সস্তা Samsung Galaxy M13 5G চার্জার ছাড়াই আসতে পারে, লঞ্চের আগে পেল FCC এর অনুমোদন

SM-M135M মডেল নম্বর সহ স্যামসাং গ্যালাক্সি এম১৩ ৫জি মডেলটি মার্কিন যুক্তরাষ্ট্রের ফেডারেল কমিউনিকেশন কমিশন (FCC)-এর সাইটে তালিকাভুক্ত হয়েছে

Samsung Galaxy m13 5G fcc certification specifications launch soon

গত এপ্রিল মাসে ভারতে স্যামসাং তাদের M সিরিজের অধীনে Samsung Galaxy M33 5G এবং Galaxy M53 5G স্মার্টফোন দুটি লঞ্চ করেছে। বর্তমানে সংস্থাটি এই সিরিজে অন্তর্ভুক্ত আরেকটি মডেল বাজারে আনার পরিকল্পনা করছে। এটি Samsung Galaxy M13 5G নামে আত্মপ্রকাশ করবে বলে জানা গেছে। তবে তার আগে এখন এই ডিভাইসটিকে মার্কিন যুক্তরাষ্ট্রের ফেডারেল কমিউনিকেশন কমিশনের (FCC) সার্টিফিকেশন ডেটাবেসে দেখা গেছে। এই সাশ্রয়ী মূল্যের হ্যান্ডসেটটি শীঘ্রই লঞ্চ হবে বলে আশা করা হচ্ছে। এফসিসি তালিকাটি প্রকাশ করেছে যে, Samsung Galaxy M13 5G ডিভাইসটি ১৫ ওয়াট চার্জিং অ্যাডাপ্টার সহ আসবে।

Samsung Galaxy M13 5G পেল FCC-এর সার্টিফিকেশন

মাইস্মার্টপ্রাইস-এর নতুন রিপোর্ট অনুযায়ী, SM-M135M মডেল নম্বর সহ স্যামসাং গ্যালাক্সি এম১৩ ৫জি মডেলটি মার্কিন যুক্তরাষ্ট্রের ফেডারেল কমিউনিকেশন কমিশন (FCC)-এর সাইটে তালিকাভুক্ত হয়েছে। এই সাইটের তালিকাটি প্রকাশ করে যে, হ্যান্ডসেটটি সম্ভবত ১৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। এই স্যামসাং স্মার্টফোনটি শীঘ্রই বাজারে পা রাখবে বলে আশা করা হচ্ছে।

এছাড়া, স্যামসাং গ্যালাক্সি এম১৩ ৫জি-এর ব্যাটারির বিবরণও ওয়েবসাইটে তালিকাভুক্ত করা হয়েছে। যেমন জানা গেছে, স্যামসাং EP-TA200 মডেল নম্বরের অ্যাডাপ্টরের সাথে আসন্ন ফোনটি পরীক্ষা করছে বলে জানা গেছে, যা ১৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে।

জানিয়ে রাখি, মার্চ মাসে প্রকাশিত একটি রিপোর্ট বলা হয়েছিল, Galaxy M13 5G মডেলটি Samsung Galaxy M33 5G-এর লঞ্চের পরেই ভারতীয় বাজারে উন্মোচিত হবে। আসন্ন ফোনে ৬.৫ ইঞ্চির ফুল-এইচডি+ টাচস্ক্রিন ডিসপ্লে থাকবে। মনে করা হচ্ছে, পাওয়ার ব্যাকআপের জন্য, আপকামিং Galaxy M-সিরিজের এই ডিভাইসে ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হবে। এতে ৬ জিবি র‍্যাম ও ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ পাওয়া যাবে। আর ফটোগ্রাফির জন্য, Galaxy M13 5G-এ কোয়াড-ক্যামেরা সেটআপ উপস্থিত থাকবে। এছাড়াও, সাশ্রয়ী মূল্যের এই স্মার্টফোনটি অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক ওয়ান ইউআই (One UI) কাস্টম স্কিনে রান করবে বলে জানা গেছে।

আবার, এমনও জল্পনা রয়েছে যে, আসন্ন ডিভাইসটির বাক্সে চার্জিং অ্যাডাপ্টারটি অন্তর্ভুক্ত থাকবে না, কারণ বর্তমানে স্মার্টফোন সংস্থাগুলি পরিবেশ দূষণের কথা মাথায় রেখে তাদের একাধিক নতুন এন্ট্রি ও মিড রেঞ্জের ডিভাইসগুলি ইন-বক্স পাওয়ার অ্যাডাপ্টার ছাড়াই বাজারে আনছে।

গেম খেলতে এখানে ক্লিক করুন

Ananya graduated with a degree in Journalism and Mass Communication And she loves to read and write, enjoys music and is very interested in technology