লঞ্চের আগেই Samsung Galaxy S22 ফোনের দাম ফাঁস, জেনে নিন বিশেষত্ব

Samsung Galaxy S22- এর দাম পূর্বসূরি Samsung Galaxy S21 মতই হতে চলেছে

আগামী বছর ৮ ফেব্রুয়ারি আত্মপ্রকাশ করতে পারে স্যামসাংয়ের আসন্ন ফ্ল্যাগশিপ গ্যালাক্সি এস২২ সিরিজের তিনটি নতুন স্মার্টফোন – Samsung Galaxy S22, Samsung Galaxy S22+ ও Samsung Galaxy S22 Ultra। বেশ কিছুদিন ধরেই বিভিন্ন মহল থেকে Samsung Galaxy S22 সম্পর্কে নানান তথ্য জানা গেছে। সম্প্রতি Samsung Galaxy S22 ও Samsung Galaxy S22+ ফোন দুটিকে FCC সার্টিফিকেশন সাইটে স্পট করা গিয়েছিল। আর এবার একটি রিপোর্ট থেকে Samsung Galaxy S22 ফোনটির দাম প্রকাশ্যে এসেছে। রিপোর্টে দাবি করা হয়েছে, Samsung Galaxy S22- এর দাম পূর্বসূরি Samsung Galaxy S21 মতই হতে চলেছে। প্রসঙ্গত, Samsung Galaxy S21 সিরিজটি এবছর জানুয়ারি মাসে স্ন্যাপড্রাগন ৮৮৮ চিপসেট সহ বাজারে এসেছিল।

স্যামসাং গ্যালাক্সি এস২২ – এর দাম ফাঁস (Samsung Galaxy S22 price leaked)

স্যামসাং তাদের নতুন এই ফ্ল্যাগশিপ সিরিজের সম্পর্কে কোনও তথ্য প্রকাশ করেনি। তবে স্যামমোবাইলের একটি রিপোর্ট থেকে জানা গেছে, সামসাং গ্যালাক্সি এস২২ ফোনটির দাম পূর্বসূরি স্যামসাং গ্যালাক্সি এস২১ ফোনটির মতই হওয়ার সম্ভাবনা আছে। এই ফোনের রাখা হতে পারে ৭৯৯ ডলার (আনুমানিক ৬০,৩০০ টাকা)। স্যামসাং গ্যালাক্সি এস২২ ফোনটি আসতে পারে লেটেস্ট কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ১ প্রসেসর ও এক্সিনস ২২০০ প্রসেসর (স্থান ভেদে ভিন্ন) সহ।

প্রসঙ্গত, এর আগে জানা গিয়েছে Samsung Galaxy S22 ফোনটিতে ৬.০৬ ইঞ্চির ও Samsung Galaxy S22+ মডেলটিতে ৬.৫৫ ইঞ্চির ফুল এইচডি+ ডিসপ্লে থাকতে পারে। এছাড়াও, SM-S901U মডেল নম্বর যুক্ত Samsung Galaxy S22 ফোনের কানেক্টিভিটি অপশনে সামিল থাকতে পারে ৫জি, ওয়াইফাই ৬, ব্লুটুথ ও এনএফসি সাপোর্ট।

উল্লেখ্য, Samsung Galaxy S22 সিরিজটির পাশাপাশি আগামী বছর আসতে পারে Samsung Galaxy S21 FE স্মার্টফোনটিও। এই ফোনটি লঞ্চ হওয়ার কথা জানুয়ারি মাসে। এই ফোনের দামও এখনও সংস্থার তরফে প্রকাশ করা হয়নি। তবে এর পূর্বসূরি, Samsung Galaxy S20 FE ফোনটির লঞ্চ হওয়ার সময় মূল্য ছিল ৬৯৯ ডলার ( আনুমানিক ৫২,৮০০ টাকা)।

স্মার্টফোন, গাড়ি-বাইক সহ প্রযুক্তি দুনিয়ার সব গুরুত্বপূর্ণ খবর সবার আগে পেতে ফলো করুন আমাদের Google News ও Twitter পেজ, সঙ্গে অ্যাপ ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।