নতুন ইউজার ইন্টারফেসের সাথে Android 12 আপডেট পেল Samsung-এর এই স্মার্টফোন

samsung-galaxy-m22-receives-android-12-one-ui-4-1-update

Android 12 অপারেটিং সিস্টেমে চলা Galaxy স্মার্টফোন ও ট্যাবের সংখ্যা ক্রমশ বেড়ে চলেছে। প্রথমে ফ্ল্যাগশিপ, তারপর মিড-রেঞ্জ, আর এখন বিভিন্ন বাজেট হ্যান্ডসেটে নতুন অপারেটিং সিস্টেম আপডেট রোলআউট করছে স্যামসাং। এখন সেই তালিকায় যুক্ত হল Samsung Galaxy M22-এর নাম।

সৌদি আরব ও সংযুক্ত আরব আমিরশাহীতে Galaxy M22 ব্যবহারকারীদের জন্য Android 12 নির্ভর One UI 4.1 আপডেট রোলআউট হওয়া শুরু করেছে। এটি M225FVXXU4BFD8 ফার্মওয়্যার সংস্করণের সাথে এসেছে‌। লেটেস্ট আপডেটটি বিশ্বের অন্যান্য প্রান্তেও শীঘ্রই রিলিজ করা হবে বলে আশা করা যায়।

Samsung Galaxy M22-এর নতুন অ্যান্ড্রয়েড আপডেট অবশ্য নয়া সিকিউরিটি প্যাচ আনেনি। এতে ২০২২-এর এপ্রিলের সিকিউরিটি প্যাচ দেওয়া হয়েছে। One UI 4.1 ইউজার ইন্টারফেস এবং স্যামসাংয়ের সমস্ত অ্যাপ্লিকেশনে প্রচুর আপগ্রেড এনেছে। তবে কমদামী বলে ওই ফিচারগুলির মধ্যে কয়েকটি Galaxy M22 হ্যান্ডসেটে পাওয়া যাবে না।

প্রসঙ্গত, এই স্মার্টফোন বাজারে এসেছিল গত বছরের সেপ্টেম্বরে। এতে ৯০ হার্টজ রিফ্রেশ রেট-সহ সুপার অ্যামোলেড ডিসপ্লে, মিডিয়াটেক হেলিও জি৮০ প্রসেসর, ৪৮ মেগাপিক্সেল + ৮ মেগাপিক্সেল + ২ মেগাপিক্সেল + ২ মেগাপিক্সেল কোয়াড রিয়ার ক্যামেরা, ১৩ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা, ও ৫,০০০ এমএএইচ ব্যাটারি আছে, যা ২৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে‌।

গেম খেলতে এখানে ক্লিক করুন

A person who is very knowledgeable or enthusiastic about technology and especially high technology