১০ হাজার টাকার কমে শক্তিশালী ব্যাটারির সাথে Samsung Galaxy M01s লঞ্চ হল

এবছর জুন ভারতে লঞ্চ হয়েছিল Galaxy M01। এবার এই ফোনের আপগ্রেড ভার্সন লঞ্চ করলো দক্ষিণ কোরিয়ান কোম্পানি Samsung। Galaxy M01s নামে আসা এই ফোনটি ১০ হাজার টাকার কমে ভারতে এসেছে। এই ফোনের বিশেষ বিশেষ ফিচারের কথা বললে এতে ৪,০০০ এমএএইচ ব্যাটারি, ডলবি অ্যাটমস সাউন্ড টেকনোলজি, মিডিয়াটেক হেলিও পি২২ প্রসেসর দেওয়া হয়েছে। এছাড়াও সিকিউরিটির জন্য এতে পাবেন ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। আসুন স্যামসাং গ্যালাক্সি এম০১এস এর দাম ও স্পেসিফিকেশন জেনে নিই।

Samsung Galaxy M01s: দাম

ভারতে স্যামসাং গ্যালাক্সি এম০১এস ফোনটি একটি স্টোরেজ ভ্যারিয়েন্টের সাথে লঞ্চ হয়েছে। এর ৩ জিবি র‍্যাম ও ৩২ জিবি স্টোরেজের দাম ৯,৯৯৯ টাকা। ফোনটি Amazon, Flipkart, Samsung.com সহ অন্যান্য অনলাইন প্ল্যাটফর্ম থেকে কেনা যাবে। এছাড়াও অফলাইনেও ফোনটি পাওয়া যাবে। Galaxy M01s ফোনটি নীল ও ধূসর রঙে এসেছে।

Samsung Galaxy M01s: স্পেসিফিকেশন

স্যামসাং গ্যালাক্সি এম০১এস ফোনে ৬.২ ইঞ্চি এইচডি প্লাস ইনফিনিটি ভি ডিসপ্লে দেওয়া হয়েছে। এই ডিসপ্লের রেজুলেশন ৭২০x১৫২০ পিক্সেল। ডিসপ্লেটির ডিজাইন ওয়াটারড্রপ নচ। বড় ডিসপ্লে হওয়ার কারণে এতে ভিডিও দেখতে মজা আসবে। আবার এর ডিজাইনও আকর্ষণীয়। এই ফোনে পাবেন মিডিয়াটেক হেলিও পি২২ প্রসেসর, ৩ জিবি র‍্যাম ও ৩২ জিবি ইন্টারনাল স্টোরেজ। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ বাড়ানো যাবে।

ফটোগ্রাফির জন্য এই ফোনের পিছনে আছে ডুয়েল ক্যামেরা সেটআপ। যার প্রাইমারি ক্যামেরা ১৩ মেগাপিক্সেল, আবার সেকেন্ডারি ক্যামেরা ২ মেগাপিক্সেল। সেলফি ও ভিডিও কলের জন্য এতে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা পাবেন। সিকিউরিটির জন্য ফোনের পিছনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দেওয়া হয়েছে। এতে পাবেন ৪,০০০ এমএএইচ ব্যাটারি। ফোনটি স্যামসাং ওয়ান ইউআই ইন্টারফেসে চলে।

স্মার্টফোন, গাড়ি-বাইক সহ প্রযুক্তি দুনিয়ার সব গুরুত্বপূর্ণ খবর সবার আগে পেতে ফলো করুন আমাদের Google News ও Twitter পেজ, সঙ্গে অ্যাপ ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।