২ হাজার টাকায় বুক করা যাচ্ছে Samsung Galaxy S22, S22+, S22 Ultra, বিনামূল্যে পাবেন ২৭০০ টাকার SmartTag

এবার ভারতীয়রা প্রি-বুক করতে পারবেন Samsung Galaxy S22 Ultra, Galaxy S22+, Galaxy S22, সঙ্গে পাওয়া যাবে বিনামূল্যে উপহার

ভারতের Samsung (স্যামসাং) প্রেমীদের জন্য রয়েছে এক দারুণ সুখবর। সদ্য লঞ্চ হওয়া Samsung Galaxy S22 (স্যামসাং গ্যালাক্সি এস২২) সিরিজ এবার প্রি-বুক করতে পারবেন ভারতীয়রা। উল্লেখ্য যে, গতকাল ৯ ফেব্রুয়ারি, গ্যালাক্সি আনপ্যাকড ইভেন্টের (Galaxy Unpacked event) মঞ্চ থেকে প্রিমিয়াম স্মার্টফোনের বাজার শাসন করতে মার্কেটে এন্ট্রি নিয়েছে Samsung Galaxy S22 সিরিজ৷ এই সিরিজের অধীনে তিনটি হাই-এন্ড হ্যান্ডসেট এসেছে – Samsung Galaxy S22, Samsung Galaxy S22+, এবং Samsung Galaxy S22 Ultra।

গ্যালাক্সি আনপ্যাকড ইভেন্টে স্যামসাং-এর তরফে জানানো হয়েছিল যে, ইভেন্ট শেষ হওয়ার পরপরই এই ফোনগুলির প্রি-অর্ডার পর্ব তিনটি দেশে শুরু হবে, যার মধ্যে রয়েছে মার্কিন যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য (UK), এবং ইউরোপ। কিন্তু এই ইভেন্টে ভারতের বিষয়ে কোনো কথাই উল্লেখ করা হয়নি। কিন্তু সৌভাগ্যবশত এখন ভারতীয় স্যামসাং লাভাররাও এই অত্যাধুনিক এবং একগুচ্ছ ফিচারে ঠাসা স্মার্টফোনগুলি প্রি-অর্ডার করার সুযোগ পাবেন।

Samsung India-র ওয়েবসাইটে আপনি তিনটি নতুন গ্যালাক্সি এস২২ সিরিজের ফোনগুলির মধ্যে যে-কোনো একটি প্রি-রিজার্ভ করতে পারেন। এই হ্যান্ডসেটগুলি প্রি-বুক করে রাখলে আপনি স্যামসাং-এর তরফ থেকে বিনামূল্যে ২,৬৯৯ টাকা মূল্যের একটি Galaxy SmartTag পেয়ে যাবেন। সেইসাথে স্যামসাং একথাও নিশ্চিত করেছে যে, অর্ডার করার পর যদি আপনি তা ক্যানসেল করেন, তাহলেও আপনি সম্পূর্ণ অর্থাৎ ১০০ শতাংশ টাকা ফেরত পাবেন। কিন্তু এখানে কয়েকটি কথা মাথায় রাখতে হবে।

স্যামসাং গ্যালাক্সি এস২২ সিরিজের ফোন প্রি-বুক করার জন্য আপনাকে ১,৯৯৯ টাকা দিতে হবে। গ্যালাক্সি এস২২ আল্ট্রা ফোনের জন্য একটি আলাদা প্রি-রিজার্ভ ভিআইপি পাস আছে, যেখানে গ্যালাক্সি এস২২ এবং গ্যালাক্সি এস২২+ -এর জন্য রয়েছে নিজস্ব ভিআইপি পাস। ১,৯৯৯ টাকার পরিমাণটি আপনি যে ফোনটি কিনতে চাইছেন, তার মোট খরচের একটি অংশ হবে। সুতরাং, উদাহরণস্বরূপ, আপনি যদি গ্যালাক্সি এস২২ আল্ট্রা কিনতে চান, তবে আপনার জন্য একটি ইউনিট প্রি-রিজার্ভ করে রাখার জন্য আপনাকে স্যামসাং কোম্পানিকে অগ্রিম ১,৯৯৯ টাকা দিতে হবে। ফলে কেনার সময় ফোনের বাকি টাকাটি পরিশোধ করে আপনি আপনার বুক করা গ্যালাক্সি এস২২ আল্ট্রা মডেলটি ঘরে আনতে পারবেন। স্যামসাং আপনাকে প্রি-রিজার্ভ ভিআইপি পাস রিডেম্পশন ব্যবহার এবং কুপন কোডের বিশদ বিবরণ দিয়ে একটি ই-মেইল পাঠাবে, যা আপনি ১,৯৯৯ টাকা দাম কমাতে ব্যবহার করতে পারেন।

