রেডমির ইতিহাসে প্রথমবার, Redmi Note 11T, Redmi Note 11T Pro ভিন্ন প্রসেসর ও ৫১২ জিবি পর্যন্ত স্টোরেজ সহ আসছে

TENAA সার্টিফিকেশন সাইটে Redmi Note 11T এবং Note 11T Pro- এর র‍্যাম এবং স্টোরেজ অপশনগুলি অন্তর্ভুক্ত করা হয়েছে

redmi-note-11t-pro-specifications-ram-storage-reveal-tenaa-listing-launch-soon

স্মার্টফোন ব্র্যান্ড রেডমি তাদের Note 11T সিরিজের অধীনে Redmi Note 11T (2204126C মডেল নম্বর) এবং Note 11T Pro (2204126UC মডেল নম্বর) হ্যান্ডসেটগুলি চলতি মাসের শেষের দিকে চীনে লঞ্চ করবে বলে আশা করা হচ্ছে। গত মাসে উভয় স্মার্টফোনকেই চীনের TENAA সার্টিফিকেশন সাইটে দেখা গিয়েছিল, যা মডেল দুটির প্রধান স্পেসিফিকেশনগুলি প্রকাশ্যে আনে। আর এখন দুটি হ্যান্ডসেটেরই TENAA তালিকাটি আপডেট করা হয়েছে, যেখানে এখন Redmi Note 11T এবং Note 11T Pro- এর র‍্যাম এবং স্টোরেজ অপশনগুলি অন্তর্ভুক্ত করা হয়েছে।

প্রকাশ্যে এল Redmi Note 11T-এর স্টোরেজ কনফিগারেশন

রেডমি নোট ১১টি-এর টেনা (TENAA)- এর আপডেটেড তালিকাটি এখন প্রকাশ করেছে যে, ডিভাইসটি ৬ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ এবং ৮ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ- এই দুটি ভ্যারিয়েনন্টে আসবে। অতীতের রিপোর্টগুলি প্রকাশ করেছে যে, এই রেডমি স্মার্টফোনটি মিডিয়াটেক ডাইমেনসিটি ১৩০০ চিপসেট দ্বারা চালিত হবে। উল্লেখযোগ্য বিষয়টি হল, চীনে লঞ্চ হতে চলা Redmi Note 11T সিরিজের ফোনগুলি ভারত এবং অন্যান্য বাজারে উপলব্ধ একই নামের হ্যান্ডসেটের থেকে আলাদা হবে।

অন্যদিকে, রেডমি নোট ১১টি প্রো-এর টেনা (TENAA) তালিকাটি নির্দেশ করেছে, এই মডেলটিও দুটি সংস্করণে আসতে পারে, এগুলি হল ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ এবং ৮ জিবি র‍্যাম + ৫১২ জিবি স্টোরেজ। মনে করা হচ্ছে নোট ১১টি প্রো হবে প্রথম রেডমি নোট সিরিজের স্মার্টফোন, যা এত বেশি স্টোরেজ অপশন অফার করবে। এই রেডমি ফোনটি ডাইমেনসিটি ৮০০০ প্রসেসর দ্বারা চালিত হবে বলে জানা গেছে।

প্রসঙ্গত, উভয় ডিভাইসেই ৬.৬ ইঞ্চির ফুল-এইচডি+ ডিসপ্লে থাকবে বলে মনে করা হচ্ছে। আবার, প্রো মডেলে ১৪৪ হার্টজ উচ্চ রিফ্রেশ রেট সাপোর্ট করবে বলে জানা গেছে। উভয় মডেলই অ্যান্ড্রয়েড ১২ এমআইইউআই ১৩ (MIUI 13) কাস্টম স্কিনে রান করবে। পাওয়ার ব্যাকআপের ক্ষেত্রে, বেস মডেলে ৪,৩০০ এমএএইচ (রেটেড ক্যাপাসিটি) ব্যাটারি দেওয়া হবে, যেখানে প্রো মডেলটি ৪,৮৯০ এমএএইচ (রেটেড ক্যাপাসিটি) ব্যাটারি সহ আসবে। এই ডিভাইসগুলিতে যথাক্রমে ৬৭ ওয়াট এবং ১২০ দ্রুত চার্জিং সাপোর্ট করবে বলে আশা করা হচ্ছে।

উল্লেখ্য, Redmi Note 11T লাইনআপের ক্যামেরা স্পেসিফিকেশন সম্পর্কে কোনো তথ্য এখনও সামনে আসেনি। মনে করা হচ্ছে সংস্থা আগামী কয়েক দিনের মধ্যে চীনের বাজারে আসন্ন এই সিরিজের লঞ্চের তারিখটি নিশ্চিত করবে।

গেম খেলতে এখানে ক্লিক করুন

Ananya graduated with a degree in Journalism and Mass Communication And she loves to read and write, enjoys music and is very interested in technology