Realme Watch SZ100 স্মার্টওয়াচ ভারতে আসছে, পাওয়া যাবে দুটি কালার অপশনে

সম্ভবত চলতি মাসের শেষের দিকেই ম্যাজিক গ্রে এবং লাইক ব্লু এই দুটি কালার ভ্যারিয়েন্টে ভারতীয় বাজারে পা রাখতে পারে নতুন এই স্মার্টওয়াচ

realme-watch-sz100-india-launch-soon-colour-options-leaked

স্মার্টওয়াচ এবং অডিও ডিভাইসের বাজার ধরতে গত দু’বছর ধরে প্রতিযোগিতায় রপ্ত বিভিন্ন স্মার্টফোন প্রস্তুতকারী সংস্থা। এদের মধ্যে অন্যতম Realme। সংস্থাটি খুব শীঘ্রই ভারতীয় বাজারে আনতে চলেছে তাদের নতুন স্মার্টওয়াচ, যার নাম Realme Watch SZ100। MySmartPrice এর রিপোর্ট অনুযায়ী, সম্ভবত চলতি মাসের শেষের দিকেই ম্যাজিক গ্রে এবং লাইক ব্লু এই দুটি কালার ভ্যারিয়েন্টে ভারতীয় বাজারে পা রাখতে পারে নতুন এই স্মার্টওয়াচ।

যদিও আপকামিং স্মার্টওয়াচের কালার এবং লঞ্চের সম্ভাব্য দিন ছাড়া ফিচার এবং স্পেসিফিকেশন সংক্রান্ত কোনো তথ্য জানা যায়নি। তবে গত মার্চ মাসে লঞ্চ হওয়া এর পূর্বসূরী Realme Watch S100 স্মার্টওয়াচের ফিচার দেখে আসন্ন Realme Watch SZ100 ঘড়িটি সম্পর্কে কিছুটা ধারণা করা যেতে পারে।

সেক্ষেত্রে আগের ওয়াচ এস ১০০ স্মার্টওয়াচটি ১.৬৯ ইঞ্চি ডিসপ্লের সাথে এসেছে এবং নেভিগেশনের জন্য এর ধারে একটি বাটন উপস্থিত। এর মেটালিক ফ্রেমের বর্গক্ষেত্রকার ডায়ালের কোণাগুলি গোলাকৃতির।অন্যদিকে হেলথ ফিচার হিসেবে এতে রয়েছে হার্ট রেট সেন্সর, SpO2 ব্লাড অক্সিজেন মনিটর, স্ক্রিন টেম্পারেচার মনিটর ইত্যাদি।

তদুপরি একবার চার্জে ঘড়িটি ১২ দিন পর্যন্ত ব্যাটারি লাইফ অফার সক্ষম। সাথে জল এবং ধুলো থেকে সুরক্ষা দিতে এটি IP68 রেটিং সহ এসেছে। তাই আশা করা যেতে পারে আপকামিং রিয়েলমি ওয়াচ এস জেড ১০০ স্মার্টওয়াচে এইরকমই ডিজাইন থাকতে পারে এবং এর সাথে নতুন কিছু ফিচার যুক্তও হতে পারে।

গেম খেলতে এখানে ক্লিক করুন

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।