Realme V23i লঞ্চের দোরগোড়ায় দাঁড়িয়ে, Dimensity ৭০০ প্রসেসর সহ থাকবে ডুয়েল রিয়ার ক্যামেরা

RMX3576 মডেল নম্বর সহ রিয়েলমি ভি২৩আই ফোনটি চায়না টেলিকম প্রোডাক্ট ডেটাবেস ওয়েবসাইটে তালিকাভুক্ত হয়েছে

realme-v23i-launch-soon-specifications-price-china-telecom-spotted

জনপ্রিয় স্মার্টফোন নির্মাতা রিয়েলমি শীঘ্রই বাজারে তাদের V23 সিরিজে অন্তর্ভুক্ত নতুন Realme V23i হ্যান্ডসেটটি লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে। মার্চ মাসের প্রথম দিকে এই রিয়েলমি ফোনটিকে চীনের TENAA সার্টিফিকেশন সাইটে স্পট করা হয়েছিল। এই সাইটের তালিকা থেকে জানা যায় যে Realme V23i ৬.৫৬ ইঞ্চির এলসিডি স্ক্রিন এবং MediaTek Dimensity 700 প্রসেসর সহ আসবে। এখন আবার এই আপকামিং ডিভাইসটি চায়না টেলিকম (China Telecom)-এর প্রোডাক্ট ডেটাবেসের ওয়েবসাইটে উপস্থিত হয়েছে। সাইটের তালিকাটি থেকে এই রিয়েলমি হ্যান্ডসেটটি সম্পর্কে আরও বেশ কিছু তথ্য সামনে এসেছে।

Realme V23i- কে দেখতে পাওয়া গেল চায়না টেলিকম প্রোডাক্ট ডেটাবেসে

RMX3576 মডেল নম্বর সহ রিয়েলমি ভি২৩আই ফোনটি চায়না টেলিকম প্রোডাক্ট ডেটাবেস ওয়েবসাইটে তালিকাভুক্ত হয়েছে। এই তালিকায় প্রকাশ করা হয়েছে যে, আসন্ন ফোনে ১৩ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর এবং ২ মেগাপিক্সেলের সেকেন্ডারি শ্যুটার থাকতে পারে। রিয়েলমি ভি২৩আই-এর সামনে সেলফি এবং ভিডিও কলের জন্য ৮ মেগাপিক্সেলের স্ন্যাপার থাকতে পারে। তালিকা থেকে আরও জানা যায় যে, স্মার্টফোনটির দাম ১৩৯৯ ইউয়ান (প্রায় ১৬,১৫০ টাকা) রাখা হবে। রিয়েলমি ভি২৩আই আকর্ষণীয় ফিচার এবং হার্ডওয়্যার সহ বাজেট রেঞ্জের ফোন হবে বলে মনে করা হচ্ছে। এই হ্যান্ডসেটটি সরাসরি অনলাইনে বিক্রি হওয়ার উচ্চ সম্ভাবনা রয়েছে এবং তবে এটি অফলাইন স্টোরের মাধ্যমে একযোগে বিক্রি হতে পারে।

রিয়েলমি ভি২৩আই স্পেসিফিকেশন (Realme V23i Expected Specifications)

রিয়েলমি ভি২৩আই ফোনে ৬.৫৬ ইঞ্চির এলসিডি ডিসপ্লে থাকবে, যা ১,৬১২×৭২০ রেজোলিউশন অফার করবে। ডিভাইসটি মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০০ প্রসেসর দ্বারা চালিত হবে। ক্যামেরার ক্ষেত্রে, এই হ্যান্ডসেটটির সামনে ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা দেওয়া হবে, আবার ফোনের ব্যাক প্যানেলে ১৩ মেগাপিক্সেল + ২ মেগাপিক্সেল সেন্সর যুক্ত ক্যামেরা সেটআপ উপস্থিত থাকবে। নিরাপত্তার জন্য, এই ফোনে সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর মিলবে।

পাওয়ার ব্যাকআপের জন্য, Realme V23i-এ ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হবে, যা ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং প্রযুক্তি সাপোর্ট করতে পারে। এই হ্যান্ডসেটটি ৮.১ মিলিমিটার পুরু এবং এর ওজন ১৮৫.৫ গ্রাম হবে। আসন্ন রিয়েলমি ফোনটি জেড ব্ল্যাক এবং ডিস্ট্যান্ট মাউন্টেন ব্লু- এই দুটি কালার অপশনে উপলব্ধ হবে। এছাড়া, Realme V23i ৪ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ এবং ৮ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ-এর মতো স্টোরেজ কনফিগারেশনে বাজারে আসবে।

গেম খেলতে এখানে ক্লিক করুন

Ananya graduated with a degree in Journalism and Mass Communication And she loves to read and write, enjoys music and is very interested in technology