Samsung এর এই 5G সাপোর্ট যুক্ত 5000 mAh ব্যাটারির ফোন পাওয়া যাচ্ছে বাম্পার অফারের সাথে

Flipkart Mobile Bonanza সেলে Samsung Galaxy F24 5G ফোনের সাথে দেওয়া হচ্ছে নজরকাড়া ডিসকাউন্ট ও অফার

Samsung Galaxy F23 5G-available-with-cheapest-price-on-flipkart-mobile-bonanza-sale

Flipkart Mobile Bonanza Sale: ই-কমার্স সাইট Flipkart আয়োজিত ‘Mobile Bonanza’ সেলে নানাবিধ সেগমেন্ট ও ব্র্যান্ডের স্মার্টফোনকে এখন বাম্পার ডিসকাউন্ট তথা আকর্ষণীয় অফারের সাথে বিক্রি করা হচ্ছে। সেক্ষেত্রে, এই সেল চলাকালীন প্রখ্যাত টেক ব্র্যান্ড Samsung এর একটি লেটেস্ট 5G কানেক্টিভিটির স্মার্টফোনকে আপনারা ব্যাপক ছাড়ের সাথে পকেটস্থ করতে পারবেন। আজ্ঞে হ্যাঁ! আমরা কথা বলছি, Samsung Galaxy F23 5G স্মার্টফোনের প্রসঙ্গে। এই ফোনটিকে প্রায় ৪,০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্টের সাথে এনলিস্ট করা হয়েছে। এছাড়া উপলব্ধ ব্যাঙ্ক অফার, এক্সচেঞ্জ বোনাস বা ইএমআই অপশনের লাভ ওঠাতে পারলে উক্ত বাজেট-রেঞ্জের হ্যান্ডসেটকে অতিশয় কম দামে বাড়ি নিয়ে আসতে পারবেন আপনারা।

Samsung Galaxy F23 5G দাম ও সেল অফার

স্যামসাং গ্যালাক্সি এফ২৩ ৫জি ফোনের ৪ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ এবং ৬ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টকে যথাক্রমে ১৭,৪৯৯ টাকা ও ১৮,৪৯৯ টাকায় লঞ্চ করা হয়েছিল। কিন্তু চলমান ‘ফ্লিপকার্ট মোবাইল বোনাঞ্জা’ সেলে ফোনটির উভয় ভ্যারিয়েন্টের সাথেই ডিসকাউন্ট দেওয়া হচ্ছে। যারপর মডেলটির ৪ জিবি র‍্যাম অপশনকে ১৩,৯৯৯ টাকায় এবং ৬ জিবি র‍্যাম ভ্যারিয়েন্টকে ১৪,৯৯৯ টাকায় কিনে নেওয়া যাবে।

অফারের কথা বললে, পুরোনো মোবাইল পরিবর্তন করে এই নয়া স্মার্টফোনটি কিনলে ১৩,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস অফার করা হবে। আবার, ICICI ব্যাঙ্কের ক্রেডিট এবং ডেবিট কার্ড হোল্ডারদের ১,০০০ টাকার ইনস্ট্যান্ট ডিসকাউন্ট দেওয়া হবে। আর SBI ক্রেডিট কার্ডের মাধ্যমে ফোনটি কিনলে ১০% ছাড় অফার করা হবে। এছাড়া, কিস্তিতে পেমেন্ট করতে চাইলে, গ্রাহকেরা ইএমআই অপশন উপলব্ধ পেয়ে যাবেন। এর জন্য আপনাদের মাসিক ৫২০ টাকা প্রদান করতে হবে। ফোনটি – অ্যাকোয়া ব্লু এবং ফরেস্ট গ্রিন কালারে বেছে নেওয়া যাবে।

Samsung Galaxy F23 5G ফোনের স্পেসিফিকেশন

স্যামসাং গ্যালাক্সি এফ২৩ ৫জি ফোনে আছে ১২০ হার্টজ রিফ্রেশ রেটের একটি ৬.৬ ইঞ্চির ফুল এইচডি প্লাস ইনফিনিটি-ইউ ডিসপ্লে। এই ডিসপ্লেকে সুরক্ষিত রাখার জন্য কর্নিং গরিলা গ্লাস ৫ প্রটেকশন ব্যবহার করা হয়েছে। ফাস্ট পারফরম্যান্স সরবরাহের জন্য এটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৫০জি অক্টা-কোর প্রসেসর সহ এসেছে। ফোনটি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক ওয়ান ইউআই ৪.১ (UI 4.1) কাস্টম স্কিনে রান করে। আর স্টোরেজ হিসাবে এতে, ৬ জিবি র‍্যাম ও ১২৮ জিবি রম পাওয়া যাবে।

ফটোগ্রাফির জন্য Samsung Galaxy F23 5G ফোনের পিছনে ট্রিপল ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল, এফ/১.৮ অ্যাপারচার সহ ৫০ মেগাপিক্সেল Samsung ISOCELL JN1 প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড অ্যাঙ্গেল লেন্স এবং ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। এছাড়া সেলফি এবং ভিডিও চ্যাটের জন্য ফোনের সামনে ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা সেন্সর দেওয়া হয়েছে।

অন্যান্য ফিচারের কথা বললে, উন্নত অডিও প্লেব্যাকের জন্য উক্ত ফোনটি ডলবি অ্যাটমস (Dolby Atmos) টেকনোলজি সমর্থিত সাউন্ড সিস্টেমের সাথে এসেছে। আবার কানেক্টিভিটির জন্য এই হ্যান্ডসেটে – ৫জি, ৪জি এলটিই, ওয়াই-ফাই, ব্লুটুথ, জিপিএস/ এ-জিপিএস, এনএফসি, ইউএসবি টাইপ-সি এবং একটি ৩.৫ মিমি হেডফোন জ্যাক অন্তর্ভুক্ত৷ পাওয়ার ব্যাকআপের জন্য, Samsung Galaxy F23 5G স্মার্টফোনে ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির আছে, যা ২৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে। এক্ষেত্রে সংস্থার তরফে জানানো হয়েছে, এই ফোনে অ্যাডাপটিভ পাওয়ার সেভিং টেকনোলজি উপলব্ধ, যা ব্যাটারির দক্ষতা আরও বাড়াবে।

গেম খেলতে এখানে ক্লিক করুন

শুভেচ্ছা বহুমুখী প্রতিভার অধিকারী। তিনি একদিকে যেমন ফটোগ্রাফার, তেমনি পাশাপাশি লেখিকাও। এছাড়াও তার শখের মধ্যে আছে বই পড়া, গান গাওয়া, ছবি আঁকা এবং ওয়েব ডিজাইন। শুভেচ্ছা আমাদের টেকগাপ পরিবারের একজন নতুন সদস্য।