এই ফিচার সহ কোনো ফোন আনেনি। তবে এবার ফ্যানদের সুখবর দিয়ে Samsung জলদি পপ উপ ক্যামেরা ফোন আনছে।

Samsung এর পপ আপ ক্যামেরা ফোনের একটি ছবি সম্প্রতি অনলাইনে ফাঁস হয়েছে। এই ছবিতে ফোনটির সামনের দিকে ফুল স্ক্রিন ডিসপ্লে দেখা যাচ্ছে। আবার ফোনের পিছনে আছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও ট্রিপল রিয়ার ক্যামেরা। OnLeaks এর দ্বারা শেয়ার করা এই ছবিতে ফোনটির মাথায় পপ আপ সেলফি ক্যামেরাও দেখা গেছে।

আপনাকে জানিয়ে রাখি Samsung গতবছরে Galaxy A80 লঞ্চ করেছিল। যে ফোনে রোটেটিং পপ আপ ক্যামেরা দেওয়া হয়েছে। এই ক্যামেরা পিছন দিকে ছিল তবে সামনেও কাজ করবে। এদিকে স্যামসাং এর এই নতুন পপ সেলফি ক্যামেরা ফোন ভিভো ভি ১৫ এর মতো দেখতে হবে। এই ফোনের নিচের দিকে বেজেল থাকবেনা আবার নচ ও দেওয়া হবেনা। যদিও এই ফোনের মডেল নম্বর জানা যায়নি।

Samsung এর এই নতুন ফিচার ফোন বাজেট রেঞ্জে লঞ্চ হবে। কোম্পানি এই ফোনকে Galaxy A অথবা Galaxy M সিরিজে লঞ্চ করবে। ছবিতে ফোনের পিছনে ট্রিপল ক্যামেরা ও ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ছাড়াও আইএর ব্লাস্টার ও ইউএসবি টাইপ সি পোর্ট দেখা যাচ্ছে। এই ফোনের স্ক্রিন সাইজ হবে ৬.৫ ইঞ্চি। তবে ফোনে ৩.৫এমএম হেডফোন জ্যাক থাকবেনা।

গেম খেলতে এখানে ক্লিক করুন

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।