Samsung Galaxy Tab S6 Lite (2022) শীঘ্রই ভারতে লঞ্চ হচ্ছে, লাইভ হল সাপোর্ট পেজ

SM-P613 মডেল নম্বর সহ স্যামসাং গ্যালাক্সি ট্যাব এস৬ লাইট (২০২২)-এর সাপোর্ট পেজটি সংস্থার ভারতীয় ওয়েবসাইটে স্পট করা হয়েছে

চলতি মাসেই বিনা আড়ম্বরে Samsung Galaxy Tab S6 Lite-এর ২০২২ সংস্করণটি ইউরোপের কিছু অঞ্চলে লঞ্চ হয়েছে। এই ট্যাবলেটটি হল ২০২০ সালের এপ্রিল মাসে লঞ্চ হওয়া Galaxy Tab S6 Lite-এর একটি আপগ্রেডেড সংস্করণ। নতুন মিড-রেঞ্জ ট্যাবটি কোয়ালকমের চিপসেট, এস পেন (S Pen) সাপোর্ট, ডলবি অ্যাটমস সাপোর্ট, একেজি-টিউনড স্পিকার, ৩.৫ মিলিমিটারের জ্যাক এবং একটি বড় ১০.৪ ইঞ্চির টিএফটি এলসিডি ডিসপ্লে সহ ইউরোপের বাজারে এসেছে। এখন আবার স্যামসাংয়ের এই লেটেস্ট ট্যাবলেটটিকে সংস্থার ভারতীয় সাপোর্ট পেজে দেখতে পাওয়া গেছে, এর থেকেই অনুমান করা যায়, Samsung Galaxy Tab S6 Lite (2022) শীঘ্রই এদেশের বাজারে আত্মপ্রকাশ করতে পারে।

Samsung Galaxy Tab S6 Lite (2022)-এর সাপোর্ট পেজটি ভারতে লাইভ হল

SM-P613 মডেল নম্বর সহ স্যামসাং গ্যালাক্সি ট্যাব এস৬ লাইট (২০২২)-এর সাপোর্ট পেজটি সংস্থার অফিসিয়াল ওয়েবসাইটে স্পট করা হয়েছে। সাধারণত, ব্র্যান্ডগুলি আসন্ন ডিভাইসের সাপোর্ট পেজগুলি কয়েক দিন/সপ্তাহ আগে আপডেট করে। অর্থাৎ স্যামসাং শীঘ্রই ভারতীয় মার্কেটে নতুন ট্যাবলেটটি লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে। আশা করা যায় দ্রুত স্যামসাংয়ের পক্ষ থেকে আনুষ্ঠানিকভাবে গ্যালাক্সি ট্যাব এস৬ লাইট (২০২২)-এর ভারতে আগমনের বিষয়ে ঘোষণা করা হবে।

স্যামসাং গ্যালাক্সি ট্যাব এস৬ লাইট (২০২২)-এর স্পেসিফিকেশন (Samsung Galaxy Tab S6 Lite (2022) Specifications)

স্যামসাং গ্যালাক্সি ট্যাব এস৬ লাইট (২০২২)-এ আগের মডেলের মতোই ১০.৪ ইঞ্চির টিএফটি এলসিডি ডিসপ্লে রয়েছে, যা ২,০০০ x ১,২০০ পিক্সেল রেজোলিউশন অফার করে। তবে ২০২০ সালের গ্যালাক্সি ট্যাব এস৬ লাইট-এর সাথে নতুন মডেলটির পার্থক্য দেখা যায় প্রসেসরের ক্ষেত্রে। নতুন গ্যালাক্সি ট্যাব এস৬ লাইট কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭২০ চিপসেট দ্বারা চালিত, যেখানে পূর্বসূরিতে ব্যবহার করা হয়েছে স্যামসাংয়ের নিজস্ব এক্সিনস ৯৬১১ প্রসেসরটি। এই ট্যাবে ৪ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি/১২৮ জিবি স্টোরেজ পাওয়া যাবে। ফটোগ্রাফির জন্য, Galaxy Tab S6 Lite (2022)-এর ব্যাক প্যানেলে একটি ৮ মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরা এবং সামনে ৫ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা উপস্থিত রয়েছে৷

পাওয়ার ব্যাকআপের জন্য, Samsung Galaxy Tab S6 Lite (2022)-এ ১৫ ওয়াট টাইপ-সি চার্জিং সহ ৭,০৪০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। এই ট্যাবলেটটি অ্যান্ড্রয়েড ১২ অপারেটিং সিস্টেমে রান করে এবং এর ওজন ৪৬৫ গ্রাম। মূল্যের ক্ষেত্রে, ইউরোপে Tab S6 Lite (2022)- এর প্রারম্ভিক দাম ৩৯৯ ইউরো (প্রায় ৩২,০০০ টাকা)।

স্মার্টফোন, গাড়ি-বাইক সহ প্রযুক্তি দুনিয়ার সব গুরুত্বপূর্ণ খবর সবার আগে পেতে ফলো করুন আমাদের Google News ও Twitter পেজ, সঙ্গে অ্যাপ ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।