পাঁচ ক্যামেরার Samsung Galaxy A51 এর উপর বিশেষ অফার, পাবেন ছাড়ও

লকডাউন ধীরে ধীরে উঠতেই ই-কমার্স সাইটগুলি বিভিন্ন সেল নিয়ে আসছে। পিছিয়ে নেই স্মার্টফোন কোম্পানিগুলি ও। স্যামসাং ও তাদের জনপ্রিয় একটি ফোন সস্তায় কেনার সুযোগ এনে দিল। আপনারা ১,৫০০ টাকা ক্যাশব্যাকের সাথে Samsung Galaxy A51 কিনতে পারবেন। এই অফার Amazon India তে উপলব্ধ। আসুন গ্যালাক্সি এ৫১ এর উপরে কিভাবে ১,৫০০ টাকা ক্যাশব্যাক পাওয়া যাবে জেনে নিই।

Samsung Galaxy A51 দাম ও অফার :

ভারতে এই ফোনটির ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম ২৫,২৫০ টাকা। আবার ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম ২৭,৯৯৯ টাকা। কোম্পানি ৮ জিবি ভ্যারিয়েন্ট কদিন আগেই ভারতে এনেছে। তবে ৬ জিবি ও ৮ জিবি উভয় ভ্যারিয়েন্টে উপর ১,৫০০ টাকা ক্যাশব্যাক অফার করা হচ্ছে। ICICI, HDFC ও SBI ব্যাংকের কার্ড গ্রাহকরা এই ক্যাশব্যাক পাবে। এছাড়াও নো কস্ট ইএমআই এও ফোনটি কেনা যাবে। আবার পুরানো ফোন বদলে ১,৫০০ টাকা অতিরিক্ত ডিসকাউন্ট পাওয়া যাবে। শুধু তাই নয় ৩০ জুন পর্যন্ত Samsung Care+ এর সুবিধাও পাবেন।

Samsung Galaxy A51 স্পেসিফিকেশন :

গ্যালাক্সি এ৫১ ফোনটি ৬.৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস সুপার অ্যামোলেড ইনফিনিটি O ডিসপ্লের সাথে লঞ্চ হয়েছে। যার রেজুলেশন ২০৪০×১০৮০ পিক্সেল। গ্যালাক্সি নোট সিরিজের মতো এই ফোনেও ডিসপ্লের উপরের দিকে মাঝখানে সেলফি ক্যামেরা দেওয়া হয়েছে। এছাড়াও এই ফোনে পাবেন ১০এনএম এক্সিনস ৯৬১১ ৬৪-বিট অক্টা কোর প্রসেসর, ৬ জিবি ও ৮ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ । মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ ৫১২ জিবি পর্যন্ত বাড়ানো যাবে।

ফটোগ্রাফির কথা বললে এই ফোনের পিছনে চারটি ক্যামেরা দেওয়া হয়েছে। ক্যামেরা সেটআপটি এল শেপ আকারে আছে। যার প্রাইমারি সেন্সর ৪৮ মেগাপিক্সেল, দ্বিতীয় সেন্সরটি ১২ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড লেন্স, এছাড়াও আছে ৫ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর ও ৫ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স। সামনে ৩২ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা দেওয়া হয়েছে। ফোনটিতে সুপার স্টেডি ভিডিও, UHD রেকর্ডিং এবং এআর ডুডলের মতো মোড রয়েছে।

সফটওয়্যারের কথা বললে স্যামসাং গ্যালাক্সি এ৫১ অ্যান্ড্রয়েড ১০ ভিত্তিক One UI 2.0 অপারেটিং সিস্টেমের সাথে এসেছে। অন্যান্য ফিচারের কথা বললে এই ফোনে পাবেন ৩.৫ এমএম হেডফোন জ্যাক, ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, ফেস আনলক ফিচার ও ডলবি আটমোস অডিও সাপোর্ট। ফোনটিতে ৪,০০০ এমএএইচ এর ব্যাটারি আছে, যেটি ১৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে।

স্মার্টফোন, গাড়ি-বাইক সহ প্রযুক্তি দুনিয়ার সব গুরুত্বপূর্ণ খবর সবার আগে পেতে ফলো করুন আমাদের Google News ও Twitter পেজ, সঙ্গে অ্যাপ ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।