Jio-র এক মাসের রিচার্জ প্ল্যানের উপর ছাড়, এভাবে করুন রিচার্জ

reliance-jio-user-can-recharge-239-rs-monthly-plan-with-15-rs-discount-paytm-offer

এখনকার দিনে স্মার্টফোন ব্যবহার করেন না, এমন মানুষ খুঁজে পাওয়া একপ্রকার মুশকিল বললেই চলে। তবে শুধু শুধুই তো আর ফোন ব্যবহার করা যায়না, এটিকে সচল রাখতে জরুরি রিচার্জ প্ল্যান। ফোন কল, মেসেজ বলুন বা ডেটা – প্রতিটি জিনিসের জন্যই নির্দিষ্ট নেটওয়ার্কে রিচার্জ করা প্রয়োজন। এদিকে করোনা পরিস্থিতি বা মূল্যবৃদ্ধির জেরে বর্তমানে অধিকাংশ মানুষের পকেটেরই বেসামাল অবস্থা, তাই হালফিলে মার্কেটে সস্তা রিচার্জ প্ল্যানের চাহিদা প্রচুর পরিমাণে বেড়েছে। অবস্থা এমন জায়গায় গিয়ে দাঁড়িয়েছে যে, কোনো সস্তা প্রিপেইড প্ল্যান যদি বিশেষ কোনো অফারের সুবাদে আরও খানিকটা কম দামে পাওয়া যায়, তাহলে তো সোনায় সোহাগা! সেক্ষেত্রে গ্রাহকদের সুবিধার্থে এই প্রতিবেদনে আমরা এমনই একটি প্ল্যান সম্পর্কে আপনাদেরকে জানাতে চলেছি, যেটি রিচার্জ করলে গ্রাহকরা বেশ খানিকটা লাভবান হতে পারবেন। তবে মনে রাখবেন, এর জন্য আগ্রহীদের Jio (জিও) গ্রাহক হতে হবে এবং রিচার্জ করার জন্য ব্যবহার করতে হবে Paytm (পেটিএম) প্ল্যাটফর্ম।

Paytm মারফত Jio-র ২৩৯ টাকার প্ল্যান রিচার্জ করলে মিলবে ১৫ টাকা ছাড়

হালফিলে যে সমস্ত জিও গ্রাহকরা কোনো সস্তা মাসিক রিচার্জ প্ল্যানের সন্ধানে রয়েছেন, আলোচ্য অফারটি তাদের বিশেষভাবে কাজে আসবে। কারণ এখন জিওর ২৩৯ টাকার প্রিপেইড প্ল্যান রিচার্জ করলে সরাসরি ১৫ টাকা ছাড় পাওয়ার সুযোগ রয়েছে। তবে বিশেষ ছাড় পাওয়ার জন্য কাস্টমারদের পেটিএম মারফত পেমেন্ট করতে হবে। আসলে চলতি সময়ে জনপ্রিয় ইউপিআই প্ল্যাটফর্মটি একটি ক্যাশব্যাক অফার নিয়ে হাজির হয়েছে। এতে রিচার্জের সময় PAYTMJIO75 প্রোমো কোডটি ব্যবহার করলেই অফারটির সুবিধা উপভোগ করা যাবে।

সবাই কিন্তু Paytm-এর অফারের সুবিধা পাবেন না

এই প্রসঙ্গে আপনাদের জানিয়ে রাখি যে, অফারটি কিন্তু সবাই ব্যবহার করতে পারবেন না। এটি নির্বাচিত গ্রাহকদের জন্য প্রযোজ্য একটি অফার। আপনি যদি পেটিএম মারফত রিচার্জ করে অফারটির সুবিধা পেতে চান, তাহলে আপনাকে প্রোমো কোডটি ব্যবহার করতে হবে। আর সেক্ষেত্রে যদি এই অফারটি আপনার নম্বরে উপলব্ধ না থাকে, তাহলে কিন্তু প্রোমো কোডটি কাজ করবে না। উল্লেখ্য যে, প্রোমো কোড সেকশনে না গিয়েও আপনি এই প্রোমো কোডটি ব্যবহার করতে পারেন, তবে সেক্ষেত্রে আপনাকে শুধুমাত্র প্রোমো কোডের লিস্টটি চেক করতে হবে।

২৩৯ টাকার প্রিপেইড প্ল্যানে উপলব্ধ সুবিধাসমূহ

যে রিচার্জ প্ল্যানটিকে নিয়ে এতক্ষণ ধরে কথা হচ্ছে, এবার চলুন সেই প্ল্যানটিতে উপলব্ধ সুবিধাগুলির সম্পর্কে গুটিকয়েক কথা জেনে নেওয়া যাক। Jio-র ২৩৯ টাকার প্রিপেইড প্ল্যানের ভ্যালিডিটি ২৮ দিন। এই প্ল্যানে দৈনিক ১.৫ জিবি করে ডেটা দেওয়া হয়, অর্থাৎ গ্রাহকরা মোট ৪২ জিবি ডেটা খরচের সুযোগ পাবেন। সেইসাথে এতে যেকোনো নেটওয়ার্কে আনলিমিটেড ভয়েস কলিং এবং রোজ ১০০টি করে এসএমএসের সুবিধা রয়েছে। উপরন্তু, এক্সট্রা বেনিফিট হিসেবে রিচার্জকারীরা JioCinema, JioTV, JioSecurity এবং JioCloud-এর ফ্রি সাবস্ক্রিপশন পাবেন।

স্মার্টফোন, গাড়ি-বাইক সহ প্রযুক্তি দুনিয়ার সব গুরুত্বপূর্ণ খবর সবার আগে পেতে ফলো করুন আমাদের Google News ও Twitter পেজ, সঙ্গে অ্যাপ ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।