৩ হাজার টাকা দাম কমলো Redmi Note 10 Pro Max ফোনের, রয়েছে ১০৮ মেগাপিক্সেল ক্যামেরা

Flipkart Big Saving Days Sale-এ পাওয়া যাচ্ছে Redmi Note 10 Pro Max-এর ওপর বিশাল ছাড়

redmi-note-10-pro-max-price-cut-drop-limited-time-offer-flipkart-big-savings-days-sale

জনপ্রিয় ভারতীয় ই-কমার্স সাইট ফ্লিপকার্ট (Flipkart)-এ শুরু হয়েছে বিগ সেভিং ডেজ সেল (Big Saving Days Sale)। এই সেল চলাকালীন গ্রাহকরা স্মার্টফোন সহ একগুচ্ছ প্রোডাক্টের ওপর ডিসকাউন্ট, ডিল এবং আকর্ষণীয় অফার পেয়ে যাবেন। ফ্লিপকার্ট সেলটি ১০ ​​অগাস্ট পর্যন্ত চলবে৷ এই সেলে আপনি Redmi Note 10 Pro Max অনেক কম দামে কিনতে পারবেন ৷ প্রসঙ্গত, গত বছর লঞ্চ হওয়া এই রেডমি ফোনটি এর “ভ্যালু-ফর-মানি” হার্ডওয়্যারের জন্য প্রচুর প্রশংসা অর্জন করেছিল। চলুন Flipkart Big Saving Days সেলে Redmi Note 10 Pro Max-এর ওপর কি কি অফার দেওয়া হচ্ছে দেখে নেওয়া যায়।

Flipkart Big Saving Days Sale-এ পাওয়া যাচ্ছে Redmi Note 10 Pro Max-এর ওপর বিশাল ছাড়

ফ্লিপকার্ট বিগ সেভিং ডেজ সেল চলাকালীন ১৭,৯৯৯ টাকা থেকে রেডমি নোট ১০ প্রো ম্যাক্স বিক্রি হচ্ছে। এই মূল্য ফোনটির ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের। তবে আপনি যদি ডেবিট বা ক্রেডিট কার্ডের মাধ্যমে পেমেন্ট করে ফোনটি কেনেন তাহলে ১৫০০ টাকা ডিসকাউন্ট পাবেন।

শুধু তাই নয়, ICICI ব্যাংকের ক্রেডিট কার্ডধারীদের ১,৫০০ টাকা অতিরিক্ত ছাড় দেওয়া হবে ৷ উল্লিখিত অফারগুলির সাথে গ্রাহকরা এই ফোনটি সর্বনিম্ন ১৪,৯৯৯ টাকায় পেতে পারেন।

রেডমি নোট ১০ প্রো ম্যাক্স-এর স্পেসিফিকেশন (Redmi Note 10 Pro Max Specifications)

রেডমি নোট ১০ প্রো ম্যাক্স ফোনে ৬.৬৭ ইঞ্চির ফুল-এইচডি+ অ্যামোলেড (AMOLED) পাঞ্চ-হোল ডিসপ্লে রয়েছে, যা ১২০ হার্টজ রিফ্রেশ রেট এবং ১,২০০ নিট পিক ব্রাইটনেস অফার করে। ডিভাইসটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৩২জি চিপসেট দ্বারা চালিত। নোট ১০ প্রো ম্যাক্স অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক এমআইইউআই ১২ (MIUI 12) কাস্টম স্কিনে রান করে।

Redmi Note 10 Pro Max-এ ১০৮ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা, ৮ মেগাপিক্সেলের আল্ট্রাওয়াইড ক্যামেরা, ৫ মেগাপিক্সেলের ম্যাক্রো ক্যামেরা এবং ২ মেগাপিক্সেলের ডেপ্থ সেন্সর দ্বারা গঠিত কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। আর ফোনের সামনে একটি ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা বর্তমান। পাওয়ার ব্যাকআপের জন্য, Note 10 Pro Max ৫,০২০ এমএএইচ ব্যাটারি সহ এসেছে, যা ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে।

এই ফোনটি কেন কিনবেন?

Redmi Note 10 Pro Max হল একটি ৪জি স্মার্টফোন। অতএব, যারা ৫জি এনাবল হ্যান্ডসেট চাইছেন, এটি তাদের জন্য নয়। তবে যেসব ক্রেতারা ৪জি কানেক্টিভিটির সাথে খুশি এবং পাশাপাশি ভাল ক্যামেরা, একটি বেস্ট-ইন-ক্লাস ডিসপ্লে এবং একটি প্রিমিয়াম গ্লাস বডি ডিজাইন চান তারা Note 10 Pro Max কেনার কথা ভাবতে পারেন৷

Note 10 Pro Max-কে ১৫,০০০ টাকার নীচে থাকা একগুচ্ছ নতুন স্মার্টফোনের সাথে প্রতিযোগিতায় সম্মুখীন হতে হয়েছে, যেমন Moto G52, Realme 9, Vivo T1, ইত্যাদি। এই ফোনগুলির মধ্যে কয়েকটি বেশ ভাল হার্ডওয়্যার অফার করে এবং বেশিরভাগই ৪জি প্রসেসর দ্বারা চালিত। মনে করা হচ্ছে যে, Redmi Note 10 Pro Max তার ১০৮ মেগাপিক্সেলের প্রিমিয়াম ক্যামেরা সেন্সর, গ্লাস বিল্ড এবং ১২০ হার্টজের অ্যামোলেড ডিসপ্লে দিয়ে এই মডেলগুলিকে ছাপিয়ে যেতে পারবে। যদিও কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৩২জি-কে এবছরের সেরা স্মার্টফোন চিপসেটের মধ্যে ধরা হয়না, তবে এটি প্রতিদিনের কাজগুলি ভালোভাবেই পরিচালনা করতে পারে।

স্মার্টফোন, গাড়ি-বাইক সহ প্রযুক্তি দুনিয়ার সব গুরুত্বপূর্ণ খবর সবার আগে পেতে ফলো করুন আমাদের Google News ও Twitter পেজ, সঙ্গে অ্যাপ ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।