৪৮ মেগাপিক্সেল ক্যামেরার সাথে সস্তায় শীঘ্রই আসছে Redmi K30i

কয়েক সপ্তাহ ধরেই চর্চায় আছে Redmi K30i। রিপোর্ট অনুসারে এই Xiaomi-র নতুন এই ফোনটি Redmi K30 5G এর সস্তা ভ্যারিয়েন্ট হবে। কয়েকদিন আগেই এই ফোনকে সার্টিফিকেশন ওয়েবসাইট TENAA তে দেখা গিয়েছিল। যেখান থেকে ফোনের অর্ধেক স্পেসিফিকেশন জানা গিয়েছিল। এবার রেডমি কে ৩০ আই ফোনের আরও একটি বৈশিষ্ট্য সামনে এল। জানা গেছে এই ফোনটি এমআইইউআই ক্যামেরা অ্যাপের সাথে আসবে।

XDA ডেভেলপারস এর কয়েকজন মেম্বার Redmi K30i ফোনে MIUI ক্যামেরা অ্যাপ কে দেখেছে। ক্যামেরা অ্যাপে এই ডিভাইসের নাম kacskrz। এরসাথে জানা গেছে রেডমি কে ৩০ আই ফোনের পিছনে ৪৮ মেগাপিক্সেল ক্যামেরা সেন্সর থাকবে। ফোনটির পিছনে কোয়াড রিয়ার ক্যামেরা দেখবো আমরা।

রেডমি কে ৩০ আই এর আনুমানিক দাম ১৭,৯৯৯ টাকা। আগেই বলেছি এই ফোনটি রেডমি কে ৩০ ৫জি এর লাইট ভার্সন হবে। প্রসেসর হিসাবে এখানে স্ন্যাপড্রাগন ৭৩০জি প্রসেসর থাকতে পারে। আবার এতে ৪,১০০ এমএএইচ ব্যাটারি দিতে পারে কোম্পানি। সেলফির জন্য এই ফোনের সামনে ডুয়েল ফ্রন্ট ক্যামেরা দেখতে পারি।

ফোনটি প্রথমে চীনে লঞ্চ হবে। এই ফোনে পাঞ্চ হোল ডিসপ্লে ডিজাইন দেখা যেতে পারে। যার কাট আউট ডান দিকে থাকবে। কয়েকদিন আগে একজন টুইটার ব্যবহারকারী, Xiaomishka এই ফোনের তথ্য শেয়ার করেছিলেন। তিনি জানিয়েছিলেন Redmi K30 5G এর লাইট ভার্সন রেডমি কে ৩০ আই জলদি বাজারে আসবে। সাথে তিনি এও বলেছিলেন, Redmi K30i ফোনে ৪৮ মেগাপিক্সেল কোয়াড রিয়ার ক্যামেরা থাকবে। 

গেম খেলতে এখানে ক্লিক করুন

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।