লঞ্চের আগে Samsung Galaxy S21 FE ফোনের হাই রেজোলিউশন রেন্ডার ফাঁস, জেনে নিন দামও

অফিশিয়াল লঞ্চের আগে Samsung Galaxy S21 FE ফোনটির উচ্চ রেজোলিউশন যুক্ত রেন্ডার প্রকাশ করল Winfuture.de ওয়েবসাইটটি

samsung-galaxy-s21-fe-price-in-europe-render-leaked-design-ahead-of-official-announcement

গুঞ্জন রয়েছে আগামী বছরের শুরুতেই স্যামসাং তাদের ফ্ল্যাগশিপ স্মার্টফোন, Samsung Galaxy S21 Fan Edition লঞ্চ করতে চলেছে। ইতিমধ্যেই ফোনটি বিভিন্ন দেশের সার্টিফিকেশন জোগাড় করেছে। আবার গত কয়েক মাসে বারংবার বিভিন্ন সূত্র মারফত ফোনটির রেন্ডার প্রকাশ্যে এসেছে, কাজেই এটির ডিজাইন সম্পর্কে আমরা যথেষ্ট অবগত। অফিশিয়াল লঞ্চের আগে এবার ফোনটির উচ্চ রেজোলিউশন যুক্ত রেন্ডার প্রকাশ করল Winfuture.de ওয়েবসাইটটি।

Samsung Galaxy S21 FE এর নতুন রেন্ডার সামনে এল

ফাঁস হওয়া রেন্ডার থেকে জানা গিয়েছে, স্যামসাং গ্যালাক্সি এস২১ ফ্যান এডিশন, হোয়াইট, ল্যাভেন্ডার, ক্রিম ও ব্ল্যাক এই চারটি আকর্ষণীয় রঙে মার্কেটে লঞ্চ হতে পারে। ওয়েবসাইটটি দাবি করেছে, ফোনটি ১২৮ জিবি ও ২৫৬ জিবি স্টোরেজের সাথে পাওয়া যেতে পারে। ইউরোপের বাজারে এদের দাম রাখা হতে পারে ৬৬০ ইউরো (প্রায় ৫৬,০০০ টাকা) ও ৭০৫ ইউরো (প্রায় ৬৩,৭০০ টাকা)। আবার জার্মানিতে মডেলগুলি যথাক্রমে ৬৪৯ ইউরো (প্রায় ৫৫,১০০ টাকা) ও ৬৯৯ ইউরোর ( প্রায় ৫৯,৩০০ টাকা) বিনিময়ে গ্রাহকরা ক্রয় করতে পারবেন।

স্যামসাং গ্যালাক্সি এস২১ এফই সম্ভাব্য স্পেসিফিকেশন (Samsung Galaxy S21 FE Expected Specifications)

স্যামসাং গ্যালাক্সি এস২১ এফই ফোনে ৬.৪১ ইঞ্চির ফুল এইচডি প্লাস AMOLED ডিসপ্লে দেখা যেতে পারে। এই ডিসপ্লে ১২০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করতে পারে। ফোনটি বাজারভেদে দুটি ভিন্ন প্রসেসরসহ আত্মপ্রকাশ করবে বলেও শোনা যাচ্ছে। যুক্তরাষ্ট্রীয় বাজারে স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসরের সাথে এবং ভারতীয় ও ইউরোপীয় বাজারে এটি এক্সিনস ২১০০ প্রসেসরের সাথে লঞ্চ হওয়ার কথা রয়েছে। আবার ফোনটি ৮ জিবি /১২ জিবি র‌্যাম (LPPDR5) ও ১২৮ জিবি/ ২৫৬ জিবি স্টোরেজ (UFS 3.1) সহ পাওয়া যেতে পারে। এছাড়া, পাওয়ার ব্যাকআপের জন্য স্যামসাং গ্যালাক্সি এস২১ এফই ফোনে থাকতে পারে ৪,৫০০ এমএএইচ (mAh) ব্যাটারি, যা ২৫ ওয়াট ফাস্ট চার্জিং, ১৫ ওয়াট ওয়্যারলেস চার্জিং ও রিভার্স ওয়্যারলেস চার্জিং সাপোর্ট করবে।

ফটোগ্রাফির জন্য এই ফোনের পিছনে থাকতে পারে ট্রিপল ক্যামেরা সেটআপ। এই ক্যামেরাগুলি হতে পারে ১২ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ১২ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড লেন্স ও ৮ মেগাপিক্সেলের একটি টেলিফটো লেন্সসহ। সেলফি ও ভিডিও কলিং এর জন্য Samsung Galaxy S21 FE ফোনে দেওয়া হতে পারে ৩২ মেগাপিক্সেলের একটি ফ্রন্ট ক্যামেরা। অপারেটিং সিস্টেম হিসেবে এতে থাকবে অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক ওয়ান ইউআই ৩.১ কাস্টম স্কিন।

আসন্ন জানুয়ারির ৪ তারিখে ফোনটি অফিশিয়ালি লঞ্চ করা হবে বলে খবর পাওয়া গিয়েছে। অতএব Samsung Galaxy S21 FE-র মার্কেটে আত্মপ্রকাশ ও ক্রেতাদের মন জয় এখন শুধুই সময়ের অপেক্ষা।

গেম খেলতে এখানে ক্লিক করুন

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।