মাত্র ৯৯৯ টাকায় কিনুন Redmi 9A, দুর্দান্ত ক্যাশব্যাক অফার আনল Airtel

Airtel-এর মেরা পহেলা স্মার্টফোন অফার Redmi 9A, Redmi 9 Prime, Samsung Galaxy F02s, Samsung Galaxy M02s, Oppo A15, Vivo Y71 সহ ১৫০টি স্মার্টফোনে পাওয়া যাবে

আসন্ন দীপাবলিতে অর্থাৎ মাত্র দুদিন পর, Reliance Jio ও Google নির্মিত JioPhone Next (জিওফোন নেক্সট) কেনার জন্য উপলব্ধ হবে। আর এই সস্তা অ্যান্ড্রয়েড হ্যান্ডসেটটির আগমনের পর Jio (জিও)-র খ্যাতি বা মার্কেট শেয়ার যে আরো বাড়বে, তা আন্দাজ করা শক্ত নয়। সেক্ষেত্রে এই পরিস্থিতিতে হাত গুটিয়ে না থেকে, এবার শীর্ষস্থানীয় অপারেটরটিকে টক্কর দেওয়ার জন্য (পড়ুন জনপ্রিয়তায় ভাগ বসানোর জন্য) প্রস্তুত হল দেশের আর এক জনপ্রিয় টেলিকম কোম্পানি Airtel (এয়ারটেল)। না, পরিচিত সংস্থাটি কোনো নতুন ফোন আনার পরিকল্পনা করেনি। বদলে তারা বাজারে উপলব্ধ কিছু জনপ্রিয় স্মার্টফোন মডেলের উপর ‘মেরা পহেলা স্মার্টফোন’ (Mera Pehla Smartphone) নামে এমন আকর্ষণীয় ক্যাশব্যাক অফার সরবরাহ করছে, যাতে ক্রেতারা Xiaomi, Samsung, Vivo-র মত নামীদামী ব্র্যান্ডের ফোন মাত্র ৯৯৯ টাকা থেকে শুরু করে ৫,০০০ টাকা পর্যন্ত ব্যয় করে কিনতে পারবেন। তবে এর জন্য মানতে হবে নির্দিষ্ট কিছু শর্ত। আসুন Airtel-এর এই অফার এবং এর শর্তাদি সবিস্তারে জেনে নিই…

Airtel-এর ‘মেরা পহেলা স্মার্টফোন’ অফার এবং শর্তাবলী

পাঠকদের জানিয়ে রাখি, টেলিকম কোম্পানিটি ১২,০০০ টাকা পর্যন্ত দামের কিছু নির্বাচিত স্মার্টফোনে ৬,০০০ টাকা ক্যাশব্যাক দিচ্ছে। তবে এতে সরাসরি বা নগদ আকারে ৬,০০০ টাকা মিলবে না, বরঞ্চ এই ক্যাশব্যাক ক্রেতাদের এয়ারটেল পেমেন্ট (Airtel Payment) ব্যাংকে দু’দফায় আসবে। সম্পূর্ণ ক্যাশব্যাক পেতে অপেক্ষা করতে হবে ৩৬ মাস। তাছাড়া এই ক্যাশব্যাক পেতে ইউজারদের তিন বছর টানা ২৪৯ টাকা বা তার বেশি মূল্যের প্ল্যান নিয়মিত রিচার্জ করতে হবে।

Airtel-এর ‘মেরা পহেলা স্মার্টফোন’ ক্যাশব্যাক অফার কোন ফোনগুলির ওপর প্রযোজ্য হবে

এয়ারটেল জানিয়েছে যে Xiaomi, Realme, Samsung এবং অন্যান্য কোম্পানির প্রায় ১৫০ স্মার্টফোন তাদের এই ক্যাশব্যাক অফারের সাথে কেনা যাবে। এর মধ্যে যে পরিচিত ফোনগুলিতে অফারটি লাগু হবে সেগুলি হল Redmi 9A, Redmi 9 Prime, Samsung Galaxy F02s, Samsung Galaxy M02s, Oppo A15 এবং Vivo Y71।

সেক্ষেত্রে Redmi 9A ফোনটির দাম ৬,৯৯৯ টাকা হলেও ক্যাশব্যাক অফারের আওতায় ফোনটি মাত্র ৯৯৯ টাকায় কেনা যাবে। আবার Redmi 9 Prime হ্যান্ডসেটের জন্য ৯,৯৯৯ টাকার বদলে লাগবে ৩,৯৯৯ টাকা। এদিকে Samsung Galaxy F02s-এর দাম ৯,৪৪৯ টাকা হলেও, এয়ারটেলের জন্য এটি ৩,৪৪৯ টাকায় পকেটস্থ করা যাবে। একইভাবে ১০,৪৯৮ টাকার Samsung Galaxy M02s মডেলের জন্য খরচ হবে ৪,৪৯৮ টাকা। অন্যদিকে Oppo A15 এবং Vivo Y71-র দাম ১০,৯৯৯ টাকা থাকলেও, ক্যাশব্যাকের দরুন এগুলি ৪,৯৯০ টাকায় পাওয়া যাবে।

স্মার্টফোন, গাড়ি-বাইক সহ প্রযুক্তি দুনিয়ার সব গুরুত্বপূর্ণ খবর সবার আগে পেতে ফলো করুন আমাদের Google News ও Twitter পেজ, সঙ্গে অ্যাপ ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।