Redmi Note 10, Mi 11X 5G আকর্ষণীয় অফারের সাথে কিনে নিন, সুযোগ হাতছাড়া করবেন না

বাজেট রেঞ্জ থেকে শুরু করে প্রিমিয়াম – বিভিন্ন সেগমেন্টেই Xiaomi (শাওমি)-র হ্যান্ডসেটগুলি বেশ সমাদৃত। কারণ মূল্যবৃদ্ধির জমানায় শাওমি স্মার্টফোনের দাম তুলনামূলকভাবে সস্তা! তাই আপনি যদি এই মুহূর্তে বাজেট ও মিড রেঞ্জে কোনো ভ্যালু ফর মানি স্মার্টফোন খুঁজে থাকেন, তাহলে আমরা অবশ্যই Redmi Note 10 (রেডমি নোট ১০) বা Mi 11X 5G (এমআই ১১ এক্স ৫জি) ফোন দুটির নাম সুপারিশ করবো। এই ফোন দুটি আপনি এখন অফারের সাথেও কিনতে পারবেন। আসন্ন Amazon Prime Day 2021 (অ্যামাজন প্রাইম ডে ২০২১) সেলে রেডমি নোট ১০ এবং এমআই ১১ এক্স ৫জি ফোন দুটি অনেক সস্তায় পকেটস্থ করার সুযোগ রয়েছে। আসুন অ্যামাজন প্রাইম ডে ২০২১ সেলের এই অফার সম্পর্কে বিস্তারিত জেনে নিই।

Redmi Note 10-এর ওপর অফার

৬.৪৩ ইঞ্চি ফুলএইচডি+ স্ক্রিন, কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৭৮ প্রসেসর, ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা এবং ৫,০০০ এমএএইচ ব্যাটারির সাথে আসা রেডমি নোট ১০-এর ৪ জিবি+৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটির দাম ১২,৯৯৯ টাকা। সেক্ষেত্রে অ্যামাজনের সেলে এটির দামের ওপর ছাড় দেওয়া না হলেও, ১১,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার পাওয়া যাচ্ছে, যার মানে পুরনো ফোনের বিনিময়ে এটিকে মাত্র ১,৯৯৯ টাকায় কেনার সুযোগ রয়েছে। এছাড়া ফোনটি ২,১৬৭ টাকার মাসিক ইএমআইতেও নেওয়া যেতে পারে।

Mi 11X 5G-এর ওপর অফার

প্রাইম ডে সেলে এমআই ১১ এক্স ৫জি স্মার্টফোনটির ৬ জিবি (মূল্য ২৯,৯৯৯ টাকা) বা ৮ জিবি (মূল্য ৩১,৯৯৯ টাকা) – উভয় র‌্যাম ভ্যারিয়েন্টের ওপরেই ১৫,১০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার থাকবে। তাছাড়া ফোনটি কেনা যাবে ২,৫০০ টাকা নো কস্ট ইএমআই অফারেও। ফিচারের কথা বললে, শাওমির এই হ্যান্ডসেটটিতে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৭০ ৫জি প্রসেসর, ৪৮ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরাযুক্ত ট্রিপল রিয়ার ক্যামেরা এবং ২০ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা রয়েছে। সাথে আছে ৪,৫২০ এমএএইচ ব্যাটারি।

অন্যান্য অফার

ই-কমার্স জায়ান্টটি তার প্রাইম ডে সেলের জন্য এইচডিএফসি ব্যাংকের সাথে হাত মিলিয়েছে। ফলে, এইচডিএফসি ব্যাঙ্কের ডেবিট বা ক্রেডিট কার্ড ব্যবহার করে প্রিপেইড পেমেন্ট করলে ১০ শতাংশ ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পাওয়া যাবে। সুতরাং উল্লিখিত ফোনদুটি কেনার ক্ষেত্রে আরো কিছুটা সাশ্রয় হবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সবার আগে খবর পেতে Google News-এ ফলো করুন