Redmi Note 11T 5G আজ হাজার টাকা ছাড়ে প্রথমবার কেনার দারুন সুযোগ

ICICI ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহার করে পেমেন্ট করলে ১,০০০ টাকার অতিরিক্ত ডিসকাউন্ট অফার করা হবে ক্রেতাদের

গত ৩০শে নভেম্বর, Redmi Note 11 সিরিজের প্রথম মডেল এবং বিদ্যমান Redmi Note 10T 5G ফোনের উত্তরসূরি হিসাবে Redmi Note 11T 5G -কে ভারতে লঞ্চ করা হয়েছিল। আজ এই ফোনটি প্রথমবার সেলে বিক্রির জন্য উপলব্ধ হচ্ছে। অ্যামাজন (Amazon) ও Xiaomi এর অফিসিয়াল ওয়েবসাইট থেকে ফোনটি কেনা যাবে। সেল অফার হিসাবে, Redmi -এর এই লেটেস্ট 5G স্মার্টফোনের সাথে ব্যাঙ্ক কার্ড অফার পাওয়া যাবে। যার দরুন প্রথম সেলেই আপনারা এই হ্যান্ডসেটকে অতিরিক্ত ১,০০০ টাকা ছাড়ের সাথে পকেটস্থ করতে পারবেন। Redmi Note 11T 5G হল সদ্য চীনে লঞ্চ হওয়া Redmi Note 11 5G -এর রিব্র্যান্ড ভার্সন। সেক্ষেত্রে, ফিচার হিসাবে এতে ৯০ হার্টজ রিফ্রেশ রেটের FHD+ ডিসপ্লে, ৫০ মেগাপিক্সেলের ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ ও মিডিয়াটেক ডাইমেনসিটি ৮১০ চিপসেট বর্তমান। এছাড়া, ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারিও বিশেষত্বের তালিকায় সামিল আছে।

রেডমি নোট ১১টি ৫জি দাম ও সেল অফার (Redmi Note 11T 5G Price and Sale Offer)

ভারতে রেডমি নোট ১১টি ৫জি স্মার্টফোনকে তিনটি স্টোরেজ কনফিগারেশনের সাথে নিয়ে আসা হয়েছে। যার মধ্যে, ৬ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১৬,৯৯৯ টাকা। আর, ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ এবং ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম থাকছে যথাক্রমে ১৭,৯৯৯ টাকা এবং ১৯,৯৯৯ টাকা। নবাগত এই ৫জি হ্যান্ডসেটটি – ম্যাট ব্ল্যাক, অ্যাকোয়ামেরিন ব্লু ও স্টারডাস্ট হোয়াইট কালারে উপলব্ধ। আগ্রহীরা, ই-কমার্স সাইট অ্যামাজন (Amazon) সহ সংস্থার নিজস্ব ওয়েবসাইট (Mi.com), এমআই হোম স্টোর (Mi Home Store) এবং নির্বাচিত কিছু রিটেল স্টোর থেকে ফোনটি কিনে নিতে পারবেন।

অফারের কথা বললে, ICICI ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহার করে পেমেন্ট করলে ১,০০০ টাকার অতিরিক্ত ডিসকাউন্ট অফার করা হবে ক্রেতাদের।

রেডমি নোট ১১টি ৫জি স্পেসিফিকেশন (Redmi Note 11T 5G Specifications)

ডুয়েল সিমের রেডমি নোট ১১টি ৫জি ফোনে, কর্নিং গরিলা গ্লাস ৩ প্রটেকশন সহ একটি ৬.৬ ইঞ্চির ফুল এইচডি প্লাস (১,০৮০x২,৪০০ পিক্সেল) IPS LCD ডিসপ্লে রয়েছে। এই ডিসপ্লের ডিজাইন পাঞ্চ হোল এবং এটি ৯০ হার্টজ অ্যাডাপ্টিভ রিফ্রেশ রেট ও ২০:৯ এসপেক্ট রেশিও সাপোর্ট করে। মাল্টিটাস্কিং ও ফাস্ট পারফরম্যান্সের জন্য ডিভাইসে, মালি জি৫৭ এমসি২ জিপিইউ সহ অক্টা কোর মিডিয়াটেক ডাইমেনসিটি ৮১০ প্রসেসর ব্যবহার করা হয়েছে। এটি অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক এমআইইউআই ১২.৫ কাস্টম স্কিন চালিত। ফোনটি ৮ জিবি পর্যন্ত LPDDR4X র‌্যাম ও ১২৮ জিবি পর্যন্ত স্টোরেজের সাথে এসেছে। যদিও এটি ৩ জিবি পর্যন্ত এক্সটেন্ডেড র‌্যাম সাপোর্ট করে। আবার, মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ ক্যাপাসিটি ১ টেরাবাইট পর্যন্ত বর্ধিত করা যাবে।

ফটোগ্রাফির জন্য Redmi Note 11T 5G ফোনের ব্যাক প্যানেলে ডুয়াল ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে। এই ক্যামেরাগুলি হল, এফ/১.৮ অ্যাপারচার সহ ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর ও ৮ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড শুটার। আবার, সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য ফোনটির ডিসপ্লেতে থাকা পাঞ্চ-হোল কাটআউটের মধ্যে ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট-ফেসিং ক্যামেরা দেখা যাবে।

পাওয়ার ব্যাকআপের কথা বললে, নবাগত এই ফোনে ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে, যার সাথে ৩৩ ওয়াটের ফাস্ট চার্জিং সাপোর্ট করে। তদুপরি, এই ব্যাটারি একক চার্জে দু-দিন পর্যন্ত সক্রিয় থাকবে, বলে সংস্থার দাবি। সিকিউরিটির জন্য Redmi Note 11T 5G ফোনে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপলব্ধ। এটি IP53 রেটিং প্রাপ্ত, তাই জল ও ধুলো প্রতিরোধ করতে সক্ষম। ফোনটির ওজন ১৯৫ গ্রাম।

সবার আগে খবর পেতে Google News-এ ফলো করুন