Redmi Note 11 Pro ফোনে থাকবে 120W ফাস্ট চার্জিং সাপোর্ট, লঞ্চের আগে দাম ও ফিচার দেখে নিন

জনপ্রিয় এক টিপস্টার দাবি করেছেন, Redmi Note 11 Pro ফোনে ১২০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে

redmi-note-11-pro-could-come-with-120w-fast-charging-support-price-specifications

কয়েকদিন পরেই, অর্থাৎ ২৮ অক্টোবর চীনে লঞ্চ হতে চলেছে Redmi Note 11 সিরিজ। কোম্পানির দ্বারা শেয়ার করা বিভিন্ন টিজার দেখে অনুমান করা হচ্ছে যে, এই সিরিজে অধীনে তিনটি ফোন বাজারে আসবে – Redmi Note 11, Redmi Note 11 Pro, Redmi Note 11 Pro+। ইতিমধ্যেই ফোনগুলির সম্ভাব্য স্পেসিফিকেশন ও দাম অনলাইনে ফাঁস হয়েছে। যেখানে বলা হয়েছে এই সিরিজের প্রো মডেলে ৬৭ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট থাকবে। তবে জনপ্রিয় এক টিপস্টার দাবি করেছেন, Redmi Note 11 Pro ফোনটি ১২০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ আসবে।

Redmi Note 11 Pro ফোনে থাকতে পারে 120W চার্জিং প্রযুক্তি

টিপস্টার, অভিষেক যাদবের কথায়, রেডমি নোট ১১ প্রো ফোনে আমরা ১২০ ওয়াট ফাস্ট চার্জিং টেকনোলজির ব্যবহার দেখবো। এই দাবি সঠিক হলে ধরে নেওয়া যায় প্লাস মডেলেও একই ফাস্ট চার্জিং সাপোর্ট থাকবে। আবার সিরিজের বেস মডেল, অর্থাৎ রেডমি নোট ১১ আসবে ৬৭ ওয়াট চার্জিং সাপোর্টের সাথে।

এর আগে জানা গিয়েছিল রেডমি নোট ১১ প্রো ফোনে দেখা যাবে ১২০ হার্টজ রিফ্রেশ রেটের ডিসপ্লে, যা ৩৬০ হার্টজ টাচ স্যাম্পলিং রেট সাপোর্ট করবে। অ্যান্ড্রয়েড ১১ চালিত ফোনটি ডাইমেনসিটি ৯২০ ৫জি চিপসেট, LPDDR4x র‌্যাম, UFS 3.1 স্টোরেজ এবং ৫,০০০ এমএএইচ ব্যাটারি সহ আসতে পারে।

ফটোগ্রাফির জন্য Redmi Note 11 Pro ফোনে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা, ১০৮ মেগাপিক্সেল (Samsung HM2) + ৮ মেগাপিক্সেল (Sony IMX 355 আল্ট্রা ওয়াইড) + ২ মেগাপিক্সেল ট্রিপল রিয়ার ক্যামেরা পাওয়া যেতে পারে। ফোনটির অন্যান্য ফিচারের মধ্যে থাকতে পারে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, ব্লুটুথ ৫.২, ওয়াই-ফাই ৬, এক্স-অ্যাক্সিস লিনিয়ার মোটর, জেবিএল পাওয়ার্ড স্টেরিও স্পিকার, এবং এনএফসি।

রেডমি নোট ১১ প্রো দাম (Redmi Note 11 Price)

কয়েকদিন আগে একজন টিপস্টার দাবি করেছিলেন, রেডমি নোট ১১ প্রো ফোনটি তিনটি স্টোরেজ ভ্যারিয়েন্টে আসবে। এগুলি হল ৬ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ, ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ এবং ৮ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট। এদের দাম রাখা হবে যথাক্রমে ১,৫৯৯ ইউয়ান (প্রায় ১৮,৭০০ টাকা), ১,৭৯৯ ইউয়ান (প্রায় ২১,০০০ টাকা) এবং ১,৯৯৯ ইউয়ান (প্রায় ২৩,৪০০ টাকা)।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

গেম খেলতে এখানে ক্লিক করুন

I'm magnetically attracted to everything that implies innovation... And Rock 'N Roll!