বিশাল ব্যাটারির সাথে আগামী সপ্তাহে ভারতে আসছে Samsung Galaxy A21s, জানুন দাম

দক্ষিণ কোরিয়ান কোম্পানি স্যামসাং তাদের আরও একটি বাজেট স্মার্টফোন ভারতে আনছে। A সিরিজের এই ফোনের নাম Samsung Galaxy A21s। গতমাসে এই ফোনকে গ্লোবাল মার্কেটে লঞ্চ করা হয়েছিল। ভারতে আগামী সপ্তাহে এই ফোনটিকে লঞ্চ করা হবে। স্যামসাং গ্যালাক্সি এ২১এস হল Galaxy A21 এর আপগ্রেড ভার্সন। স্যামসাং গ্যালাক্সি এ২১এস বিশেষ বিশেষ ফিচারের কথা বললে এতে ৫,০০০ এমএএইচ ব্যাটারি, ৬.৫ ইঞ্চি ডিসপ্লে ও কোয়াড রিয়ার ক্যামেরা দেওয়া হয়েছে।

Samsung Galaxy A21s দাম :

স্যামসাং গ্যালাক্সি এ২১এস এর দাম ২০০ ইউরো, যা প্রায় ভারতীয় মুদ্রায় ১৬,৪০০ টাকার সমান। ফোনটিতে ৬ জিবি পর্যন্ত র‌্যাম ও ৬৪ জিবি পর্যন্ত স্টোরেজ আছে। ফোনটি কালো, সাদা, নীল ও লাল রঙে পাওয়া যাবে। ভারতে এই ফোনটি ১৫,০০০ টাকার রেঞ্জে আসতে পারে।

Samsung Galaxy A21s স্পেসিফিকেশন :

Samsung Galaxy A21s ডিজাইন অনেকটাই গ্যালাক্সি এ২১ এর মতো। ফোনটিতে পাবেন ৬.৫ ইঞ্চি AMOLED ইনফিনিটি O এইচডি প্লাস ডিসপ্লে। এর আসপেক্ট রেশিও ২০:৯। গ্যালাক্সি এ২১এস এর ডিসপ্লে ডিজাইন পাঞ্চ হোল। এই ফোনে ২.০ গিগাহার্টজ অক্টা কোর প্রসেসর দেওয়া হয়েছে। ফোনটি ৩ জিবি, ৪ জিবি ও ৬ জিবি র‌্যামের সাথে এসেছে। আবার এতে পাওয়া যাবে ৩২ জিবি ও ৬৪ জিবি স্টোরেজ। সিকিউরিটির জন্য এই ফোনের পিছনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর আছে।

ফটোগ্রাফির জন্য এতে কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ আছে। যার প্রাইমারি ক্যামেরা ৪৮ মেগাপিক্সেল, এছাড়াও আছে ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড এঙ্গেল সেন্সর, ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। এই ফোনের সামনে ১৩ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা আছে। অপারেটিং সিস্টেমের কথা বললে ফোনটি অ্যান্ড্রয়েড ১০ ভিত্তিক OneUI ২.০ এ চলে। এই ফোনে ১৫ ওয়াট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি আছে।

গেম খেলতে এখানে ক্লিক করুন

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।