Samsung Galaxy Z Flip 4 ক্ল্যামশেল ফোল্ডেবল ফোনের রেন্ডার ফাঁস, থাকবে শক্তিশালী ব্যাটারি

Samsung Galaxy z flip 4 render specifications leak before Launch

জনপ্রিয় ইলেকট্রনিক্স সংস্থা স্যামসাং তাদের পরবর্তী প্রজন্মের ফোল্ডেবল স্মার্টফোনগুলি শীঘ্রই বাজারে লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে। এই ডিভাইসগুলি Galaxy Z Fold 4 এবং Galaxy Z Flip 4- নামে আত্মপ্রকাশ করবে বলে জানা গেছে। ইতিমধ্যেই এই ডিভাইসগুলি সম্পর্কে বিভিন্ন রিপোর্ট এবং সূত্র মারফৎ একাধিক তথ্য সামনে এসেছে। এখন একটি নতুন রিপোর্টে Samsung Galaxy Z Flip 4-এর রেন্ডারগুলি প্রকাশ করা হয়েছে, যা থেকে এই ফোনের ডিজাইন সম্পর্কে স্পষ্ট ধারণা পাওয়া গেছে। রেন্ডারগুলি দেখে মনে করা হচ্ছে ডিজাইনের দিক থেকে আপকামিং ফোল্ডেবল হ্যান্ডসেটটি এর পূর্বসূরি Galaxy Z Flip 3-এর মতোই হবে।

ফাঁস হল Samsung Galaxy Z Flip 4- এর রেন্ডার

91mobiles-তাদের একটি প্রতিবেদনে স্যামসাং গ্যালাক্সি জেড ফ্লিপ ৪-এর রেন্ডারগুলি শেয়ার করা হয়েছে। রেন্ডার অনুযায়ী, স্যামসাংয়ের এই আসন্ন ক্ল্যামশেল ফোল্ডেবল স্মার্টফোনটিতে ছোট ডিসপ্লে সহ দুই-টোন ফ্রন্ট এবং একটি এলইডি ফ্ল্যাশ সহ দুটি ক্যামেরা সেন্সর থাকবে। পাওয়ার বাটন এবং ভলিউম রকার কীগুলির সাথে সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সরও দেখতে পাওয়া যাবে। আবার গ্যালাক্সি জেড ফ্লিপ ৪-এর পরিমাপ ১৬৫.১ x ৭১.৯ x ৭.২ মিলিমিটার হবে বলে জানা গেছে। এর মানে হল যে এটি Galaxy Z Flip 3-এর থেকে একটু ছোট এবং সামান্য পুরু। উচ্চ ক্ষমতার ব্যাটারিই এর পুরুত্ব বাড়ার কারণ বলে অনুমান করা হচ্ছে।

এর আগে জানা গিয়েছিল স্যামসাং গ্যালাক্সি জেড ফ্লিপ ৪-এ ডিভাইসটি অঘোষিত কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ১ প্লাস প্রসেসর দ্বারা চালিত হবে, তবে সংস্থা শেষ পর্যন্ত এতে বিদ্যমান স্ন্যাপড্রাগন ৮ জেন ১ চিপসেটিও ব্যবহার করতে পারে।

এছাড়াও, একটি সাম্প্রতিক রিপোর্টে ডিএসসিসি (DSCC)- এর সিইও ও বিশ্লেষক রস ইয়ং (Ross Young) জানান যে, আপকামিং Galaxy Z Flip 4 গোল্ড, গ্রে, লাইট ব্লু এবং লাইট ভায়োলেট- এই চারটি নতুন কালার অপশনে বাজারে উপলব্ধ হবে। তিনি আরও যোগ করেছেন যে এই হ্যান্ডসেটে পূর্বসূরি Galaxy Z Flip 3-এর মতো রঙের জন্য কিছু কাস্টমাইজেশন অপশনও পাওয়া যাবে।

গেম খেলতে এখানে ক্লিক করুন

Ananya graduated with a degree in Journalism and Mass Communication And she loves to read and write, enjoys music and is very interested in technology