বড় ডিসপ্লে ও শক্তিশালী ব্যাটারি-সহ Realme V21 লঞ্চ হবে শীঘ্রই

Realme v21 appears on Tenaa specifications revealed launch soon

রিয়েলমি নাকি চীনে Realme V23i স্মার্টফোন লঞ্চের পরিকল্পনা করছে। সংস্থা কিছু না জানালেও সম্প্রতি একটি রিপোর্টে তেমনই দাবি করা হয়েছিল। এবার RMX3610 মডেল নম্বর-সহ সংস্থাটির একটি হ্যান্ডসেট সে দেশের TENAA অথোরিটির শংসাপত্র পেয়েছে বলে জানা গিয়েছে  জনপ্রিয় টিপস্টার হোয়াইল্যাবের দাবি, চাইনিজ মার্কেটে Realme V21 5G নামে আসবে।

Realme V21 স্পেসিফিকেশন (সম্ভাব্য)

টেনার লিস্টিং অনুযায়ী, Realme RMX3610 বা Realme V21 এইচডি+ ডিসপ্লের সঙ্গে আসবে, যার দৈর্ঘ্য হবে ৬.৫ ইঞ্চি। ডিভাইসটির সামনে একটি ৫ মেগাপিক্সেল সেল্ফি ক্যামেরা ও রিয়ার প্যানেলে ১৩ মেগাপিক্সেল প্রাইমারি + ০.৩ মেগাপিক্সেল সেকেন্ডারি ক্যামেরা দেওয়া হবে।

Realme RMX3610 একটি 5G রেডি ডিভাইস হবে। এতে ২.২ গিগাহার্টজ প্রসেসর ব্যবহার করা হবে। যদিও এটি কোয়ালকম, মিডিয়াটেক, নাকি অন্য সংস্থার নির্মিত চিপসেট, তা জানা যায়নি। এটি চীনে ৮ জিবি র‍্যাম ও ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজ কনফিগারেশনে লঞ্চ হতে পারে। অপারেটিং সিস্টেমের দিক থেকে Android 12 সফটওয়্যারে চলতে পারে এটি।

এছাড়া, এই হ্যান্ডসেটে ৪,৮৯০ এমএএইচ ব্যাটারি থাকবে। যা ফাস্ট চার্জিং সাপোর্ট করতে পারে। ফিঙ্গারপ্রিন্ট সেন্সর না থাকার কারণে ফেস আনলকের উপর নির্ভর করে থাকতে হতে পারে। আকার-আয়তনে ফোনটি ১৬৪.৪x৭৫.১x৮.১ মিমি ও ওজন ১৮৪ গ্রাম। অনুমান, Realme V21 শীঘ্রই অফিসিয়ালি ঘোষণা করা হবে‌।

গেম খেলতে এখানে ক্লিক করুন

A person who is very knowledgeable or enthusiastic about technology and especially high technology