Samsung Galaxy S21 FE ভারতে আসছে ১১ জানুয়ারি, হতাশ করতে পারে প্রসেসর

আগামী ১১ জানুয়ারি ভারতের বাজারে স্যামসাং গ্যালাক্সি এস২১ এফই ফোনটি লঞ্চ হবে এবং সেদিন থেকে এটি প্রি-অর্ডার করা যাবে

Samsung Galaxy S21 FE india launch January 11 specifications colour storage options leaked

বেশ কয়েক মাস ধরেই সাউথ কোরিয়ান সংস্থা স্যামসাংয়ের আসন্ন স্মার্টফোন Samsung Galaxy S21 FE বা Fan Edition নিয়ে জল্পনা চলছে। শোনা যাচ্ছিল ফোনটি Samsung Galaxy S22 সিরিজের লঞ্চের আগে এবছর জানুয়ারি মাসেই বাজারে পা রাখতে পারে। এমনকি নির্দিষ্ট করে ফোনটির আগমনের দিন ৪ জানুয়ারি বলে দাবি করা হয়েছিল কয়েকটি রিপোর্টে। তবে এখন এক জনপ্রিয় টিপস্টার দাবি করেছেন, আগামী ১১ জানুয়ারি ভারতে Samsung Galaxy S21 FE লঞ্চ হবে। এর সাথে ওই টিপস্টার ফোনটির প্রধান স্পেসিফিকেশন গুলিও প্রকাশ্যে এনেছেন।

Samsung Galaxy S21 FE ভারতে আসছে জানুয়ারিতেই

টিপস্টার ঈশান আগরওয়াল 91Mobiles-কে জানিয়েছেন, আগামী ১১ জানুয়ারি ভারতের বাজারে স্যামসাং গ্যালাক্সি এস২১ এফই ফোনটি লঞ্চ হবে এবং সেদিন থেকে এটি প্রি-অর্ডার করা যাবে। এরসাথে টিপস্টার আরও জানিয়েছেন, স্যামসাং কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৮৮ চিপসেট যুক্ত ভ্যারিয়েন্টটির পরিবর্তে এদেশে এক্সিনস ২১০০ প্রসেসর যুক্ত ভ্যারিয়েন্টটি লঞ্চ করবে। এছাড়াও, তিনি এই আসন্ন ডিভাইসের কালার অপশন, স্টোরেজ এবং র‍্যাম সম্পর্কেও জানিয়েছেন।

স্যামসাং গ্যালাক্সি এস২১ এফই -এর সম্ভাব্য স্পেসিফিকেশন (Samsung Galaxy S21 FE Expected Specifications)

স্যামসাং গ্যালাক্সি এস২১ এফই ফোনে থাকতে পারে ৬.৪ ইঞ্চির ফুল এইচডি+ ডায়নামিক AMOLED পাঞ্চ-হোল ডিসপ্লে। এই ডিসপ্লের রিফ্রেশ রেট হতে পারে ১২০ হার্টজ। এই ফোনের ডিসপ্লের ভিতরেই নিরাপত্তার জন্য ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার এমবেড করা থাকতে পারে।

ফটোগ্রাফির জন্য Samsung Galaxy S21 FE ফোনের ব্যাক প্যানেল ট্রিপল রিয়ার ক্যামেরা ইউনিট দেওয়া হতে পারে। এই ক্যামেরা ইউনিটের মধ্যে দেখা যেতে পারে ১২ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা সেন্সর, ১২ মেগাপিক্সেলের আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স ও ৩এক্স (3x) অপটিক্যাল জুম সহ ৮ মেগাপিক্সেলের টেলি ফটো সেন্সর। এছাড়া সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এই ফোনের সামনে পাঞ্চ হোল কাটআউটের মধ্যে দেওয়া হতে পারে ৩২ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা।

পারফরম্যান্সের জন্য Samsung Galaxy S21 FE ফোনের ভারতীয় ভ্যারিয়েন্টে ব্যবহার করা হতে পারে স্যামসাংয়ের নিজস্ব এক্সিনস ২১০০ প্রসেসর এবং ফোনটি রান করতে পারে অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক কাস্টম স্কিনে। আসন্ন স্মার্টফোনটি ৮ জিবি র‍্যাম ও ১২৮ জিবি/২৫৬ জিবি স্টোরেজ সহ ভারতের বাজারে পা রাখতে পারে।

পাওয়ার ব্যাকআপের জন্য Samsung Galaxy S21 FE ফোনে দেওয়া হতে পারে ২৫ ওয়াট ওয়্যার্ড ফাস্ট চার্জিং ও ১৫ ওয়াট ওয়্যারলেস চার্জিং সাপোর্ট সহ ৪,৩৭০ এমএএইচ ব্যাটারি।

গেম খেলতে এখানে ক্লিক করুন

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।