অবিশ্বাস্য! ১২ ঘণ্টার মধ্যে ৭০,০০০-এরও বেশি প্রি-বুকিংয়ের রেকর্ড করল Samsung Galaxy S22

গত ২৩ ফেব্রুয়ারি থেকে এদেশে Galaxy S22 ফোনগুলির জন্য প্রি-বুকিং নিতে শুরু করেছে Samsung। আর প্রি-বুকিং পর্ব শুরু হওয়া মাত্রই ফোনগুলির ৭০ হাজারেরও বেশি সংখ্যায় বুকিং হয়েছে।

চলতি মাসের শুরুতে Samsung তাদের Galaxy S22 ফ্ল্যাগশিপ স্মার্টফোন সিরিজটির ওপর থেকে পর্দা সরিয়েছে। সোজা ভাষায় বললে, গত ৯ই ফেব্রুয়ারি অনুষ্ঠিত Galaxy Unpacked 2022 লঞ্চ ইভেন্টে Samsung Galaxy S22 (স্যামসাং গ্যালাক্সি এস২২), Galaxy S22+ (গ্যালাক্সি এস২২+), এবং Galaxy S22 Ultra (গ্যালাক্সি এস২২ আল্ট্রা) – এই তিনটি ফোন আত্মপ্রকাশ করেছে। তবে ভারতে ফোনগুলি কয়েকদিন পরে এসেছে। গত ২৩ ফেব্রুয়ারি থেকে এদেশে ফোনগুলির জন্য প্রি-বুকিং নিতে শুরু করেছে দক্ষিণ কোরিয়ার সংস্থাটি। সেক্ষেত্রে প্রি-বুকিং পর্ব শুরু হওয়া মাত্রই দেশে রীতিমতো সাড়া ফেলে দিয়েছে Samsung (স্যামসাং)-এর এই নবাগত সিরিজ।

স্যামসাং ইন্ডিয়ার তরফে জানা গেছে যে, প্রি-বুকিং শুরু হওয়ার মাত্র ১২ ঘণ্টার মধ্যেই ভারতে স্যামসাং গ্যালাক্সি এস২২ সিরিজের ৭০ হাজারেরও বেশি প্রি-বুকিং হয়েছে। প্রাথমিকভাবে গ্রাহকদের এই প্রতিক্রিয়া দেখে আপ্লুত হয়ে সংস্থাটি তার ব্যবহারকারীদের অসংখ্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছে। এক্ষেত্রে বলে রাখি, এই সিরিজের ফোনগুলি বুক করলে গ্রাহকদের হাতে যে শুধুমাত্র ফোনটি আসবে তা কিন্তু নয়, সেইসাথে তারা আরও বেশ কয়েকটি অফার পাবেন।

ভারতে Samsung Galaxy S22 সিরিজের প্রি-বুকিং অফার

সংস্থার পক্ষ থেকে জানানো হয়েছে যে, গ্যালাক্সি এস২২ আল্ট্রা মডেলটি প্রি-বুক করলে ব্যবহারকারীরা ২৬,৯৯৯ টাকা দামের গ্যালাক্সি ওয়াচ ৪ (Galaxy Watch 4) মাত্র ২,৯৯৯ টাকায় পেয়ে যাবেন। আবার, যে সমস্ত আগ্রহী ক্রেতারা স্যামসাং গ্যালাক্সি এস২২+ এবং গ্যালাক্সি এস২২-এর প্রি-বুকিং করবেন, তারা ১১,৯৯৯ টাকা মূল্যের গ্যালাক্সি বাডস ২ (Galaxy Buds 2) মাত্র ৯৯৯ টাকায় পকেটস্থ করতে পারবেন।

ভারতে কোথা থেকে Samsung Galaxy S22 সিরিজ প্রি-বুক করা যাবে?

ভারতীয় ক্রেতারা ২৩ ফেব্রুয়ারি থেকে আগামী ১০ মার্চ পর্যন্ত অ্যামাজন, স্যামসাং ইন্ডিয়া অনলাইন স্টোর, স্যামসাং এক্সক্লুসিভ স্টোর এবং রিটেল আউটলেটের মাধ্যমে গ্যালাক্সি এস২২ আল্ট্রা, গ্যালাক্সি এস২২+, এবং গ্যালাক্সি এস২২-এর প্রি-বুকিং করতে পারেন। আগামী ১১ মার্চ থেকে ভারতে স্যামসাং গ্যালাক্সি এস২২ সিরিজটি কেনার জন্য উপলব্ধ হবে।

ভারতে Samsung Galaxy S22 সিরিজের দাম

স্যামসাং গ্যালাক্সি এস২২-এর ৮ জিবি + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৭২,৯৯৯ টাকা এবং ৮ জিবি + ২৫৬ জিবি মডেলের দাম ভারতে ৭৬,৯৯৯ টাকা। গ্যালাক্সি এস২২+ হ্যান্ডসেটের ৮ জিবি + ১২৮ জিবি এবং ৮ জিবি + ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম যথাক্রমে ৮৪,৯৯৯ টাকা এবং ৮৮,৯৯৯ টাকা। অন্যদিকে, গ্যালাক্সি এস২২ আল্ট্রার ১২ জিবি + ২৫৬ জিবি স্টোরেজ মডেল ১,০৯,৯৯৯ টাকায় এবং ১২ জিবি + ৫১২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট ১,১৮,৯৯৯ টাকায় পাওয়া যাবে। 

স্মার্টফোন, গাড়ি-বাইক সহ প্রযুক্তি দুনিয়ার সব গুরুত্বপূর্ণ খবর সবার আগে পেতে ফলো করুন আমাদের Google News ও Twitter পেজ, সঙ্গে অ্যাপ ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।