জনপ্রিয়তা তুঙ্গে Redmi Note 11T Pro সিরিজের ফোনের, এক ঘন্টায় বিক্রি হল ২ লক্ষ ৭০ হাজার ইউনিট

মাত্র এক ঘন্টার মধ্যে Redmi Note 11T Pro সিরিজের ২,৭০,০০০ ইউনিট বিক্রি করেছে সংস্থা

গত ২৪ মে চীনের বাজারে অনুষ্ঠানিকভাবে উন্মোচিত হয়েছে Redmi Note 11T Pro স্মার্টফোন সিরিজটি। এই লাইনআপে অন্তর্ভুক্ত রয়েছে দুটি মডেল- Redmi Note 11T Pro এবং Note 11T Pro+। গতকালই (৩১ মে) হোম মার্কেটে এই হ্যান্ডসেটগুলির প্রথম সেল আয়োজিত হয়েছিল। আর সেলের প্রথম দিনেই বাজিমাত করেছে উভয় মডেলই। রেডমির জেনারেল ম্যানেজার লু ওয়েইবিং একটি পোস্টার প্রকাশ করে নিশ্চিত করেছেন যে, মাত্র এক ঘন্টার মধ্যে Redmi Note 11T Pro সিরিজের ২,৭০,০০০ ইউনিট বিক্রি করেছে সংস্থা৷

রেডমি নোট ১১টি প্রো এবং নোট ১১টি প্রো প্লাস-এর দাম (Redmi Note 11T Pro এবং Note 11T Pro+ Price)

চীনে রেডমি নোট ১১টি প্রো-এর ৬ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ মডেলের দাম রাখা হয়েছে ১,৭৯৯ ইউয়ান (প্রায় ২০,৯০০ টাকা)। আর এর ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ এবং ৮ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টগুলির দাম যথাক্রমে ১,৯৯৯ ইউয়ান (প্রায় ২৩,২০০ টাকা) ২,১৯৯ ইউয়ান (প্রায় ২৫,৫১০ টাকা)।

অন্যদিকে, রেডমি নোট ১১টি প্রো প্লাস-এর ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ মডেলের মূল্য ২,০৯৯ ইউয়ান (প্রায় ২৪,৩৫০ টাকা)। আবার বাকি দুই ভ্যারিয়েন্ট- ৮ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ এবং টপ-এন্ড ৮ জিবি র‍্যাম + ৫১২ জিবি স্টোরেজ মডেলগুলির দাম যথাক্রমে ২,২৯৯ ইউয়ান (প্রায় ২৪,৭০০ টাকা), এবং ২,৪৯৯ ইউয়ান (প্রায় ২৯,০০০ টাকা)।

রেডমি নোট ১১টি প্রো এবং নোট ১১টি প্রো প্লাস-এর স্পেসিফিকেশন (Redmi Note 11T Pro and Note 11T Pro+ Specifications)

রেডমি নোট ১১টি প্রো এবং নোট ১১টি প্রো প্লাস ফোনে ৬.৬ ইঞ্চির এলসিডি স্ক্রিন রয়েছে, যা ফুল এইচডি+ রেজোলিউশন এবং ১৪৪ হার্টজ রিফ্রেশ রেট অফার করে। দুটি ডিভাইসই মিডিয়াটেক ডাইমেনসিটি ৮১০০ প্রসেসর দ্বারা চালিত, যার সাথে সর্বাধিক ৮ জিবি এলপিডিডিআর৫ র‍্যাম মিলবে। আবার স্টোরেজের ক্ষেত্রে, প্রো মডেলে ২৫৬ জিবি পর্যন্ত ইন-বিল্ট ইউএফএস ৩.১ স্টোরেজ পাওয়া যায়, যেখানে প্রো প্লাস মডেলে রয়েছে ৫১২ জিবি পর্যন্ত ইউএফএস ৩.১ স্টোরেজ।

ফটোগ্রাফির জন্য, Note 11T Pro সিরিজের উভয় হ্যান্ডসেটের ট্রিপল রিয়ার ক্যামেরা সিস্টেমটি ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা, ৮ মেগাপিক্সেলের আল্ট্রাওয়াইড লেন্স এবং ২ মেগাপিক্সেলের ম্যাক্রো লেন্স দ্বারা গঠিত। আর দুই ফোনের সামনেই সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য, ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা উপস্থিত রয়েছে। দুটি ডিভাইসই অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক এমআইইউআই ১৩ (MIUI 13) কাস্টম স্কিনে রান করে।

পাওয়ার ব্যাকআপের জন্য, Note 11T Pro-তে ৬৭ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০৮০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে, যেখানে Note 11T Pro+-এ ৪,৪০০ এমএএইচ ব্যাটারি রয়েছে, যা ১২০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে। নিরাপত্তার জন্য, উভয় ডিভাইসেই সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার মিলবে।

স্মার্টফোন, গাড়ি-বাইক সহ প্রযুক্তি দুনিয়ার সব গুরুত্বপূর্ণ খবর সবার আগে পেতে ফলো করুন আমাদের Google News ও Twitter পেজ, সঙ্গে অ্যাপ ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।