শক্তিশালী ইলেকট্রিক মোটরসাইকেলের নতুন শোরুম খুলল Revolt Motors

revolt-motors-opens-new-store-in-bihar-rv400-electric-bike-now-available-in-23-cities

বিহারে পা রাখল রিভল্ট মোটরস (Revolt Motors)। দেশের প্রথম আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স বা এআই ইলেকট্রিক মোটরসাইকেল নির্মাতা পশ্চিমবঙ্গের পর পূর্ব ভারতের আরও একটি রাজ্যে নতুন শোরুম খুলল। সংস্থাটির সেই ফ্ল্যাগশিপ শোরুমের উদ্বোধন হয়েছে পাটনায়। যার মাধ্যমে বিহারে নতুন গ্রাহকদের পরিষেবা প্রদান এবং বিদ্যুৎচালিত দু’চাকা গাড়ির প্রচার করার লক্ষ্য নিয়েছে রিভল্ট।

সমগ্র দেশে রিভল্টের ২৩তম আউটলেট এটি। আবার চলতি বছর দেশের বিভিন্ন প্রান্তে ৪০-এর বেশি শোরুম খোলার পরিকল্পনা করছে তারা। পাটনার আনিসাবাদের লেটেস্ট স্টোরে সংস্থার ফ্ল্যাগশিপ ই-বাইক RV400 ডিসপ্লের জন্য রাখা হয়েছে। উল্লেখ্য, কয়েকদিন আগেই ইলেকট্রিক মোটরসাইকেলটির বুকিং পুনরায় চালু হয়েছে। রিভল্টের অফিসিয়াল ওয়েবসাইটে বুকিং করা যাচ্ছে৷ খরচ হবে ৯,৯৯৯ টাকা।

Revolt RV400 স্পেসিফিকেশন

রিভল্ট আরভি ৪০০ একটি ৭২ ভোল্ট, ৩.২৪ কিলোওয়াট আওয়ার ব্যাটারি এবং ৩ কিলোওয়াট মিড-ড্রাইভ মোটরের সাথে এসেছে। ঘন্টা প্রতি সর্বোচ্চ ৮৫ কিলোমিটার গতি তুলতে সক্ষম বাইকটি। সাড়ে চার ঘন্টার মধ্যেই রিভল্ট আরভি ৪০০-এর ব্যাটারি সম্পূর্ণ চার্জ হয়ে যায়। এক বার চার্জ দিয়ে চালানো যায় ৮০  কিলোমিটার (উচ্চগতির স্পোর্টস মোড)। আবার রিভল্ট আরভি ৪০০ কমগতিতে (ইকো মোডে) একটানা ১৫০ কিলোমিটার পর্যন্ত  সফর করতে সক্ষম।

MyRevolt অ্যাপের মাধ্যমে বাইকটিরর সাথে স্মার্টফোন কানেক্ট করা যায়। কনসোলে ভেসে ওঠে ব্যাটারি স্ট্যাটাস, কত কিলোমিটার পথ চলা হয়েছে, জিও ফেন্সিং সহ ইত্যাদি তথ্য। কাস্টমাইজড সাউন্ড, সম্পূর্ণ বাইক ডায়গনোস্টিক এবং ইকো, নর্মাল এবং স্পোর্টস রাইডিং মোড রয়েছে বাইকটিতে। রিভল্ট আরভি ৪০০-এর দাম ১.২৪ লক্ষ টাকা (এক্স-শোরুম)। কসমিক ব্ল্যাক, রেবেল রেড এবং মিস্ট গ্রে রঙে উপলব্ধ এটি।

গেম খেলতে এখানে ক্লিক করুন

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।