Samsung Galaxy A22 4G ভারতে দুর্দান্ত ফিচার সহ লঞ্চ হল, দাম ২০,০০০ টাকার কম

Samsung Galaxy A22 4G launched in India with Helio G85 soc price at 18499 specifications
Samsung Galaxy A22 4G ভারতে লঞ্চ হল

জুনের প্রথমে ইউরোপীয় মার্কেটে Samsung Galaxy A22 4G ও Samsung Galaxy A22 5G লঞ্চ হয়েছিল। Galaxy A22-এর 4G ভ্যারিয়েন্টটি এবার স্যামসাং ভারতে চুপিচুপি লঞ্চ করল। যদিও অফলাইন স্টোরে আগেই ফোনটির বিক্রি শুরু হয়েছে। এই ফোনে আছে ৯০ হার্টজ রিফ্রেশ রেটের ডিসপ্লে, মিডিয়াটেক হেলিও জি৮৫ প্রসেসর ও ১৩ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। আসুন স্যামসাং গ্যালাক্সি এ২২ ৪জি ফোনের দাম ও স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

Samsung Galaxy A22 4G এর দাম

স্যামসাং গ্যালাক্সি এ২২ ৪জি ভারতে ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবির সিঙ্গেল স্টোরেজ কনফিগারেশনে পাওয়া যাবে, দাম ১৮,৪৯৯ টাকা। ব্ল্যাক ও মিন্ট কালার অপশনের মধ্যে হ্যান্ডসেটটি চয়ন করা যাবে। ভারতে স্যামসাংয়ের অফিসিয়াল ওয়েবসাইটে ফোনটি ক্রয়ের জন্য উপলব্ধ। তবে অনলাইন রিটেল সাইটে ফোনটি খুব তাড়াতাড়ি চলে আসবে।

Samsung Galaxy A22 4G এর স্পেসিফিকেশন

স্যামসাং গ্যালাক্সি এ২২ ৪জি ফোনের ওয়াটারড্রপ-নচ ডিজাইনের ৬.৪ ইঞ্চি এইচডি প্লাস সুপার অ্যামোলেড ডিসপ্লে রয়েজে, যার এসপেক্ট রেশিও ২০:৯ এবং রিফ্রেশ রেট ৯০ হার্টজ। এই ফোনে মিডিয়াটেক হেলিও জি৮৫ প্রসেসর ব্যবহার করা হয়েছে। ফোনটি ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি মেমরি সহ পাওয়া যাবে। মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ ১ টিবি পর্যন্ত বাড়ানো যাবে।

ফটোগ্রাফির জন্য Samsung Galaxy A22 4G ফোনের পিছনে দেখা যাবে কোয়াড ক্যামেরা সেটআপ। যার প্রাইমারি ক্যামেরা OIS বা অপটিক্যাল ইমেজ স্টেবিলাইজেশন ও এফ/১.৯ অ্যাপারচার সহ ৪৮ মেগাপিক্সেল। এছাড়াও অন্য তিনটি ক্যামেরা হল ৮ মেগাপিক্সেল আল্ট্রাওয়াইড সেন্সর + ২ মেগাপিক্সেলের একজোড়া ডেপ্থ ও ম্যাক্রো সেন্সর। সেলফি ও ভিডিও কলের জন্য ১৩ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা রযেছে।

Samsung Galaxy A22 4G ফোনে পাওয়ার ব্যাকআপের জন্য ৫,০০০ এমএএইচ ব্যাটারি পাওয়া যাবে, যার সাথে ১৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। সফটওয়্যারের দিক থেকে এতে অ্যান্ড্রয়েড ১১ বেসড ওয়ান ইউআই ৩.১ কাস্টম স্কিন প্রিইনস্টল করা হয়েছে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

গেম খেলতে এখানে ক্লিক করুন

Shuvro primarily writes about smartphone and automobile industry. He is an assistant editor for techgup. Shuvro has a bachelor degree in English literature. His interest also includes cosmopolitan affairs, scientific discoveries, and quizzing.