Samsung Galaxy M11 বাজেট রেঞ্জে ৫০০০ mAh ব্যাটারি সহ আসছে, ফাঁস হল প্রথম ছবি

স্যামসাং কিছুদিন আগে ভারতে Galaxy M21 ও Galaxy M31 লঞ্চ করেছিল। এবার নতুন একটি রিপোর্ট অনুযায়ী, এই দক্ষিণ কোরিয়ান Galaxy M11 এর উপর কাজ শুরু করেছে। সম্প্রতি এই ফোনকে তাইওয়ানের NCC নিয়ন্ত্রক সংস্থা, ওয়াই-ফাই অ্যালায়েন্স এবং গুগল প্লে কনসোল এ দেখা গেছে। যদিও কোম্পানির তরফে এই ফোনের লঞ্চ ডেট জানানো হয়নি। এটি একটি বাজেট ফোন হবে। আসুন এই ফোনের সম্ভাব্য ফিচার জেনে নিই

Samsung Galaxy M11: ডিজাইন ফাঁস

ফাঁস হওয়া ছবি অনুযায়ী, স্যামসাং গালাক্সি এম ১১ ফোনটি নীল, কালো ও বেগুনি রঙে আসবে। ফোনের পিছনটা তৈরি করা হচ্ছে পলিকার্বোনেট দ্বারা। ফোনের পিছনে এলইডি ফ্ল্যাশ সহ ট্রিপল রিয়ার ক্যামেরা দেওয়া হবে। আবার এর সাথে থাকবে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। আবার ছবিতে পরিষ্কার যে ফোনটি পাঞ্চ হোল ডিজাইনের সাথে আসবে।

Samsung Galaxy M11: সম্ভাব্য স্পেসিফিকেশন

গ্যালাক্সি এম ১১ ফোনের স্পেসিফিকেশনের কথা বললে এতে ৬.৪ ইঞ্চি এলসিডি ডিসপ্লে থাকতে পারে। এই স্ক্র্রিনের রেজুলেশন হবে ৭২০  x ১৫৬০ পিক্সেল। সামনে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা থাকবে, যার অ্যাপারচার এফ/২.০। এছাড়াও এই ফোনে দেওয়া হতে পারে ১.৮ গিগাহার্টজ অক্টা কোর স্ন্যাপড্রাগন ৪৫০ প্রসেসর, ৩ জিবি ও ৪ জিবি র‌্যাম এবং ৩২ জিবি ও ৬৪ জিবি স্টোরেজ বিকল্প। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ বাড়ানো যাবে।

ফটোগ্রাফির জন্য এই ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা থাকবে। এর প্রধান ক্যামেরা হবে ১৩ মেগাপিক্সেল। এছাড়াও দ্বিতীয় ও তৃতীয় ক্যামেরাটি হবে ৫ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড এঙ্গেল ক্যামেরা এবং ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। অপারেটিং সিস্টেমের কথা বললে ফোনটি অ্যান্ড্রয়েড ১০ এর উপর চলবে। এতে ১৫ ওয়াট ফাস্ট চার্জিং সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি থাকতে পারে।

গেম খেলতে এখানে ক্লিক করুন

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।