Samsung Galaxy Tab S8+ আসছে শক্তিশালী Snapdragon 898 প্রসেসরের সাথে, দেখা গেল Geekbench-এ

স্যামসাং গ্যালাক্সি ট্যাব এস৮ প্লাস-র ৫জি ভার্সন, অর্থাৎ SM-X808U মডেল নম্বরের ট্যাবলেটটির পারফরম্যান্স পরীক্ষা করতে গিকবেঞ্চে অন্তর্ভুক্ত করা হয়েছে

Samsung তাদের ফ্ল্যাগশিপ ট্যাবলেট, Galaxy Tab S8 সিরিজের উপর কাজ করছে বলে ইতিমধ্যে জানা গেছে। এই লাইনআপে তিনটি মডেল থাকবে বলে অনুমান করা হচ্ছে – Galaxy Tab S8, S8+ এবং S8 Ultra। তিনটি মডেলই কোয়ালকমের আপকামিং প্রসেসর, Snapdragon 898 এর সাথে আসতে পারে। এদের মধ্যে Samsung Galaxy Tab S8+ কে আজ বেঞ্চমার্ক প্ল্যাটফর্ম, Geekbench-এ খুঁজে পাওয়া গেছে। এখান থেকে এর প্রসেসর, অপারেটিং সিস্টেম সহ বিভিন্ন তথ্য উঠে এসেছে।

Samsung Galaxy Tab S8+ এর Geekbench লিস্টিং

স্যামসাং গ্যালাক্সি ট্যাব এস৮ প্লাস-র ৫জি ভার্সন, অর্থাৎ SM-X808U মডেল নম্বরের ট্যাবলেটটির পারফরম্যান্স পরীক্ষা করতে গিকবেঞ্চে অন্তর্ভুক্ত করা হয়েছে। এখান থেকে জানা গেছে, ট্যাবটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৯৮ প্রসেসর দ্বারা চালিত হবে। উল্লেখ্য, আগামী ৩০ নভেম্বর এই প্রসেসরটি লঞ্চ হবে বলে জল্পনা রয়েছে।

samsung-galaxy-tab-s8-plus-geekbench-listing

আবার এখানে স্যামসাং গ্যালাক্সি ট্যাব এস৮ প্লাস কে ৮ জিবি র‌্যাম সহ দেখা গেছে। যদিও লঞ্চের সময় এর আরও র‌্যাম ভ্যারিয়েন্ট থাকতে পারে। আবার এটি অ্যান্ড্রয়েড ১২ সহ আসবে। গিকবেঞ্চে ট্যাবটি সিঙ্গেল ও মাল্টি কোর টেস্টে যথাক্রমে ১২১১ ও ৩১৯৩ স্কোর করেছে।

স্যামসাং গ্যালাক্সি ট্যাব এস৮ প্লাস এর স্পেসিফিকেশন (Samsung Galaxy Tab S8+ specifications)

রিপোর্ট অনুযায়ী, স্যামসাং গ্যালাক্সি ট্যাব এস৮ প্লাস ১২০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ১২.৪ ইঞ্চির ওলেড ডিসপ্লে সহ আসতে পারে। আবার সিকিউরিটির জন্য থাকতে পারে ইন-স্ক্রিন ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। ফটোগ্রাফির জন্য এতে দেখা যেতে পারে ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ ও ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

আবার ৮ জিবি র‌্যাম, ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজ, এবং ১০,০৯০ এমএএইচ ব্যাটারি, কোয়াড স্পিকার, ও ৪৫ ওয়াট ফাস্ট চার্জিং সহ আসতে পারে Samsung Galaxy Tab S8+।

স্মার্টফোন, গাড়ি-বাইক সহ প্রযুক্তি দুনিয়ার সব গুরুত্বপূর্ণ খবর সবার আগে পেতে ফলো করুন আমাদের Google News ও Twitter পেজ, সঙ্গে অ্যাপ ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।