জনপ্রিয় গাড়ির ওপর ৬৫০০০ টাকা পর্যন্ত ছাড়, বিশেষ অফার আনলো Renault

renault-offering-discounts-on-kwid-triber-duster-in-february.jpg

রেনল্ট (Renault) আর কয়েদিনের মধ্যেই তার সাব-কমপ্যাক্ট এসইউভি (SUV) Kiger ভারতে লঞ্চ করবে। তবে এই গাড়িটি লঞ্চের আগেই ফরাসী গাড়ি নির্মাতাটি ফেব্রুয়ারি মাসের জন্য তাদের জনপ্রিয় মডেলগুলির ওপর ডিসকাউন্ট এবং অফারের ঘোষণা করেছে। লকডাউনের ধাক্কা কাটিয়ে উৎসবের মরসুম থেকে দেশের গাড়ি বাজার বেশ চাঙ্গা হয়েছে। সেই ধারাবাহিকতা বজার রাখতে এখন ব্র্যান্ডগুলিও অফার ঘোষণার মাধ্যমে যথাসম্ভব ক্রেতা টানার চেষ্টা করছে৷ Renault ব্রান্ডের গাড়ির ওপর কী কী অফার থাকছে একনজরে দেখে নেওয়া যাক।

Renault Kwid (এক্স-শোরুম দাম- ৩.১২ লক্ষ- ৫.৩১ লক্ষ টাকা)

Renault Kwid 2020 মডেলের ওপর ২০,০০০ টাকা এবং ২০২১ মডেলের ওপর ১০,০০০ টাকার নগদ ছাড় দেওয়া হচ্ছে। এছাড়াও, ১০,০০০ টাকার লয়্যালিটি বোনাস, ২০,০০০ টাকার এক্সচেঞ্জ বোনাস, ১০,০০০ টাকার কর্পোরেট ডিসকাউন্ট, ৫,০০০ টাকার রুরাল অফার মিলিয়ে গ্রাহকরা এই মডেলের ওপর সর্বমোট ৫০,০০০ টাকা পর্যন্ত বেনিফিট লাভ করার সুযোগ পাবেন।

Renault Triber (এক্স-শোরুম দাম- ৫.২০ লক্ষ- ৭.৫০ লক্ষ টাকা)

Renault তার Triber গাড়ির AMT (Automatic Transmission) ভ্যারিয়েন্টের ওপর ৩০,০০০ টাকা এবং ম্যানুয়াল ভ্যারিয়েন্টের ক্ষেত্রে ১৫,০০০ টাকার ক্যাশ ডিসকাউন্ট দিচ্ছে। এছাড়াও, ১০,০০০ টাকার লয়্যালিটি বোনাস, ২০,০০০ টাকার এক্সচেঞ্জ বোনাস, ১০,০০০ টাকার কর্পোরেট ডিসকাউন্ট, ৫,০০০ টাকার রুরাল অফার মিলিয়ে কোম্পানি এই মডেলের ওপর ৬০,০০০ টাকার ডিসকাউন্ট অফার করছে।

Renault Duster (এক্স-শোরুম দাম- ৯.৫৭ লক্ষ- ১৩.৮৭ লক্ষ টাকা)

Renault Duster মডেলের ওপর ২০,০০০ টাকার নগদ ছাড় পাওয়া যাচ্ছে। পাশাপাশি গ্রাহকরা  RXS এবং RXZ ভ্যারিয়েন্টের ওপর ৩০,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস পাবেন। অন্যান্য অফারগুলির মধ্যে থাকছে ১৫,০০০ টাকার লয়্যালিটি বোনাস,৩০,০০০/১৫,০০০ টাকার কপোর্রেট ও রুরাল অফার। অর্থাৎ গ্রাহকরা সব মিলিয়ে ৬৫,০০০ টাকা পর্যন্ত বেনিফিট পেতে পারেন।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

গেম খেলতে এখানে ক্লিক করুন

Shuvro primarily writes about smartphone and automobile industry. He is an assistant editor for techgup. Shuvro has a bachelor degree in English literature. His interest also includes cosmopolitan affairs, scientific discoveries, and quizzing.