Samsung-এর এই স্মার্টফোনে Android 12 আপডেট রিলিজ হল

samsung-galaxy-a31-receives-android-12-one-ui-4-1-update-in-russia

স্যামসাং খুব দ্রুততার সাথে বিভিন্ন স্মার্টফোনে Android 12 নির্ভর লেটেস্ট One UI 4.1 মোবাইল সফটওয়্যার আপডেট রোলআউট করছে। প্রথমে ফ্ল্যাগশিপ দিয়ে সূচনা করে তারপর মিড-রেঞ্জ, আর এখন অপেক্ষাকৃত কমদামী হ্যান্ডসেটে ওই আপডেট দিচ্ছে সংস্থাটি। Samsung Galaxy A31 মডেলে এবার নতুন অপারেটিং সিস্টেমের আপডেট রিলিজ করল তারা।

আপডেটটি এখন রাশিয়ায় উপলব্ধ। তবে সেটি আর কয়েকদিনের মধ্যে বিশ্বের বিভিন্ন প্রান্তে পৌঁছবে বলে আশা করা যায়‌। Android 12 বেসড One UI 4.1 আপডেট A315FXXU1DVD8 ফার্মওয়্যার ভার্সনের সঙ্গে Samsung Galaxy A31 স্মার্টফোনে আসা শুরু করেছে। উল্লেখ্য, পূর্বে এটি Android 11-এ আপগ্রেড হয়েছিল। অনুমান, Android 12 মডেলটির শেষ মেজর অপারেটিং সিস্টেম আপডেট।

আবার এটি ডিভাইসটির সিকিউরিটি লেভেল ২০২২-এর এপ্রিলে আপডেট করেছে। এতে আশির বেশি প্রাইভেসি এবং নিরাপত্তাজনিত ত্রুটির সমাধান রয়েছে। এছাড়া, নয়া আপডেট ইন্সটলের পর রিফ্রেশড ইউজার ইন্টারফেস, কালার প্যালেট ফিচার, ইমপ্রুভড স্টক অ্যাপস, উন্নত সিকিউরিটি, এবং ভাল পারফরম্যান্স পাওয়া যাবে।

প্রসঙ্গত, ২০২০ সালের প্রথম ত্রৈমাসিকে Galaxy A31 লঞ্চ হয়েছিল। এতে সুপার অ্যামোলেড ডিসপ্লে, মিডিয়াটেক হেলিও পি৬৫ প্রসেসর, ৪৮+৮+৫+৫ মেগাপিক্সেল কোয়াড রিয়ার ক্যামেরা, ২০ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা, ৪ জিবি /৬ জিবি /৮ জিবি র‍্যাম + ৬৪ জিবি /১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ  এবং ১৫ ওয়াট চার্জিং সাপোর্ট-সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি আছে।

গেম খেলতে এখানে ক্লিক করুন