কিন্তু আপনি যদি প্রি-বুকিং করার পরে গ্যালাক্সি এস২২ আল্ট্রা কেনার পরিকল্পনা বাতিল করতে চান, তবে সংস্থার ওয়েবসাইট অনুযায়ী, স্যামসাং আপনাকে আপনার ১,৯৯৯ টাকা পুরোপুরি ফেরত দেবে। অথবা, আপনি যদি অর্ডার ক্যানসেল না করেন, আবার ফোনটিও না কেনেন, সেক্ষেত্রেও স্যামসাং আপনার অর্ডারটি ক্যান্সেল করে আপনার প্রদেয় সম্পূর্ণ অগ্রিম অর্থ আপনাকে ফিরিয়ে দেবে। প্রি-রিজার্ভেশনের পর্ব এখন চলছে এবং আগামী ২১ ফেব্রুয়ারি পর্যন্ত সদ্য লঞ্চ হওয়া স্মার্টফোনগুলি প্রি-বুক করা যাবে। যদিও ভারতে কবে গ্যালাক্সি এস২২ সিরিজের বিক্রি শুরু হবে, সে বিষয়ে এখনও স্যামসাং নিশ্চিতভাবে কিছু ঘোষণা করেনি, তবে প্রি-বুকিংয়ের শেষ তারিখ দেখে অনুমান করা হচ্ছে যে, ২২ ফেব্রুয়ারি কিংবা তার পরের দিন থেকে এই সিরিজ ভারতে বিক্রির জন্য উপলব্ধ হবে।

Samsung Galaxy S22 Ultra, Galaxy S22+ এবং Galaxy S22-এর দাম ভারতে কত হবে সে সম্পর্কে এখনও নিশ্চিতভাবে কিছু জানা যায়নি। তবে মার্কিন যুক্তরাষ্ট্রে এই ফোনগুলির দাম কত তার ওপর একবার চোখ বুলিয়ে নেওয়া যাক। Galaxy S22-এর দাম শুরু হচ্ছে ৭৯৯ ডলার (প্রায় ৬০,০০০ টাকা) থেকে এবং Galaxy S22+ -এর বেস ভ্যারিয়েন্টের দাম ৯৯৯ ডলার (প্রায় ৭৫,০০০ টাকা)। Galaxy S22 এবং Galaxy S22+ চারটি রঙে পাওয়া যাবে – ফ্যান্টম হোয়াইট, ফ্যান্টম ব্ল্যাক, সবুজ, এবং পিঙ্ক গোল্ড। অন্যদিকে, Galaxy S22 Ultra-র দাম শুরু হচ্ছে ১,১৯৯ ডলার (প্রায় ৯০,০০০ টাকা) থেকে এবং এই ফোনটি চারটি রঙে মার্কেটে উপলব্ধ হবে – বার্গেন্ডি, ফ্যান্টম ব্ল্যাক, ফ্যান্টম হোয়াইট, এবং সবুজ।

স্মার্টফোন, গাড়ি-বাইক সহ প্রযুক্তি দুনিয়ার সব গুরুত্বপূর্ণ খবর সবার আগে পেতে ফলো করুন আমাদের Google News ও Twitter পেজ, সঙ্গে অ্যাপ ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।