Redmi Note 10 ও Redmi Note 10 Pro Max কেনার সুবর্ণ সুযোগ, শুরু হল ওপেন সেল

গত মার্চে ভারত সহ গ্লোবাল মার্কেটে লঞ্চ হয়েছে Redmi Note 10 সিরিজ। এই সিরিজের তিনটি ফোন ভারতে এসেছে- Redmi Note 10, Redmi Note 10 Pro এবং Redmi Note 10 Pro Max। এতদিন ফোনগুলি ফ্ল্যাশ সেলে বিক্রি হচ্ছিল। অর্থাৎ একটি নির্দিষ্ট সময়ে ফোনগুলি অর্ডার করা যাচ্ছিল। তবে এখন থেকে রেডমি নোট ১০ এবং রেডমি নোট ১০ প্রো ম্যাক্স ফোন দুটি ওপেন সেলে বিক্রি হবে। ফলে ফোন দুটি যখন ইচ্ছা কেনা যাবে। ই-কমার্স সাইট Amazon ছাড়াও কোম্পানির নিজস্ব সাইট Mi.com থেকে ইচ্ছুক ক্রেতারা ফোন দুটি অর্ডার করতে পারবেন।

Redmi Note 10 ও Redmi Note 10 Pro Max এর দাম

ভারতে রেডমি নোট ১০ এর ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের মূল্য রাখা হয়েছে ১২,৪৯৯ টাকা। যেখানে এর ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম ১৪,৪৯৯ টাকা। যদিও লঞ্চের সময় এই দুই ভ্যারিয়েন্টের দাম ছিল যথাক্রমে ১১,৯৯৯ টাকা ও ১৩,৯৯৯ টাকা।

রেডমি নোট ১০ প্রো ম্যাক্স এর ৬ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের ভারতে দাম ১৮,৯৯৯ টাকা। আবার এর ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ, ৮ জিবি র‌্যাম ও ১২৮ স্টোরেজের মূল্য যথাক্রমে ১৯,৯৯৯ টাকা ও ২১,৯৯৯ টাকা। 

অফারের কথা বললে, Jio গ্রাহকরা Redmi Note 10 ও Redmi Note 10 Pro Max ফোনের সাথে ৩,০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পাবেন। আবার ফোন দুটি নো কস্ট ইএমআই-এও কেনা যাবে।

Redmi Note 10 এর স্পেসিফিকেশন

ডুয়েল সিমের রেডমি নোট ১০ ফোনে আছে কর্নিং গরিলা গ্লাস ৩ প্রোটেকশন সহ ৬.৪৩ ইঞ্চি ফুল এইচডি প্লাস সুপার অ্যামোলেড ডিসপ্লে। এই ডিসপ্লের পিক ব্রাইটনেস ১১০০ নিটস ও আসপেক্ট রেশিও ২০:৯। আবার ডিসপ্লের ডিজাইন পাঞ্চ হোল, যার মধ্যে ১৩ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে। ফোনটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৭৮ প্রসেসর সহ এসেছে। পাওয়ার ব্যাকআপের জন্য এতে আছে ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি।

ফোনটি অ্যান্ড্রয়েড ১১ বেসড এমআইইউআই ১২ ওএস-এ চলে। ফটোগ্রাফির জন্য Redmi Note 10 ফোনের পিছনে কোয়াড ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল ৪৮ মেগাপিক্সেল সনি আইএমএক্স৫৮২ প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড এঙ্গেল লেন্স, ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স, ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। 

Redmi Note 10 Pro Max এর স্পেসিফিকেশন

রেডমি নোট ১০ প্রো ম্যাক্স ফোনটি অ্যান্ড্রয়েড ১১ বেসড এমআইইউআই ১২ কাস্টম ওএসে চলে। এতে আছে ১২০ হার্টজ রিফ্রেশ রেট সহ ৬.৬৭ ইঞ্চি ফুল এইচডি প্লাস (১০৮০ x ২৪০০ পিক্সেল) সুপার অ্যামোলেড ডিসপ্লে। এর পাঞ্চ হোলের কাট আউটের মধ্যে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা উপলব্ধ। ডিসপ্লের প্রোটেকশনের জন্য এতে কর্নিং গরিলা গ্লাস ৫ ব্যবহার করা হয়েছে।

এই ফোনে এড্রেনো ৬১৮ জিপিইউ সহ স্ন্যাপড্রাগন ৭৩২জি প্রসেসর ব্যবহার করা হয়েছে। আবার ফোনটি ৫,০২০ এমএএইচ ব্যাটারি সহ এসেছে। যার সাথে ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। Redmi Note 10 Pro Max ফোনের পিছনে আছে কোয়াড ক্যামেরা। এই ক্যামেরাগুলি হল ১০৮ মেগাপিক্সেল Samsung ISOCELL HM2 সেন্সর, ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড লেন্স, ৫ মেগাপিক্সেল টেলিম্যাক্রো লেন্স ও ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সবার আগে খবর পেতে Google News-এ ফলো করুন