Samsung Galaxy A13s শক্তিশালী 5000 mAh ব্যাটারি সহ শীঘ্রই লঞ্চ হচ্ছে, পেল FCC সার্টিফিকেশন

স্যামসাং গ্যালাক্সি এ১৩এস হ্যান্ডসেটটি SM-A137F মডেল নম্বর সহ মার্কিন যুক্তরাষ্ট্রের ফেডারেল কমিউনিকেশন কমিশন (FCC)-এর ওয়েবসাইটে তালিকাভুক্ত হয়েছে

samsung-galaxy-a13s-gets-fcc-certification-launch-soon-specifications

গত মার্চ মাসেই ভারতের বাজারে স্মার্টফোন নির্মাতা স্যামসাং তাদের A-সিরিজে অন্তর্ভুক্ত Samsung Galaxy A13 হ্যান্ডসেটটি উন্মোচন করেছে। এখন আবার দক্ষিণ কোরিয়ার সংস্থাটি ফোনটির একটি রিফ্রেশড ভ্যারিয়েন্টের ওপর কাজ করছে বলে জানা গেছে। একটি নতুন রিপোর্টে দাবি করা হয়েছে যে, এই নতুন সংস্করণটি Samsung Galaxy A13s নামে বাজারে আসতে পারে। এর পাশাপাশি এই আসন্ন মডেলটি মার্কিন যুক্তরাষ্ট্রের এফসিসি (FCC) সার্টিফিকেশন ওয়েবসাইটেও উপস্থিত হয়েছে। প্রসঙ্গত হ্যান্ডসেটটি চলতি সপ্তাহের শুরুতে ব্লুটুথ এসআইজি (Bluetooth SIG)-এর সার্টিফিকেশন ওয়েবসাইটেও দেখা গেছে। তাই‌ সম্ভবত Galaxy A13-এর নতুন ভ্যারিয়েন্টটি শীঘ্রই বাজারে আত্মপ্রকাশ করতে পারে।

Samsung Galaxy A13s পেল FCC সার্টিফিকেশন সাইটের অনুমোদন

উল্লিখিত স্যামসাং গ্যালাক্সি এ১৩এস হ্যান্ডসেটটি SM-A137F মডেল নম্বর সহ মার্কিন যুক্তরাষ্ট্রের ফেডারেল কমিউনিকেশন কমিশন (FCC)-এর ওয়েবসাইটে তালিকাভুক্ত হয়েছে। তালিকাটি থেকে জানা গেছে যে, এই স্মার্টফোনে মাইক্রোএসডি কার্ড স্লট, এনএফসি সাপোর্ট এবং ব্লুটুথ ৫.২ থাকবে। এছাড়াও, স্যামসাং ডিভাইসটি শুধুমাত্র ৪জি কানেক্টিভিটি, ওয়াই-ফাই (৮০২.১১ বি/জি/এন/এ/এসি)-এর সাথে আসতে পারে।

মাইস্মার্টপ্রাইস-এর নতুন রিপোর্ট অনুযায়ী, এফসিসি তালিকাটি আরও প্রকাশ করেছে যে, স্যামসাংয়ের গ্যালাক্সি এ১৩-এর নতুন ভ্যারিয়েন্টে ২৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। এছাড়াও আসন্ন হ্যান্ডসেটটিতে একটি EB-BA1336F ব্যাটারি দেওয়া হবে, যা ৫,০০০ এমএএইচ ক্ষমতা বহন করে। তবে এগুলি ছাড়া, এফসিসি তালিকাটি এই স্যামসাং ডিভাইসটির সম্পর্কে আর কোনও তথ্য প্রকাশ করেনি।

এছাড়া এই রিপোর্টে আরও বলা হয়েছে যে, নতুন ভ্যারিয়েন্টটি Samsung Galaxy A13s নামে আসতে পারে। সাম্প্রতিক এক রিপোর্টে দাবি করা হয়েছে যে, এটি Samsung Galaxy A13 LTE মডেলের একটি রিফ্রেশ সংস্করণ, যা সম্প্রতি ভারতে লঞ্চ করা হয়েছে।

উল্লেখ্য Samsung Galaxy A13 ৬.৬০ ইঞ্চির ডিসপ্লে সহ এসেছে, যা ফুল-এইচডি+ রেজোলিউশন অফার করে। এটি সংস্থার নিজস্ব এক্সিনস ৮৫০ অক্টা-কোর প্রসেসর দ্বারা চালিত, যার সাথে ৪ জিবি র‍্যাম পাওয়া যায়। এই স্মার্টফোনটি অ্যান্ড্রয়েড ১২ কাস্টম স্কিনে রান করে এবং এতে ৫,০০০ এমএএইচ অপসারণযোগ্য ব্যাটারি দেওয়া হয়েছে। এর পাশাপাশি দক্ষিণ কোরিয়ার সংস্থাটি সম্প্রতি আরও একটি বাজেট স্মার্টফোন, Samsung Galaxy A04s-এর ওপর কাজ করছে বলে জানা গেছে, যা কয়েক মাসের মধ্যে আসবে বলে আশা করা হচ্ছে।

গেম খেলতে এখানে ক্লিক করুন

Ananya graduated with a degree in Journalism and Mass Communication And she loves to read and write, enjoys music and is very interested in technology