Reliance Jio-র কামাল, প্ল্যানের দাম বাড়লেও তিন মাসে যুক্ত হল ২.৪ কোটি গ্রাহক

টেলিকম মার্কেটে আসার দিন থেকেই Reliance Jio-র গায়ে ‘অফার’ কথাটি জড়িয়ে গিয়েছিল। আর এই কারণেই কম দিনেই গ্রাহকদের মন জয় করে নিয়েছে মুকেশ অম্বানিরা। রিলায়েন্স জিওর গ্রাহক সংখ্যা লাগাতার বাড়ছে। গ্রাহক সংখ্যার বিচারে কোম্পানি এখন ভারতের সবচেয়ে বড় টেলিকম কোম্পানি। রিলায়েন্স জিওর মোট সাবস্ক্রাইবার সংখ্যা দাঁড়িয়েছে ৩৮.৮ কোটি। তাজা একটি রিপোর্ট অনুযায়ী ২০২০ এর জানুয়ারি থেকে মার্চ মাস পর্যন্ত কোম্পানি ২.৪ কোটি নতুন গ্রাহক পেয়েছে। Reliance Jio জানিয়েছে এতো গ্রাহক পাওয়ার পিছনে একমাত্র কারণ সস্তায় প্ল্যান অফার করা।

জিওর তরফে জানানো হয়েছে ২০২০ এর প্রথম কোয়ার্টারে গড় মাসিক ডেটা ব্যবহার ১১.৩ জিবি তে গিয়ে পৌঁছেছে। যা গত কোয়ার্টারে ১১.১ জিবি ছিল। এছাড়াও মাসিক গড় ভয়েস কলের মিনিট বেড়ে দাঁড়িয়েছে ৭৭১ মিনিটে, গত কোয়ার্টারে যা ৭৬০ মিনিট ছিল।

প্রসঙ্গত গতবছরের নভেম্বরে ট্রাই জানিয়েছিল, এইমুহূর্তে জিও-র মোট গ্রাহক সংখ্যা ৩৬.৯ কোটি, দ্বিতীয়স্থানে থাকা ভোডাফোন আইডিয়ার দখলে আছে ৩৩.৬২ কোটি গ্রাহক। এয়ারটেল এর কাছে আছে ৩২.৭৩ কোটি গ্রাহক।

নির্বাচিত গ্রাহকদের রোজ ২ জিবি ডেটা দিচ্ছে জিও :

Jio ডেটা প্যাকের আওতায় রিলায়েন্স জিও তাদের গ্রাহকদের প্রতিদিন ২ জিবি অতিরিক্ত ডেটা দিচ্ছে। গত ২৭ এপ্রিল থেকে ব্যবহারকারীদের অ্যাকাউন্টে অতিরিক্ত ডেটা জমা করতে শুরু করেছে কোম্পানি । ২৮ এপ্রিলও কিছু ব্যবহারকারীর অ্যাকাউন্টে ডেটা ক্রেডিট হয়েছে। এই ডেটা চার দিনের জন্য বৈধ।

মনে রাখবেন এই ডেটা নির্বাচিত গ্রাহকরা পাচ্ছেন। তাই সমস্ত গ্রাহকরা এই সুবিধা পাবে এমন নয়। আপনাকে এই ফ্রি ডেটা দেওয়া হচ্ছে কিনা জানতে My Jio অ্যাপে যেতে হবে। এরপর আপনাকে Vouchers অপশনে যেতে হবে। এখানে জিও ডেটা প্যাক দেখতে পাবেন। এরপর আপনাকে রিডিম করতে হবে।

গেম খেলতে এখানে ক্লিক করুন

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।