Samsung Galaxy S22 আপনার মন জয় করতে এবার Pink Gold কালারে হাজির, দাম কত

samsung-galaxy-s22-pink-gold-colour-variant-launched-in-india-price-specifications

Samsung Galaxy S22 এবার ভারতে পিঙ্ক গোল্ড (Pink Gold) কালারে পাওয়া যাবে। গত ফেব্রুয়ারিতে এই ফ্ল্যাগশিপ ফোনটি তিনটি কালারে ভারতে এসেছিল – গ্রিন, ফ্যান্টম ব্ল্যাক ও ফ্যান্টম হোয়াইট। অর্থাৎ এখন থেকে ফোনটি চারটি রঙের মধ্যে বেছে নেওয়া যাবে। নতুন কালার ছাড়া Samsung Galaxy S22 এর ফিচারে কোনো রকম পরিবর্তন আনা হয়নি। এই ফোনে আছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ১ প্রসেসর ও ৩,৭০০ এমএএইচ ব্যাটারি।

Samsung Galaxy S22 এর Pink Gold ভ্যারিয়েন্টের দাম

স্যামসাং গ্যালাক্সি এস ২২ ফোনের পিঙ্ক গোল্ড কালার ভ্যারিয়েন্ট কেবল ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টে পাওয়া যাবে। এর দাম রাখা হয়েছে ৭২,৯৯৯ টাকা। এটি সমস্ত বড় বড় রিটেল স্টোর থেকে কেনা যাবে। উল্লেখ্য, ফোনটির ৮ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টও বর্তমান, যার দাম ৭৬,৯৯৯ টাকা।

Samsung Galaxy S22 স্পেসিফিকেশন ও ফিচার

স্যামসাং গ্যালাক্সি এস২২ ফোনে আছে ৬.১ ইঞ্চি ডাইনামিক অ্যামোলেড ২এক্স ডিসপ্লে, যা ৪৮ হার্টজ -১২০ হার্টজ ভ্যারিয়েবল রিফ্রেশ রেট, ফুল-এইচডি রেজোলিউশন (১০৮০x২৩৪০ পিক্সেল রেজোলিউশন), এবং ১৫০০ নিটস পিক ব্রাইটনেস অফার করবে। ডিসপ্লেটি কর্নিং গরিলা গ্লাস ভিক্টাস+ প্রোটেকশন দ্বারা সুরক্ষিত। স্যামসাং গ্যালাক্সি এস২২ এর ফোনে ব্যবহার করা হয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ১ প্রসেসর রয়েছে।

ফটোগ্রাফির জন্য Samsung Galaxy S22 ফোনের পিছনে তিনটি ক্যামেরা বর্তমান। এই ক্যামেরাগুলি হল ওআইএস সাপোর্ট সহ ৫০ মেগাপিক্সেল (এফ/১.৮) প্রাইমারি ওয়াইড অ্যাঙ্গেল সেন্সর, ওআইএস ও ৩x অপটিক্যাল জুমযুক্ত ১০ মেগাপিক্সেল (এফ২.৪) টেলিফটো ক্যামেরা, এবং ১২ মেগাপিক্সেল (এফ ২.১) আল্ট্রাওয়াইড ক্যামেরা। আর ফোনের সামনে এফ/২.২ অ্যাপারচার সহ একটি ১০ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা উপস্থিত।

Samsung Galaxy S22 ফোনটি ৩,৭০০ এমএএইচ ব্যাটারির সাথে এসেছে, যা ২৫ ওয়াট ফাস্ট চার্জিং এবং ১৫ ওয়াট ওয়্যারলেস চার্জিং সাপোর্ট করে। এছাড়া, হ্যান্ডসেটে আন্ডার ডিসপ্লে আল্ট্রাসনিক ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, স্টিরিও স্পিকার, ও নতুন অ্যান্ড্রয়েড ১২ অপারেটিং সিস্টেম বর্তমান। জল ও ধুলো থেকে সুরক্ষা দিতে ফোনটি আইপি৬৮ রেটিং প্রাপ্ত।

গেম খেলতে এখানে ক্লিক করুন

Passionate techie. Professional tech writer. A true cricket fan. Julai is a senior editor For Techgup and has frequently written about smartphones, apps, telecom News. You can follow him on Twitter @Julai_Mondal.