২০০ টাকা দাম কমলো Reliance Jio-র ৬৬৬ টাকার প্ল্যানের, কোথায় পাবেন

অনলাইন ব্যাঙ্কিং পরিষেবা প্রদানকারী অ্যাপ 'অ্যামাজন পে' (Amazon Pay), জিও প্ল্যান রিচার্জ করার ক্ষেত্রে বেশকয়েকটি দুর্দান্ত অফার দিচ্ছে

Reliance Jio 666 Prepaid Plan Price Drop

ভারতের প্রথমসারির টেলিকম সংস্থা Reliance Jio নতুন রিচার্জ প্যাক চালু করার পাশাপাশি তাদের বিদ্যমান প্রিপেইড প্ল্যানগুলিকে প্রায়শই আপগ্রেড বা পরিবর্তন করে থাকে। কিছু ক্ষেত্রে আবার গ্রাহক-বেসকে আকর্ষিত করতে রিচার্জ প্যাকের সাথে নানাবিধ অফার এবং ‘রিওয়ার্ড’ -ও দিয়ে থাকে সংস্থাটি। সেক্ষেত্রে আজ আমরা Jio -এর এমন একটি জনপ্রিয় তথা ‘বেস্ট সেলিং’ প্রিপেইড প্ল্যানের সম্পর্কে জানাবো, যা রিচার্জ করলে আপনারা ২০০ টাকা পর্যন্ত অফ পেয়ে যাবেন। আমরা কথা বলছি ৬৬৬ টাকা মূল্যের Jio প্ল্যানের প্রসঙ্গে। এই দীর্ঘ-মেয়াদি প্ল্যানটির জনপ্রিয় হওয়ার অন্যতম কারণ এর লোভনীয় বেনিফিট-গুচ্ছ। আর Amazon -এর দ্বারা উপলব্ধ একটি অফারের দৌলতে আপনারা এখন বেশ খানিকটা টাকা সাশ্রয় করে এটি খরিদও করতে পারবেন। চলুন তাহলে Jio আনীত এই প্ল্যানটিকে কীভাবে ২০০ টাকা কমে রিচার্জ করা যাবে তা দেখে নেওয়া যাক।

৬৬৬ টাকার Jio প্রিপেইড প্ল্যানের বেনিফিট :

অফারের প্রসঙ্গে আসার আগে, জিও দ্বারা চালু করা এই রিচার্জ প্যাকের বেনিফিট গুলি সম্পর্কে জেনে নেওয়া দরকার। ৬৬৬ টাকা মূল্যের এই প্রিপেইড প্ল্যানের মেয়াদ ৮৪ দিনের। এর অধীনে সংস্থাটি, দৈনিক ১.৫ জিবি হাই-স্পিড ডেটা প্রদান করবে। অর্থাৎ বৈধতাসীমা পর্যন্ত মোট ১২৬ জিবি ডেটা ব্যবহার করা যাবে। যদিও নির্ধারিত ডেটা লিমিট নিঃশেষ হয়ে গেলে ইন্টারনেট স্পিড কমে ৬৪Kbps হয়ে যাবে। এছাড়া, ১০০টি এসএমএস এবং আনলিমিটেড ভয়েস কলিং পরিষেবার সুবিধাও উপলব্ধ থাকছে। এছাড়া, জিও টিভি, জিও সিনেমা, জিও সিকিউরিটি, জিও ক্লাউড সহ যাবতীয় জিও অ্যাপের অ্যাক্সেসও দেওয়া হবে উক্ত প্ল্যানের গ্রাহকদের।

৬৬৬ টাকার Jio প্রিপেইড প্ল্যানকে কীভাবে ২০০ টাকা কমে কেনা সম্ভব?

অনলাইন ব্যাঙ্কিং পরিষেবা প্রদানকারী অ্যাপ ‘অ্যামাজন পে’ (Amazon Pay), জিও প্ল্যান রিচার্জ করার ক্ষেত্রে বেশকয়েকটি দুর্দান্ত অফার দিচ্ছে। যেমন, যদি কোনও নতুন ব্যবহারকারী অ্যামাজন পে-এর মাধ্যমে নিজেদের জিও নম্বর রিচার্জ করেন, তাহলে তাকে ২০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট দেওয়া হবে বলে জানা গেছে। এছাড়া, রিচার্জ করার ক্ষেত্রে ২৫ টাকা পর্যন্ত ক্যাশব্যাকও পেয়ে পারেন উক্ত অ্যাপের নতুন ব্যবহারকারীরা। কিন্তু আগেই বলে দিই, এই সকল অফারের সাথে সংস্থার ‘টার্মস অ্যান্ড কন্ডিশনস’ প্রযোজ্য আছে। অর্থাৎ, অ্যামাজন দ্বারা প্রদত্ত নীতির অধীনে রিচার্জ করলে তবেই ‘রিওয়ার্ড ডিসকাউন্ট’ মিলবে। তাই রিচার্জ করার আগে অবশ্যই এইসকল ‘টার্মস অ্যান্ড কন্ডিশনস’ সম্পর্কে বিশদে জেনে নিন আপনারা।

প্রসঙ্গত, অপর একটি জনপ্রিয় টেলিকম সংস্থা এয়ারটেল (Airtel) -ও সম-মূল্যের অর্থাৎ ৬৬৬ টাকার একটি প্রিপেইড প্ল্যান লঞ্চ করেছিল। ফলে, একই প্রাইজ রেঞ্জে জিও এবং এয়ারটেল সংস্থা দুটির মধ্যে কে সর্বাধিক লাভজনক বেনিফিট যুক্ত রিচার্জ প্যাক অফার করছে তা জেনে নিলে মন্দ হয় না। সেক্ষেত্রে, উক্ত টেলকো সংস্থার ৬৬৬ টাকার রিচার্জ প্ল্যানের বেনিফিট-তালিকা নিম্নরূপ :

Airtel সংস্থা ৬৬৬ টাকার রিচার্জ প্ল্যানের বেনিফিট কিরূপ?

এয়ারটেল ৬৬৬ টাকার পরিবর্তে পুরো ৭৭ দিনের জন্য ১.৫ জিবি ডেটা অফার করছে, যা কিনা প্ল্যানটিরও সময়সীমা। একই সাথে, দৈনিক ১০০টি এসএমএস ও আনলিমিটেড ভয়েস কলিংয়ের সুবিধাও অন্তর্ভুক্ত। এছাড়া, এই প্ল্যানের অধীনে অ্যামাজন প্রাইম ভিডিও মোবাইল এডিশন অ্যাপ ও উইঙ্ক মিউজিকের ফ্রি সাবস্ক্রিপশনও পেয়ে যাবেন গ্রাহকেরা।

সবার আগে খবর পেতে Google News-এ ফলো করুন