Samsung এর ধামাকা অফার, টিভি ও ফ্রিজ কিনলে বিনামূল্যে স্মার্টফোন

অন্যান্য ই-কমার্স প্ল্যাটফর্ম বা ব্র্যান্ডের মতই, একাধিক প্রোডাক্টের পসরা নিয়ে ফেস্টিভ সেলের বিক্রি শুরু করল জনপ্রিয় ব্র্যান্ড Samsung। গতকাল থেকে শুরু হয়েছে Samsung হোম, ফেস্টিভ হোম সেল সেল, যা চলবে আগামী ২০শে নভেম্বর অবধি। এই সেলে দক্ষিণ কোরিয়ার জনপ্রিয় ব্র্যান্ডটি স্মার্টফোন, টেলিভিশন, হোম অ্যাপ্লায়েন্স ইত্যাদি প্রোডাক্ট বিশেষ অফারে কেনার সুযোগ দিচ্ছে। এই অফারে ডিসকাউন্ট সহ নো কস্ট EMI-এ কেনাকাটা করার সুবিধা আছে। শুধু তাই নয়, নির্বাচিত প্রোডাক্টের সাথে বিনামূল্যে Galaxy ডিভাইস দিচ্ছে Samsung। আসুন Samsung Home, Festive Home সেলের অফারগুলি জেনে নিই।

এই সেল চলাকালীন, স্যামসাংয়ের QLED 8K TV-র ৭৫ ইঞ্চি/ ৮২ ইঞ্চি/ ৮৫ ইঞ্চি মডেলগুলি কিনলে পাওয়া যাবে Galaxy Fold ডিভাইসটি। ব্র্যান্ডের QLED টিভির ৭৫ ইঞ্চি বা তার বেশি স্ক্রিন সাইজের মডেলের সাথে পাওয়া যাবে Galaxy S20 Ultra স্মার্টফোন। এছাড়া, ৬৫ ইঞ্চির QLED, QLED 8K টিভিগুলি কিনলে এবং ৭৫ ইঞ্চি বা তার বেশি স্ক্রিন সাইজের Crystal 4K UHD TV মডেলগুলি কিনলে বিনামূল্যে মিলবে Galaxy A31 স্মার্টফোন। ৫৫ ইঞ্চির QLED টিভি বা ৬৫ ইঞ্চির সাধারণ আল্ট্রা এইচডি মডেলগুলি কিনলে পাওয়া যাবে Galaxy A21s ডিভাইসটি।

বিনামূল্যে ফোন জেতার সুযোগ রয়েছে রেফ্রিজারেটর কিনলেও। এক্ষেত্রে, ক্যাশ Spacemax Family Hub কেনার সময় ক্রেতারা পাবেন Galaxy Note10 Lite। শুধু তাই নয়, ক্রেতারা সাইড-বাই-সাইড এবং ফ্রস্ট-ফ্রি রেফ্রিজারেটর মডেলগুলি কিনলে ১০% অবধি ক্যাশব্যাক পাবেন। ইএমআই অপশন শুরু যথাক্রমে ২,৪৮৯০ টাকা এবং ৯৯০ টাকা থেকে।

এছাড়া ওয়াশিং মেশিনের ক্ষেত্রে ওয়াশার ড্রায়ার মডেলগুলিতে ২০% অবধি এবং নির্বাচিত ফ্লেক্সওয়াশ/অ্যাডওয়াশ ওয়াশিং মেশিনগুলিতে ১৫% পর্যন্ত ক্যাশব্যাক দিচ্ছে স্যামসাং। এয়ার কন্ডিশনার কিনলে মিলবে ২০% অবধি ক্যাশব্যাক অফার। এছাড়া, মাইক্রোওয়েভ ওভেন/স্মার্টওভেন বিভাগে, নির্বাচিত মডেলগুলির ওপর ৬,০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক দিচ্ছে সংস্থাটি। এই সমস্ত অফার Samsung.com ও রিটেলে স্টোরে উপলব্ধ।

সবার আগে খবর পেতে Google News-এ ফলো করুন