ভারতে দাম বাড়লো Realme X50 Pro 5G এর, ১৩ জুলাই কিনতে পারবেন

ভারতে একের পর এক দাম বাড়ছে স্মার্টফোনের। এবার সেই তালিকায় যুক্ত হল Realme X50 Pro এর নাম। এই ফোনটি রিয়েলমির সবচেয়ে শক্তিশালী ফোনগুলির মধ্যে একটি, যেখানে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৬৫ প্রসেসর ব্যবহার করা হয়েছে। ভারতে এর দাম শুরু হয়েছিল ৩৯,৯৯৯ টাকা থেকে, তবে এখন এই ফোনটি ৩,০০০ টাকা পর্যন্ত বেশি দামে কিনতে হবে। আগামী ১৩ তারিখ এই ফোনটির সেল অনুষ্ঠিত হবে। রিয়েলমি এক্স৫০ প্রো এর বিশেষ বিশেষ ফিচারের কথা বললে এতে পাবেন ৯০হার্জ ডিসপ্লে, ৬৪ মেগাপিক্সেল কোয়াড ক্যামেরা সেটআপ এবং ৬৫ ওয়াট ফাস্ট চার্জিং প্রযুক্তি।

Realme X50 Pro দাম ও অফার:

ভারতে রিয়েলমি এক্স ৫০ প্রো এর দাম ছিল ৩৭,৯৯৯ টাকা, তবে এখন ফোনটি ৩৯,৯৯৯ টাকায় কিনতে হবে। এই দাম ফোনটির ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের। এছাড়াও ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের নতুন দাম হয়েছে ৪১,৯৯৯ টাকা। যা আগে ছিল ৩৯,৯৯৯ টাকা। আবার ৪৪,৯৯৯ টাকার বদলে ৪৭,৯৯৯ টাকায় কিনতে হবে এর ১২ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট। ফোনটি লাল ও সবুজ রঙে পাওয়া যাবে।

Realme X50 Pro স্পেসিফিকেশন :

রিয়েলমি এক্স ৫০ প্রো ফোনে ৯০ হার্জ রিফ্রেশ রেটের সাথে ৬.৪৪ ইঞ্চি Super AMOLED ডিসপ্লে দেওয়া হয়েছে। যার রেজুলেশন ফুল এইচডি প্লাস (১০৮০ x ২৪০০ পিক্সেল) এবং স্ক্রিন টু বডি রেশিও ৯২ শতাংশ। ডিসপ্লের সুরক্ষার জন্য কর্নিং গরিলা গ্লাস ৫ প্রটেকশন পাবেন। এই ফোনে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৬৫ প্রসেসর দেওয়া হয়েছে, এর সাথে ১২ জিবি পর্যন্ত র‌্যাম ও ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজ বিকল্প উপলব্ধ। ফোনটি সুপার লিনিয়ার ডুয়েল স্পিকারের সাথে লঞ্চ হয়েছে। এছাড়াও এতে পাবেন ৪,২০০ এমএএইচ ব্যাটারি। যার সাথে ৬৫ ওয়াট সুপারডার্ট ফাস্ট চার্জিং টেকনোলজি যুক্ত।

ফটোগ্রাফির জন্য এই ফোনের পিছনে কোয়াড ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে। যার প্রাইমারি ক্যামেরা ৬৪ মেগাপিক্সেল স্যামসাং GW1 সেন্সর। যার অ্যাপারচার এফ.১.৮। অন্য তিনটি ক্যামেরা হলো ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড শ্যুটার, ১২ মেগাপিক্সেল টেলিফোটো লেন্স এবং ২ মেগাপিক্সেল পোর্ট্রেট ক্যামেরা। আবার সেলফির জন্য ফোনের সামনে ডুয়েল ক্যামেরা আছে। যেখানে ৩২ মেগাপিক্সেল সনি আইএমএক্স ৬১৬ প্রাইমারি সেন্সর হিসাবে দেওয়া হয়েছে এবং অন্য ক্যামেরাটি ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড লেন্স। এই ফোনটি অ্যান্ড্রয়েড ১০ ভিত্তিক Realme UI সিস্টেমে চলবে।

সবার আগে খবর পেতে Google News-এ ফলো করুন