মোট পাঁচটি ক্যামেরা সহ ৪ জুন ভারতে আসছে Samsung Galaxy A31

দক্ষিণ কোরিয়ান কোম্পানি স্যামসাং একের পর এক স্মার্টফোন ভারতে আনছে। আগামীকাল ভারতে তারা বাজেট রেঞ্জে লঞ্চ করবে Samsung Galaxy M11 ও Galaxy M01। এর একদিন পরেই কোম্পানি আরও একটি ফোন ভারতে আনবে। এই ফোনের নাম Samsung Galaxy A31। আজ স্যামসাং তাদের টুইটার অ্যাকাউন্ট থেকে টুইট করে জানিয়েছে আগামী ৪ জুন ভারতে গ্যালাক্সি এ ৩১ কে লঞ্চ করা হবে। যদিও কোম্পানি ভারতে এই ফোনটি কত দামে লঞ্চ হবে তা জানায়নি। আপনাকে জানিয়ে রাখি এই ফোনটি আগেই গ্লোবাল মার্কেটে লঞ্চ হয়েছিল।

Samsung Galaxy A31 স্পেসিফিকেশন :

স্যামসাংয়ের এই ফোনে পাবেন ৬.৪ ইঞ্চি ফুল এইচডি প্লাস AMOLED ডিসপ্লে। যার স্ক্রিন রেজুলেশন ১০৮০ x ২৪০০ পিক্সেল। স্যামসাং গ্যালাক্সি এ ৩১ ফোনটি অ্যান্ড্রয়েড ১০ এর উপর চলে। আবার এই ফোনে পাবেন অক্টা কোর মিডিয়াটেক প্রসেসর। গ্রাফিক্সের জন্য এখানে ARM মালি জি৫২ জিপিইউ ব্যবহার করা হয়েছে। ডিভাইসটি ৪ জিবি ও ৬ জিবি র‌্যাম এবং ৬৪ জিবি ও ১২৮ জিবি স্টোরেজের সাথে পাওয়া যাবে। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ বাড়ানো যাবে ৫১২ জিবি পর্যন্ত।

ডুয়েল সিমের এই ফোনের পিছনে কোয়াড ক্যামেরা সেটআপ উপলব্ধ। যার প্রধান ক্যামেরা এফ/২.০ অ্যাপারচারের সাথে ৪৮ মেগাপিক্সেল। এছাড়াও অন্য দ্বিতীয় ক্যামেরা হল ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড এঙ্গেল লেন্স, যার অ্যাপারচার এফ/২.০। এছাড়াও আছে ৫ মেগাপিক্সেলের ম্যাক্রো লেন্স ও ৫ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। সেলফির জন্য এখানে ২০ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা ও পাওয়া যাবে।

আবার সিকিউরিটির জন্য এখানে পাবেন ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। আবার এই ফোনে কোম্পানি ৫,০০০ এমএএইচ এর বড় ব্যাটারি দিয়েছে। যার সাথে ১৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। কানেক্টিভিটির জন্য এখানে ডুয়েল ফোরজি, ওয়াই-ফাই, ব্লুটুথ, ইউএসবি টাইপ সি পোর্ট এর মতো ফিচার উপলব্ধ।

গেম খেলতে এখানে ক্লিক করুন

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।