4G-র পর এবার আসছে Samsung Galaxy M62 5G, থাকবে এই ফিচার

4G কানেক্টিভিটির সাথে সদ্য ভারতে লঞ্চ হয়েছে Samsung Galaxy M62। যদিও মালয়েশিয়ায় এই ফোনের নাম Galaxy F62 (রিব্র্যান্ডেড)। এবার এই ফোনের 5G ভার্সন আনতে চলেছে দক্ষিণ কোরিয়ান কোম্পানিটি। তবে স্যামসাং গ্যালাক্সি এম৬২ ৫জি কোনো নতুন স্পেসিফিকেশন সহ আসবে না বলেই মনে হচ্ছে। আসলে ব্লুটুথ সার্টিফিকেশন সাইট (Bluetooth SIG) থেকে অনেকটাই স্পষ্ট হয়েছে যে, এই ফোনটি Samsung Galaxy A52 5G এর রিব্র্যান্ডেড ভার্সন হবে।

গতকালই Samsung Galaxy M62 5G কে ব্লুটুথ সার্টিফিকেশন সাইটে অন্তর্ভুক্ত করা হয়। এখানে ফোনটির মডেল নম্বর দেখা যায়- SM-M626B এবং SM-M626B_DS। প্রসঙ্গত স্যামসাং গ্যালাক্সি এ৫২ ৫জি এর মডেল নম্বর ছিল SM-A526B এবং SM-A526B_DS। দুটি মডেল নম্বরের মধ্যে মিল আমাদের ইঙ্গিত দেয় যে এরা একই স্পেসিফিকেশন সহ বিভিন্ন মার্কেটে পাওয়া যাবে।

যদিও মডেল নম্বর ব্যাতিত ব্লুটুথ সার্টিফিকেশন সাইট থেকে Samsung Galaxy M62 5G এর স্পেসিফিকেশন সম্পর্কে কিছু জানা যায়নি। তবে যেহেতু টিপস্টারদের দৌলতে আগামী ১৭ মার্চ লঞ্চ হতে চলা Galaxy A52 5G এর ফিচার আমাদের জানা, তাই আমরা বলতে পারি যে গ্যালাক্সি এম৬২ ৫জি ৬.৫ ইঞ্চি ফুল এইচডি+ অ্যামোলেড ডিসপ্লের সহ আসবে। এই ডিসপ্লের রিফ্রেশ রেট হবে ১২০ হার্টজ।

আবার এই ফোনে স্ন্যাপড্রাগন ৭৫০জি প্রসেসর ব্যবহার করা হবে। ফোনটি ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি পর্যন্ত স্টোরেজ সহ পাওয়া যেতে পারে। আবার ফোনটি চলবে অ্যান্ড্রয়েড ১১ ওএসে। এর পিছনে থাকবে চারটি ক্যামেরা। যে ক্যামেরাগুলি হবে ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর, ১২ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড লেন্স, ৫ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর, ও ৫ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স। এতে ২৫ ওয়াট ফাস্ট চার্জিং সহ ৪,৫০০ এমএএইচ ব্যাটারি থাকতে পারে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সবার আগে খবর পেতে Google News-এ ফলো করুন