আরও সস্তা হল Samsung Galaxy M01, আগামীকাল কেনার সুযোগ

Amazon থেকে Samsung Galaxy M01 ফোনটির ৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজে ৮,৯৯৯ টাকার বদলে ৮,৩৯৯ টাকায় পাওয়া যাবে।

গত জুন মাসে ভারতে লঞ্চ হয়েছিল Samsung Galaxy M01। এই ফোনটির ৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজের দাম ছিল ৮,৯৯৯ টাকা। ফোনটি কালো, নীল ও লাল রঙে ভারতে এসেছিল। তবে আগামীকাল থেকে এই ফোনটি ডিসকাউন্টে পাওয়া যাবে। আসলে কোম্পানি ভারতে স্যামসাং গ্যালাক্সি এম০১ এর দাম কমিয়ে দিয়েছে।

আগামীকাল Amazon থেকে Samsung Galaxy M01 ফোনটি ৮,৯৯৯ টাকার বদলে ৮,৩৯৯ টাকায় পাওয়া যাবে। এই ফোনটি ওপেন সেলেই পাওয়া যাচ্ছে। এদিকে স্যামসাং ইন্ডিয়ায় ওয়েবসাইটে যদিও ফোনটির দাম এখনও কমেনি।

Samsung Galaxy M01 স্পেসিফিকেশন :

এই ফোনে ৫.৭১ ইঞ্চি এইচডি প্লাস ইনফিনিটি ভি ডিসপ্লে দেওয়া হয়েছে। এই ডিসপ্লের পিক্সেল রেজুলেশন ১৫৬০×৭২০। ফোনটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৪৩৯ প্রসেসরের সাথে এসেছে। র‌্যাম ও স্টোরেজের কথা বললে এতে ৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজে রয়েছে। সিকিউরিটির জন্য এখানে পাবেন ফেস আনলক ফিচার। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ ৫১২ জিবি পর্যন্ত বাড়ানো যাবে।

ফটোগ্রাফির জন্য এই ফোনের পিছনে আছে ডুয়েল ক্যামেরা। যার প্রাইমারি ক্যামেরা ১৩ মেগাপিক্সেল এবং অন্য ক্যামেরাটি ২ মেগাপিক্সেল। সেলফির জন্য এখানে ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা উপলব্ধ। কানেক্টিভিটির জন্য, এই স্যামসাং ফোনটিতে ৪ জি ভোল্টি, জিপিএস / এ-জিপিএস এফএম রেডিও, মাইক্রো-ইউএসবি এবং ৩.৫ মিমি হেডফোন জ্যাকের মতো ফিচার উপস্থিত।

সবার আগে খবর পেতে Google News-এ ফলো করুন