Samsung Big TV Days: প্রিমিয়াম টিভিতে অফার দিচ্ছে Samsung, ছাড়ের সাথে মিলবে ফোন-ক্যামেরার মত পুরষ্কার

samsung-big-tv-days-sale-is-live-get-best-deals-on-premium-smart-tvs-and-exciting-rewards

এবার নিজের নির্বাচিত টিভির ওপর ‘Samsung Big TV Days Sale’ (স্যামসাং বিগ টিভি সেল)-এর অফার দিতে শুরু করল Samsung। এই সেলে দক্ষিণ কোরিয়ার জনপ্রিয় কোম্পানিটি তার বড় স্ক্রিনের Neo QLED 8K, Neo QLED, QLED, Frame এবং Crystal 4K UHD ইত্যাদি সিরিজের অনেক প্রিমিয়াম টিভিতে বাম্পার ডিসকাউন্ট দিচ্ছে। আগামী ৩০শে জুন পর্যন্ত সেলটি লাইভ থাকবে। আগ্রহীরা এই সময়ের মধ্যে দেশের প্রধান ইলেকট্রনিক্স স্টোর থেকে ব্র্যান্ডের টিভি কিনলে Samsung-এর অফারগুলি অ্যাক্সেস করতে পারবেন।

Samsung Big TV Days Sale-এর অফার

অফার বলতে, এই সেলের মূল বিশেষত্ব হল যে এতে সরাসরি ডিসকাউন্ট বা ক্যাশব্যাকের সাথে নির্দিষ্ট পুরষ্কার মিলবে। এক্ষেত্রে ব্র্যান্ডের ৭৫ ইঞ্চি বা তার চেয়ে বড় সাইজের Neo QLED 8K টিভি কিনলে, ক্রেতারা Galaxy S22 Ultra স্মার্টফোন উপহার হিসেবে পাবেন; এই টিভিটির দাম ১,৩১,৯৯৯ টাকা। এদিকে QLED, QLED এবং Crystal 4K UHD টিভিগুলির নির্বাচিত মডেলগুলির (৭৫ ইঞ্চি বা তার বেশি স্ক্রিনের) সাথে দেওয়া হবে Galaxy A22 5G স্মার্টফোনটি। একইভাবে যে গ্রাহকরা ৫০ ইঞ্চি Neo QLED টিভি, ৫০ ইঞ্চি বা ৫৫ ইঞ্চি QLED টিভি কিনছেন তাদের ৮,৯০০ টাকা মূল্যের একটি স্লিমফিট ক্যামেরা দেওয়া হবে।

এছাড়া ৫০ ইঞ্চি বা তার বেশি প্রিমিয়াম রেঞ্জের টিভিগুলিতে ২০% ক্যাশব্যাক এবং ১,৯৯০ টাকার সহজ ইএমআই বিকল্প পাওয়া যেতে পারে। অর্থাৎ পুরষ্কারের পাশাপাশি এখানে কিস্তিতে টিভি কেনার এবং দামের কিছু অংশ ফেরত পাওয়ার সুযোগ থাকবে।

অন্যান্য অফারের কথা বললে, Samsung QLED টিভিতে ১০ বছরের নো-স্ক্রিন বার্ন-ইন ওয়ারেন্টি দেওয়া হচ্ছে। আবার নির্বাচিত স্যামসাং টিভিতে গ্রাহকদের ৩ বছরের ওয়ারেন্টি দেওয়া হবে। অতএব সংস্থার টিভিগুলির আকর্ষণীয় ফিচার উপভোগ করতে এবং অফারগুলি কাজে এখনই সেলের সুবিধা নিন…

গেম খেলতে এখানে ক্লিক করুন

A person who enjoys creating, buying, testing, evaluating and learning about new technology.