Reliance Jio-র বাম্পার অফার, পাবেন ১৫০০ টাকা ক্যাশব্যাক

Reliance Jio -র তরফে ঘোষণা করা হয়েছে যে, ২,৮০০ টাকার এই ডিভাইসটি কিনলে ক্রেতারা ১,৫০০ টাকা ক্যাশব্যাক পেতে সক্ষম হবেন

reliance-jio-offering-rs-1500-benefit-to-customers-purchasing-jiofi

ভারতের শীর্ষস্থানীয় টেলিকম কোম্পানি Reliance Jio (রিলায়েন্স জিও) ইউজারদের জন্য প্রায়শই বিভিন্ন রেঞ্জের একাধিক পোস্টপেইড এবং প্রিপেইড প্ল্যান মার্কেটে লঞ্চ করে। তবে এবার গ্রাহকদের সুবিধার্থে সংস্থাটি সম্প্রতি তাদের ওয়্যারলেস হটস্পট ডিভাইস JioFi (জিওফাই)-এর জন্য একটি নতুন অফার নিয়ে হাজির হয়েছে। এই অফারের আওতায় ব্যবহারকারীরা অর্ধেকের চাইতেও কম দামে এই গ্যাজেটটি কেনার সুযোগ পাবেন। সুতরাং, আপনি যদি আপনার বাড়িতে কিংবা রাস্তাঘাটে ব্যবহারের জন্য এই ধরনের একটি পোর্টেবল হটস্পট ডিভাইস কেনার প্ল্যান করে থাকেন, তাহলে এই মুহূর্তে Reliance Jio আপনার জন্য নিয়ে এসেছে এক দারুণ সুবর্ণ সুযোগ। তাহলে চলুন, আর দেরি না করে অফারটির সম্পর্কে একটু বিশদে জেনে নেওয়া যাক।

একথা আমরা সবাই জানি যে, জিওফাই-এর সাহায্যে একসাথে একাধিক ডিভাইসে ইন্টারনেট ব্যবহার করা যায়। ফলে এরকম একটি দুর্দান্ত গ্যাজেট যদি অর্ধেকের চাইতেও কম দামে কেনার সুযোগ পাওয়া যায়, তাহলে তো সোনায় সোহাগা! আর সম্প্রতি ইউজারদের জন্য এমনই একটি বাম্পার অফার নিয়ে হাজির হয়েছে রিলায়েন্স জিও। সংস্থার তরফে ঘোষণা করা হয়েছে যে, ২,৮০০ টাকার এই ডিভাইসটি কিনলে ক্রেতারা ১,৫০০ টাকা ক্যাশব্যাক পেতে সক্ষম হবেন। অর্থাৎ সোজা কথায় বললে, অর্ধেকের চেয়েও কম দামে নতুন জিওফাই কিনতে পারবেন গ্রাহকরা।

সংস্থার তরফে আরও জানানো হয়েছে যে, ক্রেতারা নিকটবর্তী জিও রিটেইল স্টোরগুলি থেকে এই অফারের সুবিধা উপভোগ করতে পারবেন। এই প্রসঙ্গে বলে রাখি, ইউজাররা কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইট কিংবা অ্যাপ থেকে নিকটবর্তী জিও রিটেইল স্টোরগুলি সম্পর্কে যাবতীয় তথ্য অনায়াসে জেনে নিতে পারবেন। এছাড়া, কাছাকাছি জিও স্টোর সম্পর্কিত তথ্য পেতে হলে গ্রাহকরা গুগল সার্চও করতে পারেন।

প্রসঙ্গত জানিয়ে রাখি, ২০১৬ সালে লঞ্চ হওয়ার পর থেকেই JioFi ইউজারদের কাছে ব্যাপকভাবে জনপ্রিয় হয়ে যায়। যেহেতু সেই সময় 4G VoLTE ডিভাইস মার্কেটে খুব বেশি পরিমাণে উপলব্ধ ছিল না, তাই এটি ব্যবহারকারীদের কাছে অধিক পরিমাণে গ্রহণযোগ্য হয়ে ওঠে। যদিও বর্তমানে ছবিটা অনেকটাই পাল্টে গিয়েছে, এখন মানুষের হাতে হাতে এই ধরনের ডিভাইস ঘোরাফেরা করে; কিন্তু তা সত্ত্বেও একাধিক ডিভাইসে ইন্টারনেট ব্যবহারের জন্য এখনও বহু মানুষ JioFi ব্যবহার করে থাকেন। সেক্ষেত্রে গ্রাহকদের পকেট বাঁচাতে Jio-র এই গ্যাজেটটি যে বিশেষভাবে কার্যকর, সেকথা আর আলাদা করে বলার অপেক্ষা রাখে না; তার ওপর আবার হালফিলে এটি কিনলে ইউজাররা ১,৫০০ টাকা ক্যাশব্যাক পেয়ে আরও বেশ খানিকটা গাঁটের কড়ি সাশ্রয় করতে সক্ষম হবেন।

স্মার্টফোন, গাড়ি-বাইক সহ প্রযুক্তি দুনিয়ার সব গুরুত্বপূর্ণ খবর সবার আগে পেতে ফলো করুন আমাদের Google News ও Twitter পেজ, সঙ্গে অ্যাপ ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।