Samsung Galaxy Tab S6 Lite 2022 আসছে বড় পরিবর্তন সহ, থাকবে Snapdragon 720 প্রসেসর

Samsung Galaxy Tab S6 Lite 2022-এ ১৫ ওয়াট চার্জিং সাপোর্ট সহ শক্তিশালী ৭,০৪০ ব্যাটারি দেওয়া হবে

samsung-galaxy-tab-s6-lite-2022-edition-specification-design-price

২০২০ সালে লঞ্চ হওয়া Samsung Galaxy Tab S6 Lite-এর নতুন সংস্করণটিকে নিয়ে বেশ কয়েকদিন ধরেই জল্পনা চলেছে। সাম্প্রতিক রিপোর্ট ও সূত্র মারফৎ এই ট্যাবলেটটি সম্পর্কে বিভিন্ন তথ্য সামনে এসেছে। তবে এবার এই আপকামিং স্যামসাং ডিভাইসটি সম্পর্কে প্রায় সব তথ্যই অনলাইনে ফাঁস হয়েছে। জানা যাচ্ছে, এই ট্যাবটি Samsung Galaxy Tab S6 Lite 2022 নামে বাজারে আত্মপ্রকাশ করবে। তবে শুধু এর অফিশিয়াল নামটিই নয়, এর পাশাপাশি Tab S6 Lite 2022-এর স্পেসিফিকেশনগুলিও সামনে এসেছে।

ফাঁস হল Samsung Galaxy Tab S6 Lite 2022- এর সকল স্পেসিফিকেশন

স্যামসাংয়ের আসন্ন এই ট্যাবলেটে ২০২০ সালে লঞ্চ হওয়া আসল গ্যালাক্সি ট্যাব এস৬ লাইট-এর মতোই ডিজাইন দেখতে পাওয়া যাবে বলে জানা গেছে। এমনকি নতুন মডেলের বেশিরভাগ স্পেসিফিকেশনই পুরানো ভ্যারিয়েন্টের অনুরূপ হবে। তবে দুটির মধ্যে একমাত্র প্রধান পার্থক্য থাকবে, এগুলির চিপসেট এবং সফ্টওয়্যারের ক্ষেত্রে৷ গ্যালাক্সি ট্যাব এস৬ লাইট ২০২২ সংস্করণটি পূর্বসূরির মতো এক্সিনস ৯৬১১-এর পরিবর্তে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭২০ চিপসেট দ্বারা চালিত হবে বলে আশা করা হচ্ছে৷

অন্যদিকে, আসন্ন স্যামসাং গ্যালাক্সি ট্যাব এস৬ লাইট ২০২২ লেটেস্ট অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক ওয়ান ইউআই ৪.এক্স (One UI 4.x) কাস্টম স্কিনে রান করবে। যদিও বিদ্যমান সংস্করণটি বর্তমানে একই সফ্টওয়্যারে চলছে, তবে এটি অ্যান্ড্রয়েড ১০ ভিত্তিক ওয়ান ইউআই ২.এক্স.(One UI 2.x) ইউজার ইন্টারফেস সহ আত্মপ্রকাশ করেছিল।

এছাড়া, আসন্ন Samsung Galaxy Tab S6 Lite 2022-এ ১০.৪ ইঞ্চির টিএফটি এলসিডি ডিসপ্লে থাকবে, যা ২,৪০০ x ১,২০০ পিক্সেল রেজোলিউশন এবং স্টাইলাস সাপোর্ট করবে। ফটোগ্রাফির জন্য, এই ডিভাইসে ৮ মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরা এবং সামনে ৫ মেগাপিক্সেলের ফ্রন্ট-ফেসিং ক্যামেরা উপস্থিত থাকবে। অডিওর জন্য, এতে ডুয়েল স্টেরিও স্পিকার মিলবে। আর পাওয়ার ব্যাকআপের জন্য, Samsung Galaxy Tab S6 Lite 2022-এ ১৫ ওয়াট চার্জিং সাপোর্ট সহ শক্তিশালী ৭,০৪০ ব্যাটারি দেওয়া হবে।

উল্লেখ্য, আপকামিং স্যামসাং ট্যাবলেটটি ৪ জিবি র‍্যাম + ৬৪ জিবি স্টোরেজ সহ ওনলি ওয়াই-ফাই এবং এলটিই ভ্যারিয়েন্টে বাজারে আসবে বলে জানা গেছে। এই দুটি মডেল যথাক্রমে ৩৭৯ ইউরো (প্রায় ৩০,৬০০ টাকা) এবং ৪৩৯ ইউরো (প্রায় ৩৫,৫০০ টাকা) দামে বাজারে উপলব্ধ হবে। তবে, স্যামসাং এখনও আনুষ্ঠানিকভাবে Galaxy Tab S6 Lite 2022 সংস্করণটির সম্পর্কে কোনো তথ্য প্রকাশ করেনি।

গেম খেলতে এখানে ক্লিক করুন

Ananya graduated with a degree in Journalism and Mass Communication And she loves to read and write, enjoys music and is very interested in technology