Samsung Galaxy Buds 2 ইয়ারফোন পাওয়া যাবে নতুন রঙে, দাম কত?

নতুন অল ব্ল্যাক স্যামসাং গ্যালাক্সি বাড ২ ইয়ারফোনটির দাম রাখা হয়েছে ১১৪,০০০ ওন (প্রায় ৯,০০০ টাকা)

samsung-galaxy-buds-2-all-black-colour-launched-price-won-114-specifications

এবার নতুন কালার অপশনে পাওয়া যাবে গতবছর আত্মপ্রকাশ করা Samsung Galaxy Buds 2 ইয়ারফোনটি। ক্রেতারা অন্যান্য কালার ভ্যারিয়েন্টের পাশাপাশি সম্পূর্ণ ব্ল্যাক কালার কম্বিনেশনে বেছে নিতে পারবেন নতুন এই ইয়ারফোন। উল্লেখ্য, গতবছর আগস্ট মাসে ৪টি কালার অপশন সহ লঞ্চ হয় Galaxy Buds 2। নতুন অল ব্ল্যাক (all black) গ্যালাক্সি বাডস ২ ইয়ারফোনটি আপাতত সাউথ কোরিয়া এবং জার্মানিতে প্রি-অর্ডারের জন্য উপলব্ধ। কিন্তু বিশ্ববাজারে কবে এই নতুন ভ্যারিয়েন্ট আসবে তা এখনো জানানো হয়নি।

কোরিয়ান বাজারে নতুন অল ব্ল্যাক স্যামসাং গ্যালাক্সি বাড ২ ইয়ারফোনটির দাম রাখা হয়েছে ১১৪,০০০ ওন (প্রায় ৯,০০০ টাকা)। আবার জার্মানিতে অফারে এটি পাওয়া যাচ্ছে ৯৯ ইউরোতে (৭,৯০০ টাকা)। যদিও ইউরোপে এর আসল দাম ১৪৯ ইউরো (প্রায় ১১,৯০০ টাকা)।

বর্তমানে সংস্থার তরফ থেকে আগ্রহী কাস্টমারদের রেজিস্ট্রেশন করানো হচ্ছে। বিশ্ববাজারে এটি লঞ্চ হলে তাদেরকে নোটিফাই করা হবে।

জানিয়ে রাখি, Samsung Galaxy Buds 2 ইয়ারফোনটি ইতিমধ্যেই দেশীয় বাজারে অর্থাৎ সাউথ কোরিয়ার বিভিন্ন রিটেইল আউটলেট স্টোর এবং স্যামসাং ওয়েবসাইটে উপলব্ধ। জানিয়ে রাখি, মনোরম লিসের্নিং এক্সপেরিয়েন্স উপভোগ করার জন্য Galaxy Buds 2 ইয়ারফোনটি একটি দুর্দান্ত ডিভাইস। আবার এটি ৩৬০অডিও সফটওয়্যার সহ এসেছে।

গেম খেলতে এখানে ক্লিক করুন

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।