দাম শুরু ৮৩০০ টাকা থেকে, Redmi 9i আকর্ষণীয় অফারের সাথে আজ কেনার সুযোগ

আপনি যদি দারুণ ফিচারের বাজেট ফ্রেন্ডলি Redmi ফোন পকেটস্থ করতে চান, তবে Redmi 9i কে বেছে নিতে পারেন নির্দ্বিধায়

আপনি কি স্মার্টফোন কেনার ব্যাপারে অত্যাধিক পকেট সচেতন? যদি তাই হয়, তবে বছরশেষের এই উৎসব মাখা মরসুমে Flipkart আপনার জন্য নিয়ে এসেছে একেবারে নূনতম মূল্যে স্মার্টফোন কেনার এক দুর্দান্ত সুযোগ। ই-কমার্স সাইটটিতে একাধিক ফোনের ওপর থাকছে আকর্ষণীয় অফার। আর যদি দারুণ ফিচারের বাজেট ফ্রেন্ডলি Redmi ফোন পকেটস্থ করতে চান, তবে Redmi 9i কে বেছে নিতে পারেন নির্দ্বিধায়। জানিয়ে রাখি, রেডমির এই এন্ট্রি লেভেল স্মার্টফোনটি গত সেপ্টেম্বরেই ভারতের বাজারে প্রথম পা রেখেছিল। আসুন, ফোনটির দাম, অফার ও অন্যান্য স্পেসিফিকেশন গুলি বিস্তারিত জেনে নেওয়া যাক।

Redmi 9i দাম ও সেল অফার

রেডমি ৯ আই ফোনটি দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টের সাথে বাজারে এসেছে। ফোনটির ৪ জিবি র‌্যাম + ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটির দাম রাখা হয়েছে ৮,২৯৯ টাকা। আবার, ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ মডেলটির দাম পড়বে ৯,২৯৯ টাকা। উল্লেখ্য, ফোনটিকে সি ব্লু, নেচার গ্রীন এবং মিডনাইট ব্ল্যাক, এই তিনটি কালার বিকল্পে বেছে নেওয়া যাবে।

অফারের কথা বললে, ফোনটি কেনার সময় ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাংকের গ্রাহকরা ৫% আনলিমিটেড ক্যাশব্যাক পেতে পারেন। পাশাপাশি, ইএমআই অপশনের সুবিধাটিও উপলব্ধ রয়েছে। আবার এটি কেনার সময় পুরোনো ফোন বদল করলে, ৬৪ জিবি ও ১২৮ জিবি ভ্যারিয়েন্টের ক্ষেত্রে যথাক্রমে ৭,৯০০ টাকা ও ৮,৭৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ ভ্যালু মিলতে পারে।

Redmi 9i স্পেসিফিকেশন

রেডমি ৯ আই স্মার্টফোনে রয়েছে ১৬০০ ×৭২০ পিক্সেল রেজোলিউশন যুক্ত ৬.৫৩ ইঞ্চির ফুল এইচডি প্লাস আইপিএস ডিসপ্লে যা ২০: ৯ আসপেক্ট রেশিও সাপোর্ট করে। ডিসপ্লেটি ওয়াটারড্রপ নচ ডিজাইনের। নিরাপত্তা সুনিশ্চিতকরণের জন্য ফোনে ফেস আনলক ফিচারও বিদ্যমান। এছাড়া, উন্নত পারফরম্যান্সের জন্য এতে ২.০ গিগাহার্টজ বিশিষ্ট অক্টা কোর মিডিয়াটেক হেলিও জি২৫ প্রসেসর ব্যবহার করা হয়েছে। ফোনটি সর্বোচ্চ ৪ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি পর্যন্ত স্টোরেজ সহ পাওয়া যাবে। যদিও, মাইক্রোএসডির মাধ্যমে স্টোরেজ ৫১২ জিবি পর্যন্ত বাড়ানো যায়।

রেডমির এই আকর্ষণীয় হ্যান্ডসেটটি অ্যান্ড্রয়েড ১০ ভিত্তিক এমআইইউআই ১২ ওএস দ্বারা চালিত হয়। ক্যামেরার কথা বললে, রেডমি ৯আই ফোনটির রিয়ার প্যানেলে এফ / ২.২ অ্যাপারচার সহ একটি ১৩ মেগাপিক্সেলের এ আই ক্যামেরা উপস্থিত যা এইচডিআর, পোট্রেট, এ আই সিন ডিটেকশন, ক্যালেইডোস্কোপ সহ একাধিক মোড ও ফিচার অফার করে। পাশাপাশি, সেলফি ও ভিডিও কলের জন্য সামনের অংশে একটি ৫ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরাও দেওয়া হয়েছে।

আবার, পাওয়ার ব্যাকআপের জন্য Redmi 9i ফোনে রয়েছে ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির পাওয়ারফুল ব্যাটারি, যা ১০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে।

সবার আগে খবর পেতে Google News-এ ফলো করুন